scorecardresearch
 

KKR, IPl 2022: ফের ধাক্কা KKR-এ, চোটের জন্য ছিটকে গেলেন এই তারকা ব্যাটসম্যান

তথ্য অনুযায়ী, আইপিএল চলাকালীনই চোট পেয়েছিলেন অজিঙ্কা রাহানে। এটি একটি গ্রেড-3 হ্যামস্ট্রিং ইনজুরি। এমতাবস্থায় অজিঙ্কা রাহানেকে ৩-৪ মাস মাঠের বাইরে  থাকতে হতে পারে, তাই ইংল্যান্ড সফরে তাকে দলে নেওয়া কঠিন। 

রাহানে রাহানে
হাইলাইটস
  • ধাক্কা কেল কলকাতা
  • ইংল্যান্ড সফরে নেই রাহানে

প্লে অফের দৌড়ের মাঝেই বড় ধাক্কা খেয়েছে কলকাতা নাইট রাইডার্স (KKR)। টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড় এবং কলকাতা নাইট রাইডার্সের ওপেনার অজিঙ্কা রাহানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL 2022) থেকে ছিটকে গেছেন। রিপোর্ট অনুযায়ী, চোটের কারণে মাঠের বাইরে থাকতে হয়েছে অজিঙ্কা রাহানেকে (Ajinkya Rahane)। তবে সমস্যা হলো এই চোট গুরতর, এমন পরিস্থিতিতে ইংল্যান্ড সফর পর্যন্ত প্রভাব পড়তে পারে।  

তথ্য অনুযায়ী, আইপিএল চলাকালীনই চোট পেয়েছিলেন অজিঙ্কা রাহানে। এটি একটি গ্রেড-3 হ্যামস্ট্রিং ইনজুরি। এমতাবস্থায় অজিঙ্কা রাহানেকে ৩-৪ মাস মাঠের বাইরে  থাকতে হতে পারে, তাই ইংল্যান্ড সফরে তাকে দলে নেওয়া কঠিন। 

ইতিমধ্যেই ভারতীয় টেস্ট দল (Team India) থেকে বাদ গিয়েছেন অজিঙ্কা রাহানে। বাজে ফর্মের কারণে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ থেকে ছিটকে যান তিনি।  এমতাবস্থায় ইংল্যান্ড সফরে অভিজ্ঞতার পরিপ্রেক্ষিতে তাঁকে অগ্রাধিকার দেওয়া হবে বলে আশা করা হচ্ছিল, কিন্তু এখন তা করা কঠিন মনে হচ্ছে।  

আইপিএল 2022 এর শেষ লিগ ম্যাচটি ২২ মে খেলা হবে, এই দিনে ভারতীয় নির্বাচকরা দল নির্বাচন করতে পারেন। এর মধ্যে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য দল নির্বাচন করা হবে। পাশাপাশি ইংল্যান্ড সফরের জন্যও দল ঘোষণা করা হতে পারে। 

ভারতকে ইংল্যান্ডে একটি টেস্ট ম্যাচ খেলতে হবে, যা গত বছরের সিরিজের একমাত্র ম্যাচ বাকি। ভারতকেও ইংল্যান্ডে তিনটি টি-টোয়েন্টি, তিনটি ওয়ানডে খেলতে হবে। বর্তমানে ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলা হচ্ছে, যেখানে চেতেশ্বর পূজারার পারফরম্যান্স দেখা যাচ্ছে। 

আরও পড়ুন: IPL-এ খেলা এই বোলারের সুযোগ হতে পারে জাতীয় দলে, জানালেন সৌরভ

আরও পড়ুন: এক ফ্রেমে ধোনি-কার্স্টেন, ফিরল ২০১১ বিশ্বকাপ জয়ের স্মৃতি

মনে করা হচ্ছে টেস্ট দলে ফিরতে পারেন চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara)। শ্রীলঙ্কা সিরিজেও বাদ পড়েছিলেন তিনি। শ্রেয়াস আইয়ার, হনুমা বিহারির মতো যুবকদের এখন অগ্রাধিকার দেওয়া হচ্ছে। কিন্তু যেহেতু ইংল্যান্ডে অনুষ্ঠিত হতে যাওয়া একটি টেস্ট ম্যাচই হবে সিরিজের নির্ধারক, তাই এখানে কোনো ঝুঁকি নিতে চায় না টিম ইন্ডিয়া।