scorecardresearch
 

India Vs Srilanka Series: বিশ্বচ্যাম্পিয়ন ভারতকে টক্কর দিতে এই তিন ক্রিকেটারকে দলে নিল শ্রীলঙ্কা

India Vs Srilanka Series: শ্রীলঙ্কা ক্রিকেট নির্বাচন কমিটি সালে ভারতের শ্রীলঙ্কা সফরের সময় T20 সিরিজের জন্য একটি ১৬-সদস্যের দল নির্বাচন করেছে। ক্রীড়া ও যুব বিষয়ক মন্ত্রী হারিন ফার্নান্দো এই দলের অনুমোদন দিয়েছেন। পাল্লেকেলেতে ২৭, ২৮ এবং ৩০ জুলাই টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

Advertisement
বিশ্বচ্যাম্পিয়ন ভারতকে ঝটকা দিতে এই তিন ক্রিকেটারকে দলে নিল শ্রীলঙ্কা বিশ্বচ্যাম্পিয়ন ভারতকে ঝটকা দিতে এই তিন ক্রিকেটারকে দলে নিল শ্রীলঙ্কা

Sri Lanka squad for the India T20I series: ভারতের বিপক্ষে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্যও দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা। অলরাউন্ডার চারিথ আসালঙ্কার হাতে এই দলের নেতৃত্ব দেওয়া হয়েছে। 

আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে টি-টোয়েন্টি বিশ্বকাপে শ্রীলঙ্কার হতাশাজনক পারফরম্যান্সের পর, ১১ জুলাই, ওয়ানিন্দু হাসারাঙ্গা অধিনায়কের পদ থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। এমন পরিস্থিতিতে বড় দায়িত্ব পড়বে আসালঙ্কার ওপর। আইপিএলের অনেক তারকাও দলে আছেন। এর মধ্যে রয়েছে মাহিশ তিক্ষিনা, মাথিশা পাথিরানা, নুয়ান থুশারা।

শ্রীলঙ্কা ক্রিকেট নির্বাচন কমিটি সালে ভারতের শ্রীলঙ্কা সফরের সময় T20 সিরিজের জন্য একটি ১৬-সদস্যের দল নির্বাচন করেছে। ক্রীড়া ও যুব বিষয়ক মন্ত্রী হারিন ফার্নান্দো এই দলের অনুমোদন দিয়েছেন। পাল্লেকেলেতে ২৭, ২৮ এবং ৩০ জুলাই টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

ভারতের বিপক্ষে শ্রীলঙ্কার ১৬ সদস্যের স্কোয়াড:
চারিথ আসালাঙ্কা (অধিনায়ক), পথুম নিসাঙ্কা, কুসল পেরেরা, আবিষ্কা ফার্নান্দো, কুসল মেন্ডিস, দিনেশ চান্দিমাল, কামিন্দু মেন্ডিস, দাসুন শানাকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দুনিথ ভেলালাগে, মাহিরমা তিশানা, মাহিরামা, মাহিরমা তিশানা। , নুয়ান থুশারা, দুষ্মন্ত চামেরা, বিনুরা ফার্নান্দো। 

শ্রীলঙ্কা সফরের জন্য ভারতীয় দল
ভারতের টি-টোয়েন্টি দল: সূর্যকুমার যাদব (অধিনায়ক), শুভমান গিল (সহ-অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, রিংকু সিং, রিয়ান পরাগ, ঋষভ পন্ত (উইকেটরক্ষক), সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), হার্দিক পান্ড্য, শিবম দুবে, অক্ষর সান প্যাটেল, ওয়াশিং সানদার। রবি বিষ্ণোই, আরশদীপ সিং, খলিল আহমেদ এবং মহম্মদ সিরাজ।

ভারতের ওয়ানডে দল: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, কেএল রাহুল (উইকেটরক্ষক), ঋষভ পান্ত (উইকেটরক্ষক), শ্রেয়াস আইয়ার, শিবম দুবে, কুলদীপ যাদব, মোহাম্মদ সিরাজ, ওয়াশিংটন সুন্দর, আরশদীপ সিং , রিয়ান পরাগ, অক্ষর প্যাটেল, খলিল আহমেদ এবং হর্ষিত রানা।

Advertisement

ভারত-শ্রীলঙ্কা সিরিজের সময়সূচি

২৭ জুলাই- ১ম টি-টোয়েন্টি, পাল্লেকেলে
২৮ জুলাই- ২য় টি-টোয়েন্টি, পাল্লেকেলে
৩০ জুলাই- ৩য় টি-টোয়েন্টি, পাল্লেকেলে

২ আগস্ট- ১ম ওয়ানডে, কলম্বো
৪ আগস্ট- ২য় ওডিআই, কলম্বো
৭ আগস্ট- ৩য় ওডিআই, কলম্বো

 

Advertisement