scorecardresearch
 
 
খেলা

PHOTOS: 'ওর জন্যই IPL দেখা' ফের ভাইরাল SRH রহস্যময়ী সুন্দরী Kavya Maran

1
  • 1/8

দুবাই ক্রিকেট ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে আইপিএল ২০২১-এর ৩৩ তম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদ দিল্লি ক্যাপিটালসের কাছে ৮ উইকেটে হার মেনেছে। এই পরাজয়ের সাথে, কেন উইলিয়ামসনের দলের প্লে অফে পৌঁছানোর সম্ভাবনাও খুব কম হয়ে গিয়েছে।

2
  • 2/8

দল হয়ত পরাজয়ের মুখোমুখি হয়েছে, কিন্তু হায়দরাবাদের রহস্যময়ী কাব্যা মরন স্টেডিয়ামে তার দলকে উৎসাহিত করতে কোনও কিছু বাদ রাখেননি। এই রহস্যময়ী মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে এবং ভক্তরা কাব্যার সৌন্দর্যের প্রশংসা করছেন। এটা নতুন নয়, অনেকদিন ধরেই এমনটা চলছে।

 

 

3
  • 3/8

এই জিনিস প্রথমবার নয় যে কাব্যা তার দলের জন্য উল্লাস করতে স্টেডিয়ামে পৌঁছেছেন, তিনি গত দুই বছর ধরে সানরাইজার্স হায়দরাবাদকে উৎসাহ দিতে মাঠে আসছেন।

4
  • 4/8

ভক্তরা তাদের ম্যাচের সময় তোলা অনেক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। কাব্যা হায়দরাবাদ দলের মালিক কালনীথ মরনের মেয়ে এবং তিনি আইপিএল নিলামেও হাজির হয়েছেন অতীতে। ম্যাচের সময় কাব্যার প্রতিক্রিয়া দেখে অনেক ভক্তই তাঁকে নিয়ে বিভিন্ন ধরনের পোস্ট করেন।

 

 

5
  • 5/8

রহস্যময়ী মেয়ের ছবি শেয়ার করার সময় একজন ভক্ত লিখেছিলেন যে তিনি কেবল কাব্যার কারণে দিল্লি এবং হায়দরাবাদ ম্যাচ দেখছেন। কাগিসো রাবাদা এবং এনরিজ নর্টজের পেস আক্রমণের সামনে হায়দরাবাদের ব্যাটসম্যানরা কাজ করেনি এবং দল ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে মাত্র ১৩৪ রান করে দল।

6
  • 6/8

দিল্লির হয়ে রাবাদা তিনটি এবং নর্টেজে চার ওভারে মাত্র ১২ রানে দুটি উইকেট নেন। ১৭.৫ ওভারে মাত্র ২ উইকেট হারিয়ে ১৩৫ রানের লক্ষ্য তাড়া করে দিল্লি।

 

 

7
  • 7/8

শিখর ধাওয়ান দলের হয়ে ৪২ রান করেন, যখন শ্রেয়াস আইয়ার এবং অধিনায়ক ঋষভ পন্থ ২১ বলে ৩৫ রানে অপরাজিত ফিরে যান। এই জয়ে দিল্লি আবার পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে। একই সঙ্গে হায়দরাবাদ ৭ তম পরাজয়ের পর অষ্টম স্থান দখল করেছে।

8
  • 8/8

তবে ম্যাচ হায়দরাবাদ না জিতলেও ট্রোল করা হয়েছে ফ্রাঞ্চাইজি ও কাব্যাকে। কাব্যাকে নিয়ে ইতিমধ্যেই বিভিন্ন টুইট ও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয়েছে। ক্যামেরায় খেলার সময় তাঁকে বেশ কিছুবার টিভিতে দেখা গিয়েছে, সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোস্ট দেখা গিয়েছে ইতিমধ্যেই।