scorecardresearch
 

Argentina Players Mocks Mbappe: 'এমবাপে মারা গিয়েছে...' আর্জেন্টিনার ড্রেসিংরুমের ব্যঙ্গ VIRAL

এই মুহূর্তে বিশ্বকাপ জয় উদযাপনে মগ্ন আর্জেন্টিনা (Argentina)। লিওনেল মেসির (Lionel Messi)নেতৃত্বে ফ্রান্সকে (France) হারিয়ে ২০২২ সালের ফিফা বিশ্বকাপ জিতেছে (FIFA World Cup 2022) আর্জেন্টিনা। পেনাল্টি শুটআউটে আর্জেন্টিনা ৪-২ গোলে জিতেছে। বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার পর আর্জেন্টিনার খেলোয়াড়দের উদযাপন নিয়েও তুমুল আলোচনা চলছে। কারণ তুমুল হৈচৈ করেছেন দলের খেলোয়াড়রা।

Advertisement
Argentina Players Mocks Mbappe Argentina Players Mocks Mbappe
হাইলাইটস
  • সোশ্যাল মিডিয়ায় কিছু মানুষ এই ভিডিও নিয়ে আপত্তি জানিয়েছেন
  • গতকালের ম্যাচে মোট ৪টি গোল করেন এমবাপে

এই মুহূর্তে বিশ্বকাপ জয় উদযাপনে মগ্ন আর্জেন্টিনা (Argentina)। লিওনেল মেসির (Lionel Messi)নেতৃত্বে ফ্রান্সকে (France) হারিয়ে ২০২২ সালের ফিফা বিশ্বকাপ জিতেছে (FIFA World Cup 2022) আর্জেন্টিনা। পেনাল্টি শুটআউটে আর্জেন্টিনা ৪-২ গোলে জিতেছে। বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার পর আর্জেন্টিনার খেলোয়াড়দের উদযাপন নিয়েও তুমুল আলোচনা চলছে। কারণ তুমুল হৈচৈ করেছেন দলের খেলোয়াড়রা। আর্জেন্টিনার ড্রেসিংরুমের একটি ভিডিওও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে আর্জেন্টিনা দলের সব খেলোয়াড়েরা দুলছে আর প্রচণ্ড নাচছে। কিন্তু এরই মধ্যে সেলিব্রেশনে এমন কিছু কথাও শোনা গেল, যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় শুরু হয়েছে।

 

উদযাপনের সময় আর্জেন্টিনার খেলোয়াড়দের ড্রেসিংরুমে ফ্রান্সের কিলিয়ান এমবাপেকে (Kylian Mbappé) নিয়ে মজা করতে দেখা গিয়েছে। নাচের সময় খেলোয়াড়রা ড্রেসিংরুমে এক মিনিট নীরবতা পালন করেন এবং অবশেষে বলেন যে এই নীরবতা এমবাপের জন্য যিনি এখন মারা গিয়েছেন।

আরও পড়ুন:FIFA World Cup 2022 Closing Ceremony: বিশ্বকাপের 'আশ্চর্য' সমাপ্তি অনুষ্ঠান, লুসাইল স্টেডিয়াম যেন 'স্বপ্নের দেশ', দেখুন

Advertisement

ভাইরাল ভিডিওতে, এমিলিয়ানো মার্টিনেজকে (Emiliano Martinez) পুরো দলের সঙ্গে গান গাইতে এবং নাচতে দেখা যায়। এমিলিয়ানো মার্টিনেজকে ভিডিওতে চিৎকার করে বলতে শোনা যাচ্ছে, 'এক মিনিটের নীরবতা... এমবাপের জন্য, যিনি মারা গিয়েছেন।' ভিডিওতে আর্জেন্টিনার খেলোয়াড়দের হাসতেও দেখা যায়। যদিও সোশ্যাল মিডিয়ায় কিছু মানুষ এই ভিডিও নিয়ে আপত্তি জানিয়েছেন।

আর্জেন্টিনার বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন এমিলিয়ানো মার্টিনেজ। দলের ফুটবলার এমিলিয়ানো মার্টিনেজ ফ্রান্সের কৌশলকে পেনাল্টি শুটআউটে ব্যর্থ প্রমাণ করে আর্জেন্টিনাকে চ্যাম্পিয়ন করেন। পেনাল্টি শুটআউটে ৪-২ গোলে জয় পায় আর্জেন্টিনা দল।

Advertisement