scorecardresearch
 

Paris Olympic 2024: এত সুন্দরী কেন? অলিম্পিক থেকে ফিরিয়ে দেওয়া হল মহিলা সাঁতারুকে

সম্প্রতি খবর আসে যে, প্যারাগুয়ের সাঁতারু লুয়ানা আলোনসোকে প্যারিস অলিম্পিক থেকে খারাপ আচরণের কারণে দেশে ফেরত পাঠানো হয়েছে। এরপর তিনি সাঁতার থেকে অবসরও নিয়েছেন। কিন্তু এখন পাওয়া তথ্য বলছে অন্য কথা। ইকোনমিক টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, লুয়ানাকে বাড়িতে পাঠানো হয়েছে কারণ তার অসম্ভব সৌন্দর্য  নাকি, দলের বাকি সদস্যদের বিভ্রান্ত করছে।

Advertisement
অসম্ভব সুন্দরী কেন? অলিম্পিক থেকে ফিরিয়ে দেওয়া হল মহিলা সাঁতারু অসম্ভব সুন্দরী কেন? অলিম্পিক থেকে ফিরিয়ে দেওয়া হল মহিলা সাঁতারু

প্যারিস অলিম্পিক ২০২৪ এবং প্যারা অলিম্পিক গেমস ফ্রান্সে আয়োজিত সবচেয়ে বড় ইভেন্ট। অলিম্পিক গেমস ২৬ জুলাই থেকে শুরু হয়েছে এবং ১১ অগাস্ট পর্যন্ত চলবে। এই সময়ের মধ্যে খেলা প্রতিটি খেলা এবং এর জয়-পরাজয় ইতিহাসে লিপিবদ্ধ থাকবে। বর্তমানে প্রতিদিনই বিভিন্ন দেশের বিভিন্ন খেলায় খেলোয়াড়দের জয়ের খবর আসছে।

এত বড় ক্রীড়া আসর থেকে আরও একটি চমকপ্রদ খবর এসেছে। সম্প্রতি খবর আসে যে, প্যারাগুয়ের সাঁতারু লুয়ানা আলোনসোকে প্যারিস অলিম্পিক থেকে খারাপ আচরণের কারণে দেশে ফেরত পাঠানো হয়েছে। এরপর তিনি সাঁতার থেকে অবসরও নিয়েছেন। কিন্তু এখন পাওয়া তথ্য বলছে অন্য কথা। ইকোনমিক টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, লুয়ানাকে বাড়িতে পাঠানো হয়েছে কারণ তার অসম্ভব সৌন্দর্য  নাকি, দলের বাকি সদস্যদের বিভ্রান্ত করছে।
 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Luana Alonso (@luanalonsom)

ব্লাস্টের একটি প্রতিবেদন অনুসারে, লুয়ানা তার সৌন্দর্যের কারণে প্যারিস অলিম্পিকে অনেকের মন জয় করেছিলেন।বেশিরভাগই প্যারিস অলিম্পিকের ক্রীড়াবিদ, এবং এটি তার জন্য খুব ব্যয়বহুল প্রমাণিত হয়েছিল। কারণ তাঁর সতীর্থরা তার সৌন্দর্যের ধাক্কা সামলাতে পারেনি। প্যারাগুয়েতে ফিরে আসার পর, লুয়ানা তার ভবিষ্যৎ পরিকল্পনা কি তা প্রকাশ করেননি।

যদিও লুয়ানা প্রতিযোগিতার ফাইনালের জন্য যোগ্যতা অর্জন করতে পারেনি, তবুও অ্যাথলিটদের প্যারিস গেমসের আনুষ্ঠানিক সমাপ্তি না হওয়া পর্যন্ত অলিম্পিক ভিলেজে থাকার অনুমতি দেওয়া হয়, যা ১১ অগাস্ট পর্যন্ত নির্ধারিত ছিল। কিন্তু আচমকা তাঁকে বাসভবন খালি করতে বলা হয়েছিল এবং আলোনসোকে তার বাড়িতে ফিরে যেতে হয়েছিল।

Advertisement

তাঁর জাতীয় দলের ম্যানেজার দাবি করেছেন যে তাঁর উপস্থিতি তাঁর পুরো প্যারাগুয়ের দলের উপর খারাপ প্রভাব ফেলছিল। তবে, অলিম্পিক ভিলেজ ছেড়ে যেতে বলার বিষয়ে লুয়ানা নিজেও এখনও কোনও মন্তব্য করেননি।

আপনাকে জানিয়ে দিই যে প্যারিস অলিম্পিকে ভারত এখনও পর্যন্ত ৩টি পদক জিতেছে। এই তিনটিই ব্রোঞ্জ, যা এসেছে শুটিংয়ে। সবার আগে ১০ মিটার এয়ার পিস্তলে ব্রোঞ্জ পেলেন মনু ভাকর। এরপর মিশ্র দলগত ইভেন্টে দ্বিতীয় ব্রোঞ্জও পেলেন মনু ভাকর। তার সঙ্গে দলে ছিলেন সরবজোত সিংও। স্বপ্নিল কুসলে পুরুষদের ৫০ মিটার রাইফেল থ্রি পজিশন শুটিংয়ে তৃতীয় ব্রোঞ্জ পদক জিতেছেন।

 

Advertisement