scorecardresearch
 

ATK Mohun Bagan vs North East United FC: চোট কাঁটায় বিদ্ধ এটিকে মোহনবাগান, নর্থ-ইস্টের বিরুদ্ধে জিততে পারবে?

এই বছরের শেষ ম্যাচে ইন্ডিয়ান সুপার লিগের (Indian Super League) লাস্ট বয় নর্থ ইস্ট ইউনাইটেডের (North East United FC) বিরুদ্ধে ইন্দিরা গান্ধী স্টেডিয়ামে খেলতে নামবে জুয়ান ফেরান্দোর এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। নর্থ ইস্ট ইউনাইটেড এখনও পর্যন্ত এক পয়েন্টও পায়নি।

Advertisement
চিন্তায় জুয়ান ফেরান্দো চিন্তায় জুয়ান ফেরান্দো
হাইলাইটস
  • একের পর এক ফুটবলারের চোট
  • সমস্যায় এটিকে মোহনবাগান

এই বছরের শেষ ম্যাচে ইন্ডিয়ান সুপার লিগের (Indian Super League) লাস্ট বয় নর্থ ইস্ট ইউনাইটেডের (North East United FC) বিরুদ্ধে ইন্দিরা গান্ধী স্টেডিয়ামে খেলতে নামবে জুয়ান ফেরান্দোর এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। নর্থ ইস্ট ইউনাইটেড এখনও পর্যন্ত এক পয়েন্টও পায়নি। ১০ ম্যাচের ১০টি তেই হেরে গিয়েছে তারা। তবে, এহেন নর্থ ইস্টের বিরুদ্ধে খেলতে নামার আগেও একাধিক ফুটবলারের চোট ভাবাচ্ছে সবুজ-মেরুন ব্রিগেডকে।

৬ বিদেশি নিয়ে খেলার সুযোগ থাকলেও এটিকে মোহনবাগানের দলে রয়েছেন মাত্র ৪ বিদেশি। এভাবে আইএসএলের ম্যাচ খেলা যে কঠিন। তা মেনে নিচ্ছেন জুয়ান। তিনি বলেন, " প্রায় প্রতিটি দলই ৬ বিদেশি নিয়ে খেলছে। সেখানে আমরা ৩ বিদেশি নিয়েও খেলেছি। তবে দলের প্রতি আমার ভরসা আছে। এটিকে মোহনবাগান দলে কোনও দেশি-বিদেশি বিভেদ নেই। গোটা দল একসঙ্গে পরিশ্রম করবে।'

আরও পড়ুন: বছরের সেরা ১০ ফুটবলার, শীর্ষে মেসি, বাকিরা কোথায়?

কেন চার বিদেশি নিয়ে খেলতে হচ্ছে এটিকে মোহনবাগাকে?
চোটের জন্য জনি কাউকো আগেই শিবির ছেড়েছেন। মনে করা হচ্ছে, তিনি আর এবারের আইএসএল-এ আর খেলতে পারবেন না। চোট থাকায় হুগো বুমোসকেও এই ম্যাচে খেলানোর ঝুঁকি নেবে না এটিকে মোহনবাগান। ফ্লোরেন্টিন পোগবাকে ইতিমধ্যেই ছেড়ে দিয়েছে মোহনবাগান।  

আরও পড়ুন: বিশ্বকাপ ফাইনাল শেষে কীভাবে মাঠে ঢুকলেন সল্ট বে? তদন্তে FIFA

ফেরান্দো বলেছেন,"অনেকেই ভাবছেন ম্যাচটি সহজ হবে। তবে ম্যাচটি মোটেও সহজ হবেনা। আমার খেলোয়াড়রা আত্মবিশ্বাসের সাথে মাঠে নামবে। তারা ম্যাচে কিছু করে দেখাতে চায়। আমরা চেষ্টা করবো আগামী ম্যাচ থেকে ৩ পয়েন্ট নিয়ে ফেরার।"

নিজের ফুটবলার দের প্রতি ভরসা রেখে ফেরান্দো বলেছেন," আমি দলের উপর ভরসা রাখছি। এটিকে মোহনবাগান দলই মরশুম শেষে লিগ শীর্ষে থাকবে। নর্থ ইস্ট ভালো লড়াই করবে ফলে ম্যাচটি কঠিন হবে।" সবশেষে তিনি জানিয়েছেন তিনি কখনই দলের খেলা নিয়ে সন্তুষ্ট হন না। তিনি মনে করেন তাকে এবং তার দলকে আরও ভালো করতে হবে।

Advertisement

Advertisement