scorecardresearch
 

Viral : সতীর্থ চাহালের সুন্দরী স্ত্রীর সঙ্গে নাচছেন বিরাট কোহলি! ভাইরাল ভিডিও

ভারতীয় দল ও RCB সতীর্থ যুজবেন্দ্র চাহালের সুন্দরী স্ত্রী ধনশ্রীর সঙ্গে নাচছেন বিরাট কোহলি ! এমন ভিডিও সামনে এসেছে। ভিডিও সামনে আসতেই তা ভাইরাল হয়ে যায়। যাতে ইন্টারনেট ক্র্যাশ করার যোগাড়।

চুটিয়ে নাচছেন বিরাট চুটিয়ে নাচছেন বিরাট
হাইলাইটস
  • চাহালের স্ত্রীর কাছে নাচ শিখলেন বিরাট
  • আরও কয়েকজনকে নাচ শেখালেন ধনশ্রী
  • ইন্টারনেটে ভাইরাল ভিডিও

সতীর্থ যজুবেন্দ্র চাহাল-এর স্ত্রীর সঙ্গে নাচতে দেখা যাচ্ছে ভারতীয় ক্রিকেট দলের ওয়ানডে এবং টেস্ট ক্যাপ্টেন বিরাট কোহলিকে। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা এতটাই শেয়ার ও দেখা হয়েছে, যাতে ইন্টারনেট ক্র্যাশ করার যোগাড়।

বিরাটের সঙ্গে কেন নাচছেন ধনশ্রী!

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দল একটি মিউজিক ভিডিওর শুটিং করছে এবং তাদের পর্দার পিছনে (Behind The Screen) মুহূর্তগুলি অনলাইনে ভাইরাল হয়েছে। এ রকম একটি স্নিপেটে, বিরাট কোহলিকে যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রীর সঙ্গে নাচতে দেখা গিয়েছে।

হুক স্টেপস শিখছেন কোহলি, জবাবদিহি ধনশ্রীর

আসলে বিরাট ধনশ্রীর কাছ থেকে গানের হুক স্টেপ শিখছেন বলে দেখা গিয়েছে। নৃত্যশিল্পী এবং কোরিওগ্রাফার ধনশ্রীকে বিরাট কোহলিকে নাচের স্টেপ শেখাতে দেখা যায়। ধাপটি শেখার পরে, তিনি ক্যামেরার সামনে এটি নিখুঁতভাবে সম্পাদন করেছিলেন। তিনি তার স্বামী চাহাল এবং তার সতীর্থ দেবদত্ত পাডিক্কলকে কিছু পদক্ষেপও শেখান।

“আমাদের মিউজিক ভিডিও শ্যুটের কিছু মজার #BTS মুহূর্ত,” পোস্টের ক্যাপশন পড়ুন।

ভাইরাল ভিডিওটি এখানে দেখুন:

অনলাইনে পোস্ট করার পর, ভিডিওটি ২.৪ মিলিয়ন ভিউ পেয়েছে। নেটিজেনরা তাদের প্রতিক্রিয়া জানাতে কমেন্ট বক্সে গিয়েছিলেন এমনকি ধনশ্রীও মন্তব্য করেছেন। "ভি এবং ধনা," একজন ব্যবহারকারী বলেছেন।

অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, "কিং কোহলি।"

 

 
; ; ;