scorecardresearch
 

Asia Cup 2022: দুবাইয়ের এই বিলাসবহুল হোটেলে থাকছে টিম ইন্ডিয়া, ভাড়া জানেন?

১৬২টি ঘর রয়েছে পাম রিসোর্ট জুমেইরাহ-এর ভিতরে। রয়েছে অনেক দোকানও। যেখানে অতিথিরা কেনাকাটা করতে পারেন। হোটেলটির একটি দর্শনীয় ভিউ পয়েন্ট রয়েছে যেখান থেকে পুরো দুবাই শহর দেখতে পাওয়া যায়।

Advertisement
এই হোটেলেই রয়েছেন রোহিতরা এই হোটেলেই রয়েছেন রোহিতরা
হাইলাইটস
  • দারুণ হোটেলে রয়েছে টিম ইন্ডিয়া
  • দুবাইয়ে খেলতে গিয়েছে টিম ইন্ডিয়া

এশিয়া কাপের (Asia Cup 2022) প্রথম ম্যাচে আগামীকাল খেলতে নামছে ভারত। প্রতিপক্ষ চির প্রতিদ্বন্দ্বী পাকিস্তান (India vs Pakistan)। দুই দলই দুবাইয়ে রয়েছে। তবে তাদের হোটেল আলাদা। বিলাসবহুল পাম জুমেইরাহ রিসোর্টে রয়েছেন রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দলের (Team India) খেলোয়াড়রা। একই সঙ্গে বিজনেস বে হোটেলে রয়েছে পাকিস্তানসহ বাকি দলগুলো। তবে এবারই প্রথম নয়, এর আগে টি২০ বিশ্বকাপের সময়ও দুবাইয়ের এই হোটেলেই ছিল ভারতীয় দল। পাম জুমেইরাহ বিশ্বের বিলাসবহুল হোটেল গুলির মধ্যে একটি। হোটেলের ভিতরে সমস্ত আধুনিক সুযোগ সুবিধা উপভোগ করতে পারেন অতিথিরা।

কী কী সুবিধা রয়েছে হোটেলে 

১৬২টি ঘর রয়েছে পাম রিসোর্ট জুমেইরাহ-এর ভিতরে। রয়েছে অনেক দোকানও। যেখানে অতিথিরা কেনাকাটা করতে পারেন। হোটেলটির একটি দর্শনীয় ভিউ পয়েন্ট রয়েছে যেখান থেকে পুরো দুবাই শহর দেখতে পাওয়া যায়। হোটেলের সামনেই নিজস্ব একটি সমুদ্র সৈকত রয়েছে। হোটেলের ভিতরে সুইমিং পুল, ওয়াটার স্পোর্টস খেলার জায়গা সহ আরও অনেক সুবিধা রয়েছে।

আরও পড়ুন: এশিয়া কাপেই কি ফর্মে ফিরতে পারবেন বিরাট? সৌরভ বললেন...

প্রচুর ভাড়া এই হোটেলে 
হোটেলের ভিতরে 3D এবং 4DX থিয়েটারও রয়েছে। হোটেলে অনেক রেস্তোরাঁ আছে যেখানে ভারতীয় থেকে শুরু করে ওয়েস্টার্ন, কন্টিনেন্টাল বিভিন্ন ধরনের সুস্বাদু খাবার পাওয়া যায়। এছাড়াও একটি স্পা রয়েছে যেখানে ম্যাসাজ থেকে জাকুজির সুবিধা রয়েছে। এই হোটেলে এক দিনের থাকার জন্য সর্বনিম্ন ভাড়া ৩০,০০০ টাকা। সিজনে তা ৫০-৮০ হাজার টাকা পর্যন্ত উঠে যায়। 

হোটেলের ভেতরের ছবি
হোটেলের ভেতরের ছবি

আরও পড়ুন: কখন-কোন চ্যানেলে IND vs PAK মহারণ, ভারতের কে কে খেলতে পারেন ?

Advertisement

এশিয়া কাপে ছয়টি দল অংশ নিচ্ছে

১১ সেপ্টেম্বর পর্যন্ত চলা এশিয়া কাপে শ্রীলঙ্কা, ভারত, পাকিস্তান, বাংলাদেশ ও আফগানিস্তান ছাড়াও হংকং দল অংশ নিচ্ছে। চার দেশের বাছাইপর্বের টুর্নামেন্টে শীর্ষে থেকে এশিয়া কাপে খেলা নিশ্চিত করেছে হংকং। এখনও পর্যন্ত ১৪ বার এশিয়া কাপ খেলা হয়েছে। ভারত এশিয়া কাপে সবচেয়ে সফল দল। এখনও পর্যন্ত ৭ বার এই টুর্নামেন্টের শিরোপা জিতেছে। এছাড়া শ্রীলঙ্কা পাঁচবার এবং পাকিস্তান দুইবার এশিয়া কাপ ট্রফি জিতেছে। শেষবার এশিয়া কাপে চ্যাম্পিয়ন হয়েছে ভারত।   
  

Advertisement