scorecardresearch
 

Cristiano Ronaldo Joins Club Al Nassr: এবার পায়ের ছন্দে এশিয়া মাতাবেন, সৌদির ক্লাবে যোগ দিলেন রোনাল্ডো

সৌদি আরবের আল নাসর ক্লাবে (Saudi Arabian club Al Nassr) যোগ দিলেন ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। জানা যাচ্ছে, ২ বছরের চুক্তিতে এই ক্লাবে যোগ দিয়েছেন সিআর সেভেন।

Advertisement
সৌদির ক্লাবে যোগ দিলেন রোনাল্ডো সৌদির ক্লাবে যোগ দিলেন রোনাল্ডো
হাইলাইটস
  • ২০২৫ সাল পর্যন্ত এই ক্লাবে খেলবেন রোনাল্ডো
  • ২০০ মিলিয়ন ইউরোর বেশি অর্থে সৌদির ক্লাবে গিয়েছেন পর্তুগিজ ফুটবলার

সৌদি আরবের আল নাসর ক্লাবে (Saudi Arabian club Al Nassr) যোগ দিলেন ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। জানা যাচ্ছে, ২ বছরের চুক্তিতে এই ক্লাবে যোগ দিয়েছেন সিআর সেভেন। ক্লাবের তরফে রোনাল্ডোর যোগ দেওয়ার বিষয়টি জানানো হয়েছে। গত মাসে একটি বিস্ফোরক টেলিভিশন সাক্ষাৎকারের পরে ম্যানচেস্টার ইউনাইটেড (Manchester United) ছেড়েছিলেন রোনাল্ডো। ৩৭ বছর বয়সি এই ফরোয়ার্ড প্লেয়ার বলেছিলেন যে তিনি ক্লাব তাঁর সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে।

আল নাসর এক বিবৃতি জারি করে জানিয়েছে যে পাঁচবারের ব্যালন ডি’অর বিজয়ী ২০২৫ সাল পর্যন্ত তাদের সঙ্গে থাকবেন। তবে, কত অর্থে রোনাল্ডা তাদের শিবিরে যোগ দিলেন সে সম্পর্কে কিছু জানায়নি ক্লাবটি। অনুমান, প্রতি মুরশুমে ২০০ মিলিয়ন ইউরোর বেশি অর্থে সৌদির ক্লাবে গিয়েছেন পর্তুগিজ ফুটবলার।

আরও পড়ুন:Rishabh Pant Car Accident: কেমন আছেন ঋষভ পন্থ? যা জানাল হাসপাতাল

ইউরোপ ও লাতিন আমেরিকার মতো সৌদি আরবেও ফুটবল লিগ রয়েছে, যা বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। সারা বিশ্বের অনেক তারকা ফুটবলার সৌদি প্রফেশনাল লিগে বিপুল পরিমাণ অর্থ নিয়ে খেলছেন, এই লিগের আল নাসর ক্লাবই প্রস্তাব দিয়েছিল রোনাল্ডোকে। এই ক্লাব অনেকবার এই টুর্নামেন্ট জিতেছে। সৌদি আরব চেষ্টা করছে কোনও না কোনওভাবে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মতো বড় নামকে তাদের স্থানীয় কোনও একটি ক্লাবে যুক্ত করতে, যাতে এটি প্রচার করা যায়। সৌদি আরব ২০৩০ ফুটবল বিশ্বকাপ আয়োজনের দিকে নজর রাখছে। এখন রোনাল্ডো সৌদি আরবের এই ক্লাবে যোগ দেওয়াতে ফুটবল ভক্তরা এবং ফুটবল বিশ্ব অবশ্যই সৌদির দিকে তাকিয়ে থাকবে।

Advertisement

Advertisement