scorecardresearch
 

BCCI On Viral Kohli: বিরাটের সঙ্গে দুর্ব্যবহার করেছে BCCI? বোর্ডের এক কর্তার সাফাই...

BCCI On Viral Kohli: বিরাট কোহলি অধিনায়কত্ব ছাড়ার পর থেকেই নানা রকম প্রশ্ন উঠতে শুরু করেছিল। নানা রকম জল্পনাও ছড়ায় বোর্ড-বিরাট সম্পর্ক নিয়ে। বোর্ডের এক কর্তার সাফাই এল এতদিনে। কী বললেন তিনি জানেন?

Advertisement
বিরাট কোহলি, ফর্মে ফিরবেন কবে? প্রতীক্ষা দেশবাসীর বিরাট কোহলি, ফর্মে ফিরবেন কবে? প্রতীক্ষা দেশবাসীর
হাইলাইটস
  • বিরাটের সঙ্গে দুর্ব্যবহার করেছে BCCI?
  • বোর্ডের কর্তা অরুণ ধূমল দিলেন সাফাই
  • বিরাটের রানে ফেরার প্রার্থনা করলেন তিনি

BCCI On Viral Kohli: প্রাক্তন ভারতীয় ক্যাপ্টেন বিরাট কিং কোহলি (Virat Kohli) এই সমস্ত সময়ে খারাপ ফর্মের মধ্যে দিয়ে যাচ্ছেন। তিনি গত বছর টি-টোয়েন্টি ওয়ার্ল্ড (T20 World Cup) কাপের পরে টি-টোয়েন্টি ফরম্যাটে অধিনায়কত্ব ছেড়ে দেন। এরপরে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড তাঁকে ওয়ানডে থেকেও সরিয়ে রোহিত শর্মাকে (Rohit Sharma) ২ ফরম্যাটে ক্যাপ্টেন করে দেন। এখান থেকে ফ্যানদের মধ্যে এই খবর ছড়িয়ে পড়ে যে ভারতীয় বোর্ড (BCCI)কোহলির সঙ্গে ভালো ব্যবহার করছে না। এ বিষয়ে আরও পুষ্ট হয় তখন যখন এই বছরই শুরুতে সাউথ আফ্রিকা (South Africa) সিরিজের টেস্ট সিরিজে হারের পর বিরাট কোহলি টেস্ট ফরম্যাটেও ক্যাপ্টেন পদ থেকে ইস্তফা দেন। এরপরে রোহিত শর্মা সব ফরম্য়াটেই অধিনায়ক হিসেবে নির্বাচিত হন।

আরও পডুনঃ সতীর্থ চাহালের সুন্দরী স্ত্রীর সঙ্গে নাচছেন বিরাট কোহলি, ব্যাপারখানা কী?

এখন এই সমস্ত বিষয়ে ভারতীয় বোর্ডের কোষাধ্যক্ষ অরুণ ধুমাল (Arun Dhumal) বিষয়টি নিয়ে সাফাই দিয়েছেন। তিনি জানিয়েছেন যে কথাগুলি ছড়িয়েছে, অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্ত নিজে নিয়েছে। আমরা তাদের তার সিদ্ধান্তকে সম্মান জানিয়েছি। সিলেকশন এর সমস্ত বিষয়ে নির্বাচকরা দেখেন। তাকে স্বতন্ত্রভাবে সিদ্ধান্ত নেওয়ার সম্পূর্ণ স্বাধীনতা এবং ক্ষমতা দেওয়া হয়েছে।

আমরা চাই বিরাট দ্রুত ফর্মে ফিরুক

অরুন ধূমাল সাংবাদিক বিমল কুমারকে তার ইউটিউব চ্যানেলে জানিয়েছেন যে বিরাট কোহলি, কোনও সাধারণ খেলোয়াড় নন। তিনি ভারতীয় ক্রিকেটের জন্য যে কন্ট্রিবিউশন দিয়েছেন, তা অত্যন্ত চমকপ্রদ এবং শ্রদ্ধার সঙ্গে তা স্মরণ করা হবে। আমরা চাই যে বিরাট খুব দ্রুত কর্মে ফিরুক। যেখানে টিমের সিলেকশনের প্রশ্ন, আমরা এই সিদ্ধান্ত নির্বাচকদের উপর ছেড়ে দিয়েছি। তারাই সম্পূর্ণ সিদ্ধান্ত নেবেন যে কারা টিমে থাকবে আর কারা থাকবে না।

আরও পড়ুনঃ Man Murdered 5 years Old Niece: আম খেতে চাওয়ায় ৫ বছরের ভাইঝির গলা কাটল কাকা, বস্তায় ভরল রক্তাক্ত দেহ

Advertisement

অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্ত বিরাট কোহলির নিজস্ব

তিনি জানিয়েছেন যে, যেখানে যতদূর অধিনায়কত্ব ছাড়ার প্রশ্ন, বিরাট কোহলির নিজস্ব সিদ্ধান্ত। তিনি এখন অধিনায়কত্ব করবেন না। এটা হতে পারে যে তিনি তিনি ওয়ার্ল্ড কাপের পরে ক্যাপ্টেনসি ছাড়তে পারতেন। কিন্তু সেটা তাঁর সিদ্ধান্ত। কিন্তু এখানে কোহলি অধিনায়কত্ব ছাড়তে চেয়েছিলেন এটি পুরো সম্পূর্ণভাবে তাঁর সিদ্ধান্ত। আমরা তার সম্মান করেছি। তিনি ক্রিকেটে যোগদান দিয়েছেন এবং ক্রিকেট বোর্ড তাকে সম্মান করে ।আমরা বিরাটকে দ্রুত রানে ফিরতে এবং স্বমহিমায় দেখতে চাই।

 

Advertisement