scorecardresearch
 

ICC World Cup 2023 Abdul Razzaq Controversial Remark: 'ঐশ্বর্যকে বিয়ে করলেই...' বলিউড নায়িকাকে নিয়ে বিতর্কিত মন্তব্য রাজ্জাকের

বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে পাকিস্তান। তাদের হতাশজনক ফর্ম নিয়ে তোলপাড় শুরু হয়ে গিয়েছে। তবে এর মধ্যেই বিতর্কের জন্ম দিলেন প্রাক্তন পাক অলরাউন্ডার আব্দুল রাজ্জাক। পাকিস্তান ক্রিকেট বোর্ডকে উদ্দেশ্য করে এই কথা বললেও, বলিউড নায়িকা ঐশ্বর্যা রাই বচ্চনকে জড়িয়ে ফেলায় বিতর্ক শুরু হয়েছে।

Advertisement
ঐশ্বর্য ও রাজ্জাক ঐশ্বর্য ও রাজ্জাক

বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে পাকিস্তান। তাদের হতাশজনক ফর্ম নিয়ে তোলপাড় শুরু হয়ে গিয়েছে। তবে এর মধ্যেই বিতর্কের জন্ম দিলেন প্রাক্তন পাক অলরাউন্ডার আব্দুল রাজ্জাক। পাকিস্তান ক্রিকেট বোর্ডকে উদ্দেশ্য করে এই কথা বললেও, বলিউড নায়িকা ঐশ্বর্য রাই বচ্চনকে জড়িয়ে ফেলায় বিতর্ক শুরু হয়েছে।

কী বলেছেন রাজ্জাক?
বিশ্বকাপ থেকে পাকিস্তানের বিদায়ের পরে সে দেশের একটি টেলিভিশন চ্যানেলে রজ্জাক বলেন, ‘আমি পাকিস্তান ক্রিকেট বোর্ডের সদিচ্ছার কথা বলছি। যখন আমি খেলতাম তখন আমার অধিনায়ক ইউনিস খানের উপর আমার পুরো ভরসা ছিল। আমি জানতাম ও পাকিস্তানকে জেতাতে চায়। সেই কারণে আমরা নিজেদের সেরাটা দিয়ে খেলতাম। অনেক সময় আমরা জিতেছি। এখন সেই ইচ্ছাটাই চলে গিয়েছে সবার।’ এ পর্যন্ত সবটা ঠিকই ছিল, কিন্তু এরপরেই বলিউড নায়িকার নাম নেন তিনি।

রাজ্জাক বলেন, 'যদি আমি ভাবি যে ঐশ্বর্যর সঙ্গে আমার বিয়ে হবে, তার পর সুন্দর সুন্দর সন্তান হবে, সেটা কি কখনও সম্ভব! আগে নিজের মানসিকতা ঠিক করতে হবে। বুঝতে হবে যে আমি কী চাই। না হলে ভাল ক্রিকেটারও তৈরি হবে না আর পাকিস্তানও জিততে পারবে না।’ এই কথা শুনে প্রাথমিকভাবে স্টুডিওতে থাকা সকলেই হেসে ওঠেন। 

আরও পড়ুন

পরে যদিও কিছু প্রাক্তন ক্রিকেটারকে বলতে শোনা যায়, পাকিস্তান ক্রিকেট বোর্ড নিয়ে রাজ্জাক যা বলেছেন তা ঠিক আছে, কিন্তু ঐশ্বর্য রাই বচ্চনের নাম নিতে গেলেন কেন তিনি। ঐশ্বর্য ভারতে অন্যতম বড় তারকা। তাঁকে নিয়ে এমনটা নাও বলতে পারতেন রাজ্জাক। এই বিতর্কের মধ্যেই বুধবার সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলতে নামছে ভারতীয় দল। ২০১৯ সালের পর ফের বিশ্বকাপের সেমিফাইনালে ফের মুখোমুখি ভারতীয় দল। 

Advertisement

Advertisement