scorecardresearch
 

Hardik Pandya: হার্দিক নামতেই ফের স্টেডিয়ামে 'বুউউউ', দর্শকদের শান্ত হওয়ার অনুরোধ রোহিতের, দেখুন

সোমবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে আইপিএল-র ম্যাচে রাজস্থানের কাছে ৫ বারের চ্যাম্পিয়নদের বিধ্বংসী পরাজয়ের কারণে রোহিত শর্মাকে অবশেষে হস্তক্ষেপ করতে হয়েছিল এবং হোম দলের অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে বিরক্ত করা থেকে মুম্বইয়ের জনতাকে থামাতে হয়েছিল।

Advertisement
ওয়াংখেড়েতে হার্দিককে ফের উত্যক্ত, ভক্তদের শান্ত হওয়ার আবেদন রোহিতের ওয়াংখেড়েতে হার্দিককে ফের উত্যক্ত, ভক্তদের শান্ত হওয়ার আবেদন রোহিতের
হাইলাইটস
  • মাঠের ধারে ফিল্ডিং করার সময় রোহিতকে ভিড়ের দিকে ইঙ্গিত করতে দেখা গিয়েছে
  • তিনি ভক্তদের শান্ত হতে বলছিলেন

সোমবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে আইপিএল-র ম্যাচে রাজস্থানের কাছে ৫ বারের চ্যাম্পিয়নদের বিধ্বংসী পরাজয়ের কারণে রোহিত শর্মাকে অবশেষে হস্তক্ষেপ করতে হয়েছিল এবং হোম দলের অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে বিরক্ত করা থেকে মুম্বইয়ের জনতাকে থামাতে হয়েছিল। মাঠের ধারে ফিল্ডিং করার সময় রোহিতকে ভিড়ের দিকে ইঙ্গিত করতে দেখা গিয়েছে। তিনি ভক্তদের শান্ত হতে বলছিলেন।

হার্দিক পান্ডিয়া মুম্বইয়ে আইপিএলের উদ্বোধনী ম্যাচে দর্শকদের উষ্ণ অভ্যর্থনা পান হার্দিক পান্ডিয়া। তবে সানরাইজার্সের বিরুদ্ধে রেকর্ড-ব্রেকিং ম্যাচের সময় তিনি হায়দরাবাদে উষ্ণ অভ্যর্থনা পাননি। যাইহোক, ওয়াংখেড়ে স্টেডিয়ামে জিনিসগুলি ভিন্ন হবে বলে আশা করা হয়েছিল। কারণ মুম্বইয়ের জনতা আইপিএলে বছরের পর বছর ধরে তাদের দলকে সমর্থন করে এসেছে। তবে বেশ কয়েকজনকে ভক্তকে হার্দিয়াকে উত্যক্ত করতে দেখা যায়। টসের সময় থেকেই এটা শুরু হয়ে যায়। পরিস্থিতি এমন জায়গায় পৌঁছয় যে ব্লডকাস্টার সঞ্জয় মঞ্জরাকারকে ভক্তদের শান্ত হতে বলতে হয়েছিল। তিনি মাঠের দর্শকদের উদ্দেশে বলতে থাকেন, 'প্লিজ ভদ্র আচরণ করুন।'

রোহিত শর্মা যদিও সঞ্জয়ের মতো সোজাসাপ্টা ছিলেন না। কিন্তু টেলিভিশন ক্যামেরা প্রাক্তন অধিনায়ককে দেখেছে, নতুন মরসুমে প্রচণ্ড চাপের মধ্যে থাকা হার্দক পান্ডিয়ার পাশে দাঁড়ানোর জন্য ভক্তদের আবেদন করতে। বাউন্ডারি লাইনে ফিল্ডিং করার সময় রোহিত হাত দিয়ে ইঙ্গিতে দর্শকদের বলছিলেন যাতে হার্দিককে উত্যক্ত না করা হয়।

এদিকে, টানা তিন ম্যাচে হেরে আরও চাপে হার্দিক পান্ডিয়ার মুম্বই ইন্ডিয়ান্স। সোমবার ঘরের মাঠে প্রথম ব্যাট করে তারা মাত্র ১২৫ রান তোলে। ২১ বলে ৩৪ রান করেন হার্দিক। জবাবে ব্যাট করতে নেমে রাজস্থান মাত্র ১৫.৩ ওভারে রান তুলে নেয়। পরপর ৩ ম্যাচ জিতে কেকেআর, সিএসকে পিছনে ফেলে রানরেটের নিরিখে লিগ টেবিলের এক নম্বর স্থানে উঠে এল রাজস্থান।

Advertisement

TAGS:
Advertisement