scorecardresearch
 

T20 World Cup: রোহিত-কোহলিকে অভিনন্দন, সূর্যের ক্যাচের প্রশংসা, দ্রাবিড়কে ধন্যবাদ... টিম ইন্ডিয়ার সঙ্গে কথা মোদীর

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভারতীয় ক্রিকেট দলকে টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের জন্য অভিনন্দন জানিয়েছেন এবং তাদের চ্যাম্পিয়ন বলে অভিহিত করেছেন এবং বলেছেন যে বিশ্বকাপের পাশাপাশি ক্রিকেটাররা কোটি কোটি মানুষের মন জয় করেছেন।

Advertisement
রোহিত-কোহলিকে অভিনন্দন, সূর্যের ক্যাচের প্রশংসা, দ্রাবিড়কে ধন্যবাদ... টিম ইন্ডিয়ার সঙ্গে কথা প্রধানমন্ত্রীর রোহিত-কোহলিকে অভিনন্দন, সূর্যের ক্যাচের প্রশংসা, দ্রাবিড়কে ধন্যবাদ... টিম ইন্ডিয়ার সঙ্গে কথা প্রধানমন্ত্রীর
হাইলাইটস
  • প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভারতীয় ক্রিকেট দলকে টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের জন্য অভিনন্দন জানিয়েছেন
  • ব্যক্তিগতভাবে টিম ইন্ডিয়ার খেলোয়াড়দের সঙ্গে কথা বলেছেন এবং তাঁদের অভিনন্দন জানিয়েছেন

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভারতীয় ক্রিকেট দলকে টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের জন্য অভিনন্দন জানিয়েছেন এবং তাদের চ্যাম্পিয়ন বলে অভিহিত করেছেন এবং বলেছেন যে বিশ্বকাপের পাশাপাশি ক্রিকেটাররা কোটি কোটি মানুষের মন জয় করেছেন। এই জয়ের পরে, প্রধানমন্ত্রী রবিবার ফোন করেছিলেন এবং ব্যক্তিগতভাবে টিম ইন্ডিয়ার খেলোয়াড়দের সঙ্গে কথা বলেছেন এবং তাঁদের অভিনন্দন জানিয়েছেন।

রোহিত শর্মাকে তাঁর চমৎকার অধিনায়কত্বের জন্য অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী এবং তাঁর টি-টোয়েন্টি ক্যারিয়ারের প্রশংসা করেছেন। ফাইনালে বিরাট কোহলির ইনিংস এবং ভারতীয় ক্রিকেটে তাঁর অবদানের প্রশংসা করেন তিনি। প্রধানমন্ত্রী হার্দিক প্যাটেলের শেষ ওভার এবং সূর্য কুমার যাদবের ক্যাচেরও প্রশংসা করেছেন এবং জসপ্রিত বুমরার অবদানেরও প্রশংসা করেছেন। এছাড়াও প্রধানমন্ত্রী ভারতীয় ক্রিকেটে চমৎকার অবদানের জন্য দলের কোচ রাহুল দ্রাবিড়কে ধন্যবাদ জানিয়েছেন।

এর আগে দলের জয়ের পরপরই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম 'এক্স'-এ এক পোস্টে প্রধানমন্ত্রী বলেন, 'চ্যাম্পিয়ন! দারুণ স্টাইলে টি-টোয়েন্টি বিশ্বকাপ এনেছে আমাদের দল। আমরা ভারতীয় ক্রিকেট দলকে নিয়ে গর্বিত। আপনারা মাঠে কাপ জিতেছেন এবং দেশের প্রতিটি গ্রামে ও রাস্তায় কোটি কোটি ভারতীয়ের মন জয় করেছেন।'

তিনি ফাইনালের রোমাঞ্চকর ম্যাচটিকে ঐতিহাসিক বলে বর্ণনা করেছেন, যেখানে দৃঢ়প্রতিজ্ঞ দক্ষিণ আফ্রিকা দলকে হারিয়েছে ভারত। প্রধানমন্ত্রী বলেন যে আমাদের সমস্ত ক্রিকেটারদের পারফরম্যান্সে ১৪০ কোটিরও বেশি ভারতীয় গর্বিত বোধ করছে।

ভারতীয় পুরুষ ক্রিকেট দল ১৭ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে শনিবার খুব রোমাঞ্চকর ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে সাত রানে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জিতেছে।

Advertisement