scorecardresearch
 
 

IPL 2021: মরুদেশে ফিরছে দর্শক! ভরা স্টেডিয়ামে খেলবেন ধোনি-কোহলিরা

দর্শক ফিরতে চলেছে আইপিএলে। এবার এমনটাই জানিয়ে দেওয়া হল আইপিএল কর্তৃপক্ষের তরফে। বিসিসিআই-র তরফে এক বিবৃতিতে এমনটাই জানানো হল। আইপিএল হতে চলেছে মরুদেশে আর কোভিড বাধা কাটিয়ে এবার আইপিএলে দর্শক ফেরাতে চলেছে বিসিসিআই।

ফের একবার ভিড় দেখা যাবে মাঠে। ফাইল ছবি। ফের একবার ভিড় দেখা যাবে মাঠে। ফাইল ছবি।
হাইলাইটস
  • ফের একবার দর্শক ঢুকবে স্টেডিয়ামে
  • আইপিএল হতে চলেছে দর্শকের মাঝে
  • UAE-তে দর্শক আসনে থাকবেন দর্শক

দর্শক ফিরতে চলেছে আইপিএলে। এবার এমনটাই জানিয়ে দেওয়া হল আইপিএল কর্তৃপক্ষের তরফে। বিসিসিআই-র তরফে এক বিবৃতিতে এমনটাই জানানো হল। আইপিএল হতে চলেছে মরুদেশে আর কোভিড বাধা কাটিয়ে এবার আইপিএলে দর্শক ফেরাতে চলেছে বিসিসিআই। সেই টিকিটও এবার অনলাইনে পাওয়া যাবে সমর্থকদের জন্য। দুবাই, আবুধাবি সহ শারজাহ সব কটা ভন্যেুতেই দর্শক থাকবে বলে জানিয়ে দিয়েছে বোর্ড।

কোভিডের কারণেই মাঝপথে ২০২১ সালের আইপিএল বন্ধ হয়ে যায়। সেই সময় ভারতে চলছিল করোনার সেকেন্ড ওয়েভ। তবে সেই সময় দর্শক ছিল না মাঠে। তবুও আইপিএলের বায়ো বাবলে ফাটল ধরে কোভিড হানা হয়েছিল বিভিন্ন দলে। তবে এবার ফের একবার মরুদেশে শুরু হতে চলেছে আইপিএল। আর সেই আইপিএলে থাকবে দর্শক।

ভিভো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ পুনরায় শুরু হতে চলেছে পাঁচবারের চ্যাম্পিয়ন এবং বর্তমান শিরোপাধারী মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচ দিয়ে ও প্রথম ম্যাচে দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে তিনবারের আইপিএল চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের বিপক্ষে।

 
এই ম্যাচটি একটি গুরুত্বপূর্ণ উপলক্ষ হবে কারণ কোভিড -১৯ পরিস্থিতির কারণে সংক্ষিপ্ত বিরতির পর আইপিএল ভক্তদের স্টেডিয়ামে ফিরে স্বাগত জানাতে চলেছে।

ক্রিকেট অনুরাগীরা আইপিএলের টিকিট অফিসিয়াল ওয়েবসাইট www.iplt20.com -এ টুর্নামেন্টের বাকি অংশের জন্য ১৬ সেপ্টেম্বর থেকে টিকিট কিনতে পারবে। PlatinumList.net এই ওয়েবসাইটেও টিকিট কেনা যাবে।

 
কোভিড প্রোটোকল এবং সংযুক্ত আরব আমিরশাহীর সরকারের বিধিবিধানের কথা মাথায় রেখে সীমিত আসন পাওয়া দুবাই, শারজাহ এবং আবুধাবিতে ম্যাচ অনুষ্ঠিত হবে।