scorecardresearch
 

IPL 2024 Eden Match: ইডেনে KKR-এর ম্যাচটি আদৌ হবে? নিরাপত্তা দিতে পারবে না, জানাল কলকাতা পুলিশ

KKR VS RR Eden Match: আগামী ১৭ এপ্রিল কলকাতায় ইডেন গার্ডেন্সে রাজস্থান রয়্যালস (RR) বনাম কলকাতা নাইট রাইডার্স (KKR) ম্যাচ। ওই ম্যাচ ঘিরেই তৈরি হয়েছে সঙ্কট। ইডেনের ওই ম্যাচে কলকাতা পুলিশ নিরাপত্তা দিতে পারবে না বলে জানিয়ে দিয়েছে।

Advertisement
KKR IPl 2024 Eden Match-- PTI KKR IPl 2024 Eden Match-- PTI
হাইলাইটস
  • ইডেনের ম্যাচ ঘিরে তৈরি হয়েছে অনিশ্চয়তা
  • ম্যাচ অন্য দিন করার প্রস্তাব দিল কলকাতা পুলিশ
  • এখনও পর্যন্ত অপ্রতিরোধ্য KKR

IPL 2024 KKR vs RR Match in Kolkata: একেবারে দুই মেগা লড়াই একই সময়ে। একদিকে লোকসভা ভোট, অন্যদিকে IPL 2024। ক্রিকেট বিশ্বের সবচেয়ে বড় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট তারিয়ে উপভোগ করছেন ক্রিকেট ভক্তরা। এহেন সময়েই কলকাতার ক্রিকেট ভক্তদের জন্য হতাশার খবর।

ইডেনের ম্যাচ ঘিরে তৈরি হয়েছে অনিশ্চয়তা

আগামী ১৭ এপ্রিল কলকাতায় ইডেন গার্ডেন্সে রাজস্থান রয়্যালস (RR) বনাম কলকাতা নাইট রাইডার্স (KKR) ম্যাচ। ওই ম্যাচ ঘিরেই তৈরি হয়েছে সঙ্কট। ইডেনের ওই ম্যাচে কলকাতা পুলিশ নিরাপত্তা দিতে পারবে না বলে জানিয়ে দিয়েছে।

ম্যাচ অন্য দিন করার প্রস্তাব দিল কলকাতা পুলিশ

সূত্রের খবর, KKR VS RR ম্যাচে ইডেনে নিরাপত্তা দিতে পারবে না বলে সাফ জানিয়ে দিয়েছে কলকাতা পুলিশ। কলকাতা পুলিশের বক্তব্য, ওই দিন রাম নবমী। ভোটমুখী বাংলায় রাম নবমীতে কোনও রকম হিংসার ঘটনা ঠেকাতে শহরে বাড়তি নিরাপত্তা দিতে হবে কলকাতা পুলিশকে। তাই ওতো বাহিনী মোতায়েন করা সম্ভব নয়। পুলিশের প্রস্তাব, IPL 2024-এর ওই ম্যাচটি অন্য দিন করা হোক। তবে ম্যাচটি অন্য তারিখ হলেও যাতে ইডেনেই হয়। তার জন্য ১-২ দিন পিছিয়ে ম্যাচ করা হোক। কিন্তু তা হলে, আবার গোটা আইপিএল শিডিউল বদলাতে হবে। 

Advertisement

এখনও পর্যন্ত অপ্রতিরোধ্য KKR

শ্রেয়স আইয়ারের অধিনায়কত্বে কলকাতা নাইট রাইডার্স এখনও পর্যন্ত কোনও ম্যাচেই হারেনি আইপিএল-এর চলতি সিজনে। লিগ টেবিলে ৩ নম্বরে রয়েছে কেকেআর। ঘরের মাঠে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে রুদ্ধশ্বাস জয় দিয়ে আইপিএল ২০২৪ অভিযান শুরু করে নাইটরা। এরপ অ্যাওয়ে ম্যাচে আরসিবিকে কার্যত একতরফা ম্যাচে উড়িয়ে দিয়ে জয় পেয়েছে কেকেআর।

TAGS:
Advertisement