scorecardresearch
 

Mohun Bagan Super Giant: অবশেষে এল সেই দিন, বৃহস্পতিবার থেকেই মোহনবাগান সুপার জায়ান্ট

আজ ১ জুন বৃহস্পতিবার থেকে নতুন নামে ময়দানে মোহনবাগান। সবুজ মেরুন শিবিরের নামের আগে থেকে আজ থেকেই সরছে এটিকে (ATK Mohun Bagan)। আজ থেকে নতুন নাম মোহনবাগান সুপার জায়ান্ট।

Advertisement
মোহনবাগান সুপার জায়ান্ট মোহনবাগান সুপার জায়ান্ট
হাইলাইটস
  • আজ ১ জুন বৃহস্পতিবার থেকে নতুন নামে ময়দানে মোহনবাগান
  • আজ থেকে নতুন নাম মোহনবাগান সুপার জায়ান্ট

আজ ১ জুন বৃহস্পতিবার থেকে নতুন নামে ময়দানে মোহনবাগান। সবুজ মেরুন শিবিরের নামের আগে থেকে আজ থেকেই সরছে এটিকে (ATK Mohun Bagan)। আজ থেকে নতুন নাম মোহনবাগান সুপার জায়ান্ট। এটিকে মোহনবাগান আইএসএল (ISL) চ্যাম্পিয়ন হতেই সঞ্জীব গোয়েঙ্কা (Sanjeev Goenka) জানিয়েছিলেন যে মোহনবাগানের (Mohun Bagan) নামের আগে সরে যাবে এটিকে। পরে ক্লাবের বোর্ডের মিটিংয়ে  মোহনবাগান সুপারজায়ান্ট (Mohun Bagan Super Giant) নামে অনুমোদন দেওয়া হয়।

এটিকে (ATK) নামটি সরানোর জন্য বহু সমর্থক দিনের পর দিন প্রতিবাদে শামিল হয়েছিলেন। তাই নয় বিভিন্ন ম্যাচের দিন কিংবা ক্লাবের বাইরে বিক্ষোভও দেখান তাঁরা। অনেকে মাঠে যাওয়াও ছেড়ে দেন। তাই এই নাম সরে যাওয়ার ফলে সমর্থকরাও ভীষণ খুশি। সেইসঙ্গে, দলবদলের বাজারে আগামী মরশুমে নতুন কোন কোন ফুটবলার দলে আসেন সেইদিকেও নজর থাকবে ফুটবলপ্রেমীদের। তার আগেই এই নতুন নামের সূচনা। নিঃসন্দেহে সমর্থকদের জন্য দুর্দান্ত একটি খবর।

এদিকে, বার্সেলোনার (Barcelona) সঙ্গে গাঁটছড়া বাধতে চলেছে মোহনবাগান (Mohun Bagan)। এমনটাই খবর সূত্রের। সবকিছু ঠিকঠাক থাকলে, মোহনবাগান আরও একটা দারুণ নজির গড়তে চলেছে। যুব দলের উন্নতির ক্ষেত্রে এটা বিরাট পদক্ষেপ। ডেভলপমেন্ট লিগে দারুণ পারফর্ম করেছে সবুজ-মেরুনের ছোটরা। ফলে ছোটদের দলকেও আলাদা গুরুত্ব দিচ্ছে মোহনবাগান।

আরও পড়ুন

Advertisement