scorecardresearch
 

ATK Mohun Bagan: সামনেই AFC Cup-এর ম্যাচ, অনুশীলনে নামল এটিকে মোহনবাগান

বল নিয়ে সামান্য অনুশীলন করতে দেখা যায় দলের ফুটবলারদের। বেশ খানিকক্ষণ কোচিং স্টাফদের সঙ্গে বৈঠক করেন ফেরান্দো। সেই বৈঠকেই দলের প্রাথমিক লক্ষ্য ঠিক করে দেন কোচ। ফুটবলাদেরও সেটা বুঝিয়ে দেওয়া হয়। বল নিয়ে পাসিং প্র্যাক্টিস ও হাল্কা অনুশীলন করেন ফুটবলাররা। কাল থেকে পুরদমে অনুশীলন শুরু করে দেবে এটিকে মোহনবাগান দল।  

Advertisement
অনুশীলনে নামলেন এটিকে মোহনবাগান ফুটবলাররা অনুশীলনে নামলেন এটিকে মোহনবাগান ফুটবলাররা
হাইলাইটস
  • প্রস্তুতি শুরু এটিকে মোহনবাগানের
  • যুবভারতীতে খেলবে এটিকে মোহনবাগান

স্পেন থেকে শুক্রবার সকালের বিমানেই কলকাতায় নেমেছেন। বিকেলেই দল নিয়ে অনুশীলনে নেমে পড়লেন এটিকে মোহনবাগান কোচ হুয়ান ফেরান্দো। সামনে এএফসি কাপ (AFC Cup)। কলকাতায় ম্যাচ। তাই ১ এপ্রিল থেকে অনুশীলনে নেমে পড়ল এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। কলকাতাতেই অনুশীলন করছে এটিকে মোহনবাগান। দলের সঙ্গে যোগ দিয়েছেন রয় কৃষ্ণ (Roy Krishna), হুগো বুমোসরা। ১২ এপ্রিল প্রথম খেলা সন্ধ্যা সাড়ে সাতটায়। তবে প্রতিপক্ষ কে হবে তা এখনও জানা যায়নি। ৫ এপ্রিল নেপালের মাচিন্দা এফ সি বনাম শ্রীলঙ্কার ব্লু স্টার এফ সি-র ম্যাচের পর জানা যাবে কাদের বিরুদ্ধে খেলতে হবে প্রীতম কোটালদের। 

ISL-এ শেষ ম্যাচে হায়দ্রাবাদ এফসি-র বিরুদ্ধে জিতলেও ফাইনালে জায়গা করে নিতে পারেনি এটিকে মোহনবাগান। প্রথম লেগে ৩-১ গোলে জেতায় ফাইনালে চলে যায় হায়দ্রাবাদ। তবে সে সব এখন অতীত। নতুন করে এএফসি কাপের জন্য ঝাঁপাতে চাইছে এটিকে মোহনবাগান। শনিবার থেকে পুরোদমে অনুশীলন শুরু করে দেবে এটিকে মোহনবাগান। বল নিয়ে সামান্য অনুশীলন করতে দেখা যায় দলের ফুটবলারদের। বেশ খানিকক্ষণ কোচিং স্টাফদের সঙ্গে বৈঠক করেন ফেরান্দো। সেই বৈঠকেই দলের প্রাথমিক লক্ষ্য ঠিক করে দেন কোচ। ফুটবলাদেরও সেটা বুঝিয়ে দেওয়া হয়। বল নিয়ে পাসিং প্র্যাক্টিস ও হাল্কা অনুশীলন করেন ফুটবলাররা। কাল থেকে পুরদমে অনুশীলন শুরু করে দেবে এটিকে মোহনবাগান দল।  

আরও পড়ুন:  ফের বাংলাদেশে ইস্টবেঙ্গল কর্তারা, কবে ফিরবে স্পোর্টিং রাইটস?

আরও পড়ুন: শিভম এক ওভারে দিলেন ২৫ রান! স্মিথের চড় ছবি দিয়ে খোঁচা শেওয়াগের

এএফসি কাপের অনুশীলন শুরুর প্রথম দিনে মূলত ফিটনেসের উপরেই জোড় দিয়েছেন ফেরান্দো। বেশ কিছুদিন ছুটিতে থাকার পর কী অবস্থায় রয়েছেন এটিকে মোহনবাগান ফুটবলাররা সেটাই দেখে নিতে চেয়েছেন ফেরান্দো। আজ থেকে অনুশীলন শুরু করলেও কাল অথবা পরশু দলের সঙ্গে যোগ দেবেন প্রীতম কোটাল, সন্দেশ ঝিঙ্গনরা। তাঁরা জাতীয় দলের সঙ্গে ছিলেন। ফ্রেন্ডলি ম্যাচ খেলেছেন। তাই আরও দুইদিন ছুটি বাড়িয়ে দেওয়া হয়েছে তাদের। ছুটি কাটাতে পন্ডিচেরী ঘুরতে গিয়েছিলেন হুগো বুমোস। সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও শেয়ার করেছেন তিনি।   

Advertisement

Advertisement