scorecardresearch
 

CFL 2023 East Bengal: CFL-এ আজ ১০ গোল দিল ইস্টবেঙ্গল, খেলার ফল ১০-১

কলকাতা লিগে রেকর্ড গড়ে ফেলল ইস্টবেঙ্গল। খিদিরপুরকে ১০-১ গোলে হারাল বিনো জর্জের ছেলেরা। পাশাপাশি রেকর্ড গড়ে ফেললেন ইস্টবেঙ্গলের দুই ফুটবলার পিভি বিষ্ণু ও মহিতোষ রায়। ইস্টবেঙ্গলের হয়ে তাঁরাই হলেন অষ্টম জুটি যারা এক ম্যাচে হ্যাটট্রিক করলেন।

Advertisement
উল্লাস ইস্টবেঙ্গল ফুটবলারদের (ছবি-ইস্টবেঙ্গল) উল্লাস ইস্টবেঙ্গল ফুটবলারদের (ছবি-ইস্টবেঙ্গল)

কলকাতা লিগে (Kolkata League 2023) রেকর্ড গড়ে ফেলল ইমামি ইস্টবেঙ্গল (East Bengal)। খিদিরপুরকে ১০-১ গোলে হারাল বিনো জর্জের ছেলেরা। পাশাপাশি রেকর্ড গড়ে ফেললেন ইস্টবেঙ্গলের দুই ফুটবলার পিভি বিষ্ণু ও মহিতোষ রায়। ইস্টবেঙ্গলের হয়ে তাঁরাই হলেন অষ্টম জুটি যারা এক ম্যাচে হ্যাটট্রিক করলেন।


৭ মিনিটেই প্রথম গোল পেয়ে যায় লাল-হলুদ। বিষ্ণু শুরু থেকেই আক্রমণে উঠে আসতে থাকেন। সেরকম আক্রমণ থেকেই প্র্থম গোল পায় ইস্টবেঙ্গল। ফ্রিকিক থেকে গোল করে যান তিনি। তখনও বোঝা যায়নি, ইস্টবেঙ্গল এত গোল করতে পারবে। তবে সময় যত গড়িয়েছে ততই গোল সংখ্যা লাফিয়ে বেড়েছে। ৭ মিনিটের পর ১০ মিনিটে আবার গোল করেন বিষ্ণু। জেসিনের মাইয়াস থেকে বল পেয়ে যান বিষ্ণু। তাঁর প্রথম শট বারে লেগে ফিরে আসায়, ফিরতি বল জালে জড়ান তিনি। এরপর বিষ্ণু হ্যাটট্রিক করেন ৩৭ মিনিটে। মহিতোষের ক্রস থেকে বল ধরেন বিষ্ণু। এক ডিফেন্ডারকে কাটিয়ে তাঁর শট গোলে ঢুকে যায়। 


এর ঠিক দুই মিনিটের মধ্যেই মহিতোষ গোল করা শুরু করেন। ৩৯ মিনিটে চকিতে গ্রাউন্ডার শটে গোল করে যান তিনি। মাঝ বারাবর বক্সের বাইরে থেকে ডান পায়ের ইনস্টেপে নেওয়া শট গোলরক্ষকের নাগাল এড়িয়ে চলে যায় গোলে। ৪২ মিনিটে যদিও ডিফেন্সের ভুলে গোল খেয়ে যায় লাল-হলুদ। গোল করে খিদিরপুরের ব্যবধান কমান প্রদীপ পাল।
৪৪ মিনিটে সুহেরের পাস থেকে গোল করেন মহিতোষ। প্রথমার্ধে ৬-১ গোলে এগিয়ে যায় ইস্টবেঙ্গল। দ্বিতীয়ার্ধে ৫৪ মিনিটে নিজের চতুর্থ গোল করে যান বিষ্ণু। দ্বিতীয়ার্ধে নেমে দুই গোল করে যান ভিপি সুহেরও। 

আরও পড়ুন


দলের ফুটবলারদের নামাতে গিয়েই সমস্যায় পড়তে হয়েছে খিদিরপুরকে। ৯ ফুটবলার আই লিগের বিভিন্ন ক্লাবে খেলতে চলে যাওয়ায় সমস্যায় পড়ে যায় খিদিরপুর। এদিনও সেই সমস্যা মেটেনি। তবে তার জেরে যে এমন অবস্থা হবে তা কেউই ভাবতে পারেননি।        
 

Advertisement

Advertisement