scorecardresearch
 
খেলা

"একজোট হন, আমরা কোভিডকে হারাবই", বার্তা মরগ্যানের

কলকাতা নাইট রাইডার্স
  • 1/8

কলকাতা নাইট রাইডার্স দলের অধিনায়ক ইয়ন মরগ্যান গোটা দেশের জনগণকে সুরক্ষিত থাকার আর্জি জানিয়েছেন এবং সমস্ত কোভিড বিধি পালন করার আবেদন জানিয়েছেন।

কলকাতা নাইট রাইডার্স
  • 2/8

সেইসঙ্গে তিনি এও যোগ করেছেন যে এটা এমন একটা সময় যখন প্রত্যেককে ঐক্যবদ্ধ হয়ে দায়িত্ব পালন করতে হবে। আর তাহলেই কোভিড-১৯ মহামারীর বিরুদ্ধে আমরা লড়াই করতে পারব।

কলকাতা নাইট রাইডার্স
  • 3/8

টানা চারটে ম্যাচ হারের পর আজ অবশেষে জয়লাভ করেছে কলকাতা নাইট রাইডার্স। পঞ্জাব কিংসকে নাইট ব্রিগেড পাঁচ উইকেটে হারিয়ে দিয়েছে। ম্যাচটি আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আয়োজিত হয়েছে।

কলকাতা নাইট রাইডার্স
  • 4/8

কোভিড ১৯ মহামারীর দ্বিতীয় ঢেউয়ের বিরুদ্ধে ভারতীয়দের লড়াই করার জন্য পিএম কেয়ার্স ফান্ডে আজ কলকাতা নাইট রাইডার্স দলের পেসার প্যাট কামিন্স ৫০,০০০ মার্কিন ডলার অনুদান দিয়েছেন। আর তার কয়েকঘণ্টা পরেই মরগ্যান এই বার্তা দিলেন।

জ্বলছে করোনা ভাইরাসে মৃতদের দেহ
  • 5/8

বর্তমানে করোনা ভাইরাসের কারণে গোটা দেশের পরিস্থিতি যথেষ্ট ভয়াবহ হয়ে উঠেছে। সোমবার অর্থাৎ ২৬ এপ্রিল গোটা দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩ লাখ ৫২ হাজার ৯৯১ জন। এরমধ্যে ২ হাজার ৮১২ জনের মৃত্যু হয়েছে।

পঞ্জাব কিংস
  • 6/8

আজ পঞ্জাবকে ৬ উইকেটে হারিয়েছে কলকাতা নাইট রাইডার্স। তারপর ইয়ন মরগ্যান বললেন, এই মহামারীর বিরুদ্ধে লড়াই করার জন্য কলকাতা নাইট রাইডার্সের পক্ষ থেকে সামান্য সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া হয়েছে।

কলকাতা নাইট রাইডার্স
  • 7/8

তিনি আরও যোগ করেন, "এটা (জৈব সুরক্ষা বলয়ের মধ্যে জীবন) সত্যিই খুব কঠিন। ক্রিকেটার এবং কোচিং স্টাফদের বিভিন্ন প্রতিবন্ধকতার সঙ্গে মানিয়ে নিয়ে চলতে হয়। যখন আমরা অনুধাবন করি যে এই বলয়ের বাইরে ঠিক কী ঘটে চলেছে, আমরা নিজেরাই নিজেদের মনোবল বাড়ানোর চেষ্টা করি। এটা শুধুমাত্র ভারতেই নয়, গোটা বিশ্বেই এমন ভয়াবহ অবস্থা চলছে।"

কলকাতা নাইট রাইডার্স
  • 8/8

সবশেষে মরগ্যান বললেন, "যদি কখনও আপনাকে বাড়ির বাইরে বেরোতে হয়, তাহলে সর্বদা মাস্ক পরুন এবং সামাজিক দুরত্ব মেনে চলুন। এটা গোটা বিশ্বের কাছে একটা কঠিন সময়। কেকেআর দলের পক্ষ থেকে আমরা প্রত্যেকের সুস্থতা কামনা করছি। তবে যদি আমরা ঐক্যবদ্ধভাবে লড়াই করি, তাহলে অবশ্যই এটাকে হারাতে পারব।"