scorecardresearch
 
 
খেলা

PHOTOS: ওয়ার্ন টু পিটারসন! 'সেক্স স্ক্যান্ডালে' জড়িয়েছিল যে ক্রিকেটাররা...

1
  • 1/13

মাইক গ্যাটিং! ইংল্যান্ডের কিংবদন্তি খেলোয়াড় মাইক গ্যাটিংকে ট্রেন্ট ব্রিজে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টের সময় তার হোটেল রুমে বারমেইড লুইস শিপম্যানের সাথে তার জঘন্য জড়িত থাকার জন্য ধরা পড়েছিলেন। ব্যাটসম্যান অভিযোগ অস্বীকার করলেও ইংলিশ বোর্ড তাকে বরখাস্ত করেন।

2
  • 2/13

নিউজিল্যান্ড এবং পরবর্তীতে চেন্নাই সুপার কিংসের জন্য স্কট কুগলেজিনের নির্বাচন ব্ল্যাক ক্যাপস বোর্ড এবং আইপিএল ফ্র্যাঞ্চাইজির সমালোচনার মুখে পড়েছিল কারণ পেসারের বিরুদ্ধে ২০১৫ সালে হ্যামিল্টনে একজন মহিলাকে ধর্ষণের অভিযোগ আনা হয়েছিল। সেখানে একটি হ্যাং জুরি ছিল, এবং আবার ২০১৭ সালে, যখন জুরি তাকে দোষী নয় বলে ঘোষণা করেছিল।
যাইহোক, তার কিছু মন্তব্য ভক্তদের কাছ থেকে ঘৃণা জাগিয়েছে। Kuggeleijn আদালতে বলেছিলেন যে মহিলাটি "উস্কানিমূলক পোশাক পরে" এবং "পুরুষের মনোযোগ খুঁজছিল" যখন তারা একটি বারে দেখা করেছিলেন।

3
  • 3/13

বছর দুয়েক আগে, পাকিস্তানের ওপেনার ইমাম-উল-হকের সোশ্যাল মিডিয়ায় একের পর এক অশ্লীল ছবি ফাঁস হওয়ার পর নিজেকে গভীর জলে খুঁজে পান; তার বিরুদ্ধে একাধিক সম্পর্ক ছিল এবং তার বান্ধবীদের সাথে প্রতারণার অভিযোগ ছিল। যে অ্যাকাউন্টটি ছবিগুলি প্রকাশ করেছে তা পরে মুছে ফেলা হয়েছিল কিন্তু তার আগে দাবি করা হয়নি যে সে মহিলাদের হয়রানি করছে।

4
  • 4/13

সুপারস্টার পাকিস্তান অধিনায়ক শহীদ আফ্রিদি ছিলেন একজন প্রিয় ব্যক্তিত্ব। আফ্রিদি তার মহিলা ভক্তদের কাছ থেকে কিছু অতিরিক্ত ভালবাসা সামলাতে খুব ভাল ছিলেন না। ক্রিকেটার, কোচ, বোর্ডের সাথে তার বিতর্ক ছাড়াও, বিপরীত লিঙ্গের সাথে জড়িত কয়েকজন ছিল। ২০০০ সালে, আফ্রিদি, আতিক-উজ-জামান এবং হাসান রাজা তাদের করাচির হোটেল কক্ষে একদল তরুণীর বিনোদন দিতে গিয়ে ধরা পড়েন। খেলোয়াড়রা বলেছিল যে মেয়েরা কেবল "অটোগ্রাফ সংগ্রহ করতে এসেছিল।" কিন্তু পিসিবি তাদের কথা মানেনি এবং জরিমানা করেছে এবং তাদের তিনজনকে কেনিয়ায় আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে নিষিদ্ধ করেছে।

5
  • 5/13

মাইক গ্যাটিং! ইংল্যান্ডের কিংবদন্তি খেলোয়াড় মাইক গ্যাটিংকে ট্রেন্ট ব্রিজে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টের সময় তার হোটেল রুমে বারমেইড লুইস শিপম্যানের সাথে তার জঘন্য জড়িত থাকার জন্য ধরা পড়েছিলেন। ব্যাটসম্যান অভিযোগ অস্বীকার করলেও ইংলিশ বোর্ড তাকে বরখাস্ত করেন।

