scorecardresearch
 

FIFA World Cup 2022 Brazil vs Serbia Live Streaming: বিশ্বকাপে আজ নামছে ব্রাজিল, কখন ম্যাচ-কীভাবে দেখবেন LIVE টেলিকাস্ট?

আজ রাতে ফিফা ফুটবল বিশ্বকাপে (FIFA World Cup 2022) তাদের অভিযান শুরু করছে ব্রাজিল। মধ্যরাতে তারা মুখোমুখি হবে সার্বিয়ার (Brazil vs Serbia )। নেইমার এবং কোং একটি শক্তিশালী সার্বিয়ান দলের মুখোমুখি হবে, যারা সাম্বা বয়েজদের একটি কঠিন চ্যালেঞ্জ দিতে পারে। ম্যাচটি অনুষ্ঠিত হবে লুসাইল স্টেডিয়ামে।

ফুটবল বিশ্বকাপে ব্রাজিল vs সার্বিয়া ফুটবল বিশ্বকাপে ব্রাজিল vs সার্বিয়া
হাইলাইটস
  • ম্যাচটি অনুষ্ঠিত হবে লুসাইল স্টেডিয়ামে
  • ম্যাচটি ভারতে স্পোর্টস ১৮ চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে

আজ রাতে ফিফা ফুটবল বিশ্বকাপে (FIFA World Cup 2022) তাদের অভিযান শুরু করছে ব্রাজিল। মধ্যরাতে তারা মুখোমুখি হবে সার্বিয়ার (Brazil vs Serbia )। নেইমার এবং কোং একটি শক্তিশালী সার্বিয়ান দলের মুখোমুখি হবে, যারা সাম্বা বয়েজদের একটি কঠিন চ্যালেঞ্জ দিতে পারে। ম্যাচটি অনুষ্ঠিত হবে লুসাইল স্টেডিয়ামে। ব্রাজিলের কমবেশি চোট-মুক্ত স্কোয়াড রয়েছে। দলে রয়েছেন অ্যালেক্স টেলেস, অ্যান্থনি এবং ব্রুনো গুইমারেসের মতো প্লেয়ার। এই অভিজ্ঞ সলিড ব্যাক সার্বিয়ার জন্য মারাত্মক হবে। ড্যানিলো এবং অ্যালেক্স স্যান্ড্রো ওয়াইড ব্যাক হিসাবে কাজ করবেন।

এদিকে, সার্বিয়া কিছু ইনজুরির কারণ উদ্বেগে থাকবে। তারকা ফরোয়ার্ড আলেকসান্ডার মিত্রোভিচকে মাঠের বাইরের থাকবেন বলে মনে করা হচ্ছে। দায়িত্ব নিতে হবে লুকা জোভিচ এবং ডুসা ভ্লাভিচকে।

ফুটবল বিশ্বকাপের সব খবরের জন্য এখানে ক্লিক করুন

Brazil vs Serbia Live Streaming: 

ব্রাজিল বনাম সার্বিয়া ফিফা বিশ্বকাপের ম্যাচটি কবে খেলা হবে?

ব্রাজিল বনাম সার্বিয়ার মধ্যে ম্যাচটি ২৫ নভেম্বর শুক্রবার অনুষ্ঠিত হবে।

ব্রাজিল বনাম সার্বিয়া ম্যাচ কোথায় খেলা হবে?

ব্রাজিল বনাম সার্বিয়া ম্যাচটি কাতারের লুসাইল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

ব্রাজিল বনাম সার্বিয়া ম্যাচ কখন শুরু হবে?

ব্রাজিল বনাম সার্বিয়ার মধ্যে ম্যাচটি শুরু হবে ভারতীয় সময় রাত সাড়ে ১২ টায়।

কোন টিভি চ্যানেল ইংল্যান্ড বনাম ইরান ম্যাচ সম্প্রচার করবে?

ব্রাজিল বনাম সার্বিয়া ম্যাচ ভারতে স্পোর্টস ১৮ চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে।

কীভাবে ব্রাজিল বনাম সার্বিয়া ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখব?

ব্রাজিল বনাম সার্বিয়া ম্যাচ JioCinema অ্যাপে লাইভ স্ট্রিম করা হবে।


ব্রাজিলের সম্ভাব্য প্রথম একাদশ: অ্যালিসন; দানিলো, থিয়াগো সিলভা, মারকুইনহোস, স্যান্ড্রো; Casemiro, Paqueta; রাফিনহা, নেইমার, ভিনিসিয়াস জুনিয়র; রিচার্লিসন

সার্বিয়ার সম্ভাব্য প্রথম একাদশ: ভি. মিলিঙ্কোভিচ-সাভিক; মিলেনকোভিক, এস মিত্রোভিক, পাভলোভিক; জিভকোভিচ, গুডেলজ, এস. মিলিঙ্কোভিক-সাভিক, কোস্টিক; তাদিক; ভ্লাওভিচ, জোভিক