scorecardresearch
 

India vs Bangladesh: ভারত ফাইনাল জিততেই পাথর ছুড়তে শুরু করল বাংলাদেশি সমর্থকরা, 'অসভ্যতা'র VIRAL VIDEO

বৃহস্পতিবার মহিলা ফুটবলের SAFF U19-এর ফাইনাল ম্যাচ হয়। মুখোমুখি হয় ভারত ও বাংলাদেশ। নির্ধারিত ৯০ মিনিটে ম্যাচ ১-১ ড্র হয়। এরপর হয় পেনাল্টি শ্যুটআউট। পেনাল্টিতেও ড্র হয়। তারপর টসের ভিত্তিতে বাংলাদেশ ভেবে নেয়, তারা ম্যাচ জিতে গিয়েছে। কিন্তু ভারত ও বাংলাদেশ, উভয় টিমকেই যৌথ বিজেতা ঘোষণা করা হয়।

Advertisement
India VS Bangladesh India VS Bangladesh
হাইলাইটস
  • ৯০ মিনিটে ম্যাচ ড্র
  • ফুটবল ম্যাচে অশান্তি কেন? 
  • টসের পরেই মাঠে তাণ্ডব

India VS Bangladesh, SAFF U19 Women's Championship: ভারতের জয়ে ক্ষুব্ধ বাংলাদেশি সমর্থকদের মহিলা ফুটবল দলের উপর পাথর বর্ষণের ঘটনায় তীব্র নিন্দা শুরু হয়েছে ক্রীড়ামহলে। বাংলাদেশের ফুটবল সমর্থকদের অসভ্যতায় রীতিমতো অবাক ফুটবল বিশ্ব।  

৯০ মিনিটে ম্যাচ ড্র

বৃহস্পতিবার মহিলা ফুটবলের SAFF U19-এর ফাইনাল ম্যাচ হয়। মুখোমুখি হয় ভারত ও বাংলাদেশ। নির্ধারিত ৯০ মিনিটে ম্যাচ ১-১ ড্র হয়। এরপর হয় পেনাল্টি শ্যুটআউট। পেনাল্টিতেও ড্র হয়। তারপর টসের ভিত্তিতে বাংলাদেশ ভেবে নেয়, তারা ম্যাচ জিতে গিয়েছে। কিন্তু ভারত ও বাংলাদেশ, উভয় টিমকেই যৌথ বিজেতা ঘোষণা করা হয়। এরপরেই ক্ষুব্ধ হয়ে যায় বাংলাদেশ সমর্থকরা। মহিলা টিমকে লক্ষ্য করে পাথর ছুড়তে শুরু করে। জলের বোতলও।

ফুটবল ম্যাচে অশান্তি কেন? 

যখনই টসের পর ভারতকে বিজয়ী ঘোষণা করা হয়, তখনই বাংলাদেশের সমর্থকরা মাঠে পাথর ছুড়তে শুরু করে। এরপর রেজাল্ট ফিরিয়ে নিয়ে ফের দুই দলকেই বিজেতা ঘোষণা করা হয়। ম্যাচ যখন ৯০ মিনিটেও ড্র হয়, তখন পেনাল্টি শ্যুটআউট। পেনাল্টিতে দুই দলের গোলকিপারও শট মারেন। এবং গোল করেন। 

টসের পরেই মাঠে তাণ্ডব

স্কোরলাইনে যখন ১১-১১ চলছে, পেনাল্টি শ্যুটআউটের পরে, তখন টস হয়। টসের পরেই ঘোষণা করা হয়, ভারত জিতে গিয়েছে। বাংলাদেশের মহিলা ফুটবল দল বিক্ষোভ দেখাতে শুরু করে মাঠে। অনেক ক্ষণ মাঠ ছাড়তে চায়নি। স্টেডিয়াম থেকে বাংলাদেশের সমর্থকরাও পাথর, বোতল ছুড়তে শুরু করে দেয়। ম্যাচ কমিশনার প্রায় ১ ঘণ্টা পর সিদ্ধান্ত বদলের নির্দেশ দেন। ম্যাচে ভারত ও বাংলাদেশকে যৌথ বিজেতা ঘোষণা করা হয়।

Advertisement

Advertisement