scorecardresearch
 

Los Angeles Knight Riders: KKR-র বিরাট চমক, নতুন অধিনায়কের নাম ঘোষণা করল শাহরুখের দল

Los Angeles Knight Rider: KKR-র বিরাট চমক, নতুন অধিনায়কের নাম ঘোষণা করল শাহরুখের দল। নতুন অধিনায়ক বেছে নিল। নাইটদের হয়ে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি লিগে খেলা এই ক্রিকেটারের উপর ভরসা রাখছে দল। আসুনে দেখে নিই, কে সেই অধিনায়ক?

Advertisement
KKR-র বিরাট চমক, নতুন অধিনায়কের নাম ঘোষণা করল শাহরুখের দল KKR-র বিরাট চমক, নতুন অধিনায়কের নাম ঘোষণা করল শাহরুখের দল
হাইলাইটস
  • KKR বিরাট চমক দিল
  • নতুন অধিনায়কের নাম ঘোষণা করল দল
  • শাহরুখের দলের নয়া অধিনায়ক কে?

Los Angeles Knight Rider: কলকাতা নাইট রাইডার্সের হয়ে IPL কাঁপিয়েছেন। নাইটদের সাফল্য ও ব্যর্থতার সঙ্গী রয়েছেন অনেক বছর থেকেই। এবার তাঁকে বড় দায়িত্ব দিল নাইট রাইডার্স। তিনি হচ্ছেন অধিনায়ক। তবে কলকাতা নয় লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্সের ক্যাপ্টেন হচ্ছেন তিনি। ব্যাটিং-বোলিং মিলিয়ে সুনীল নারাইন (Sunil Narine) এখন আমেরিকা কাঁপাতে চলেছেন। মেজর লিগ ক্রিকেটে নাইট রাইডার্স (Los Angeles Knight Riders) ফ্র্যাঞ্চাইজির দল লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্সের অধিনায়কত্বে দায়িত্ব পেয়েছেন ওয়েস্ট ইন্ডিজের এই তারকা। দলের কোচিংয়ের দায়িত্ব পেলেন প্রাক্তন ওয়েস্ট ইন্ডিজ ওপেনার ফিল সিমন্স (Phil Simmons)।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে প্রায় এক দশকেরও বেশি সময় ধরে খেলছেন সুনীল নারাইন। নাইট রাইডার্সের বাকি দুই ফ্র্যাঞ্চাইজি আবুধাবি নাইট রাইডার্স এবং ত্রিনবাগো নাইট রাইডার্সের হয়েও খেলেন তিনি। প্রথম মেজর লিগ ক্রিকেট টুর্নামেন্টে আরেক নাইট রাইডার্স দলের হয়েও খেলবেন তিনি। নাইট রাইডার্সের অধিনায়কের দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত নারাইন। তিনি অধিনায়ক হিসাবে চ্যালেঞ্জ নেওয়ার জন্য মুখিয়ে রয়েছেন বলেও জানান তারকা অলরাউন্ডার।

অধিনায়ক নির্বাচিত হওয়ার পর এক বিবৃতিতে নারাইন জানিয়েছেন বলেন, 'আমি সব সময়ই বলেছি, নাইট রাইডার্স যেখানেই খেলুক না কেন আমি নাইট রাইডার্সের প্রতিনিধিত্ব করতে চাই। বহুদিন ধরেই আমেরিকায় খেলার ইচ্ছা ছিল। অবশেষে সেই সুযোগ পাচ্ছি। এই দলের অধিনায়ক হিসাবে আসন্ন চ্যালেঞ্জের মুখোমুখি হওয়ার জন্য আমি অপেক্ষা করে রয়েছি। দলে বহু অভিজ্ঞ খেলোয়াড়রা রয়েছেন। ওদের থেকে আমি প্রয়োজনে সাহায্য নেব।'' তিনি আশা প্রকাশ করেন আমেরিকাতেও নাইট সমর্থকরা মাঠে এসে গলা ফাটাবেন এবং গোটা বিশ্বজুড়ে সকল নাইট সমর্থকরা আমাদের পাশে থাকবেন।'

Advertisement

 

আরও পড়ুন

Advertisement