6
  • 6/13

হার্শেল গিবস তার আত্মজীবনী 'টু দ্য পয়েন্ট'-এ কয়েকটি রহস্য খুলেছেন যা দক্ষিণ আফ্রিকার ওপেনারের কলঙ্কজনক দিক প্রকাশ করেছে। গিবস লিখেছেন: "আমি শুধু জানতাম আমি সেঞ্চুরি পেতে যাচ্ছি। সম্ভবত আমার পাশে বিছানায় শুয়ে থাকা মেয়েটি আমাকে অনুপ্রাণিত করেছিল। তিনি হোটেলে কাজ করতেন, যেখানে আমি তার সাথে বন্ধুত্ব করেছিলাম।"
আরেকটি, যার মধ্যে আরেকজন ক্রিকেটার জড়িত ছিল "দুই বিছানা, দুই ক্রিকেটার এবং তিনজন মহিলা। তাদের মধ্যে একজন এতটা আগ্রহী ছিল না, যদিও; সে শুধু বিছানায় শুয়ে আছে। যা ঠিক ছিল - প্রত্যেকের জন্য যথেষ্ট ছিল। অন্য দুটি মেয়ে অবশ্য এর চেয়ে বেশি কিছু করেছে।"

7
  • 7/13

মাঠে একজন প্রতিভাবান খেলোয়াড় হিসেবে কেভিন পিটারসেন মাঠের বাইরেও কেলেঙ্কারির স্বাদ পেয়েছিলেন। পিটারসনের বেশ অ-ইংরেজী স্টাইল তার হাতে ব্যাট নিয়ে পরিলক্ষিত হয়েছিল, তবে, তার ক্রিকেট গিয়ার ছাড়াও সে একই ছিল।

8
  • 8/13

প্লেবয় মডেল ভেনেসা নিমমোর সাথে তার একটি সংক্ষিপ্ত কিন্তু প্রকাশ্যে সুপরিচিত সময় ছিল। "কেভিন সেক্সের জন্য মরিয়া ছিল এবং সারাদিন আমাকে বিরক্ত করত।" ব্রেকআপের পর নিম্মো দাবি করেছিলেন।

9
  • 9/13

যদি কোন ক্রিকেটার ওয়ার্নকে যৌন কেলেঙ্কারির সংখ্যা এবং এর মাত্রার জন্য চ্যালেঞ্জ করার কাছাকাছি আসে, তবে তিনি আর কেউ নন, ইউনিভার্স বস ক্রিস গেইল। জ্যামাইকান, সবচেয়ে ধ্বংসাত্মক ব্যাটসম্যানদের একজন এবং তর্কসাপেক্ষে সর্বশ্রেষ্ঠ টি-টোয়েন্টি ব্যাটসম্যান হিসেবে বিবেচিত, তিনি তার জীবনকে ভীষণভাবে আনন্দে কাটান, এবং তিনি তার চারপাশে প্রচুর মহিলা উপস্থিতিও রাখেন।

10
  • 10/13

আইসিসি ওয়ার্ল্ড টি-টোয়েন্টি ২০১২-এর সময় তার শ্রীলঙ্কার হোটেল রুমে তিনজন ব্রিটিশ মহিলার সঙ্গে "সামাজিকীকৃত" জ্যামাইকানকে পাওয়া গিয়েছিল।

11
  • 11/13

সাংবাদিক শার্লট এডওয়ার্ডেসের সাথে আরেকটি সাক্ষাৎকারে, তিনি তার "খুব, খুব বড় ব্যাট" নিয়ে গর্ব করেছিলেন। তার সোশ্যাল মিডিয়া ছবির মাধ্যমে এক নজরে দেখলে বোঝা যাবে গেইল বেশ মহিলাদের সঙ্গে থাকতে ভালবাসেন।

12
  • 12/13

শেন ওয়ার্ন স্পিনের রাজা, ৭০8 টেস্ট উইকেট নিয়ে অবসর নিয়েছেন-শ্রীলঙ্কার মুথিয়া মুরালিধরনের পর দ্বিতীয় সর্বোচ্চ। মাঠের বাইরে, যদিও, অসি কিংবদন্তি যৌন কেলেঙ্কারির রাজা ছিলেন এবং প্রচুর অনৈতিক আচরণের সাথে জড়িত ছিলেন।

13
  • 13/13

তিনি ডোনা রাইট নামে একজন ব্রিটিশ নার্সকে হয়রানি করেছিলেন; ২০০৬ সালে একটি কাউন্টি চ্যাম্পিয়নশিপ খেলার আগে কয়েকটি মডেলের সাথে শারীরিক সম্পর্ক ছিল; মেলবর্ন স্ট্রিপারের সাথে সময় কাটাতে ধরা পড়েন। একাধিক বিবাহ বহির্ভূত সম্পর্ক ২০১১ আইপিএল ম্যাচের সময় স্টেডিয়ামে তার তৎকালীন বান্ধবী এলিজাবেথ হার্লিকে খোলাখুলি চুম্বন করা, ইত্যাদি।