scorecardresearch
 

Mohammed Siraj Injury, IND vs SL T20 Series: কোচিং জীবনের প্রথম ম্যাচের আগেই ধাক্কা গম্ভীরের, প্রথম টি২০-র আগে উদ্বেগে সূর্যও

India Vs Srilanka Series: শ্রীলঙ্কা ক্রিকেট নির্বাচন কমিটি সালে ভারতের শ্রীলঙ্কা সফরের সময় T20 সিরিজের জন্য একটি ১৬-সদস্যের দল নির্বাচন করেছে। ক্রীড়া ও যুব বিষয়ক মন্ত্রী হারিন ফার্নান্দো এই দলের অনুমোদন দিয়েছেন। পাল্লেকেলেতে ২৭, ২৮ এবং ৩০ জুলাই টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

Advertisement
কোচিং জীবনের প্রথম ম্যাচের আগেই ধাক্কা গম্ভীরের, প্রথম টি২০-র আগে উদ্বেগে সূর্যও কোচিং জীবনের প্রথম ম্যাচের আগেই ধাক্কা গম্ভীরের, প্রথম টি২০-র আগে উদ্বেগে সূর্যও

Sri Lanka squad for the India T20I series: ভারতীয় ক্রিকেট দল বর্তমানে শ্রীলঙ্কা সফরে রয়েছে, যেখানে ভারত, শ্রীলঙ্কার বিরুদ্ধে তিনটি ওডিআই এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। শ্রীলঙ্কা সফরে টি-টোয়েন্টি সিরিজে টিম ইন্ডিয়ার নেতৃত্ব দেবেন সূর্যকুমার যাদব। একই সঙ্গে ওয়ানডে দলের নেতৃত্ব দেবেন রোহিত শর্মা। এই সফর টিম ইন্ডিয়ার প্রাক্তন ওপেনার গৌতম গম্ভীরের জন্যও বিশেষ হতে চলেছে। এই সফরের মাধ্যমেই প্রধান কোচ হিসেবে গম্ভীরের মেয়াদ শুরু হচ্ছে।

এ কারণে টিম ইন্ডিয়ার উত্তেজনা বেড়েছে
ভারত এবং শ্রীলঙ্কার মধ্যে প্রথম ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলা হবে, যার প্রথম ম্যাচটি ২৭ জুলাই পাল্লেকেলেতে অনুষ্ঠিত হবে। তবে টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগেই ভারত বড়সড় ধাক্কা খেল বলে মনে হচ্ছে। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, অনুশীলনের সময় ইনজুরিতে পড়েন ফাস্ট বোলার মহম্মদ সিরাজ। সিরাজের ডান পায়ে চোট পাওয়ায় তাকে চিকিৎসকের তত্ত্বাবধানে দেখা গিয়েছে। এমন পরিস্থিতিতে এখন প্রথম টি-টোয়েন্টি ম্যাচের বাইরে থাকতে পারেন সিরাজ।

জসপ্রীত বুমরাহ ও মহম্মদ শামির অনুপস্থিতিতে শ্রীলঙ্কা সফরে মহম্মদ সিরাজের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে, কিন্তু তার চোট ভারতীয় টিম ম্যানেজমেন্টের উত্তেজনা বাড়িয়ে দিয়েছে। মহম্মদ সিরাজ প্রথম টি-টোয়েন্টি ম্যাচ থেকে বাদ পড়লে খলিল আহমেদ সুযোগ পেতে পারেন এবং আরশদীপ সিংয়ের সঙ্গে বোলিংয়ে ওপেন করতে পারেন।

ভারতের বিপক্ষে শ্রীলঙ্কার ১৬ সদস্যের স্কোয়াড:
চারিথ আসালাঙ্কা (অধিনায়ক), পথুম নিসাঙ্কা, কুসল পেরেরা, আবিষ্কা ফার্নান্দো, কুসল মেন্ডিস, দিনেশ চান্দিমাল, কামিন্দু মেন্ডিস, দাসুন শানাকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দুনিথ ভেলালাগে, মাহিরমা তিশানা, মাহিরামা, মাহিরমা তিশানা। , নুয়ান থুশারা, দুষ্মন্ত চামেরা, বিনুরা ফার্নান্দো। 

শ্রীলঙ্কা সফরের জন্য ভারতীয় দল
ভারতের টি-টোয়েন্টি দল: সূর্যকুমার যাদব (অধিনায়ক), শুভমান গিল (সহ-অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, রিংকু সিং, রিয়ান পরাগ, ঋষভ পন্ত (উইকেটরক্ষক), সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), হার্দিক পান্ড্য, শিবম দুবে, অক্ষর সান প্যাটেল, ওয়াশিং সানদার। রবি বিষ্ণোই, আরশদীপ সিং, খলিল আহমেদ এবং মহম্মদ সিরাজ।

Advertisement

ভারতের ওয়ানডে দল: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, কেএল রাহুল (উইকেটরক্ষক), ঋষভ পান্ত (উইকেটরক্ষক), শ্রেয়াস আইয়ার, শিবম দুবে, কুলদীপ যাদব, মোহাম্মদ সিরাজ, ওয়াশিংটন সুন্দর, আরশদীপ সিং , রিয়ান পরাগ, অক্ষর প্যাটেল, খলিল আহমেদ এবং হর্ষিত রানা।

ভারত-শ্রীলঙ্কা সিরিজের সময়সূচি

২৭ জুলাই- ১ম টি-টোয়েন্টি, পাল্লেকেলে
২৮ জুলাই- ২য় টি-টোয়েন্টি, পাল্লেকেলে
৩০ জুলাই- ৩য় টি-টোয়েন্টি, পাল্লেকেলে

২ আগস্ট- ১ম ওয়ানডে, কলম্বো
৪ আগস্ট- ২য় ওডিআই, কলম্বো
৭ আগস্ট- ৩য় ওডিআই, কলম্বো

 

Advertisement