scorecardresearch
 

Ambati Rayudu: CSK-তে 'নাটক', টুইটারে অবসর ঘোষণা রাইডুর, নাকচ করলেন CEO

টুইট করে রাইডু লেখেন, 'অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, যে এটাই আমার শেষ আইপিএল। ১৩ বছর মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসের হয়ে খেলা দারুনভাবে উপভোগ করেছি। এই দারুণ সফরের জন্য দুই দলের সকলকে ধন্যবাদ জানাচ্ছি।'

আম্বাতি রাইডু আম্বাতি রাইডু
হাইলাইটস
  • অবসর ঘোষণা করেও পিছিয়ে আসলেন রাইডু
  • টুইট করেও ডিলিট করলেন চেন্নাইয়ের তারকা

আইপিএল থেকে অবসর নিয়ে নিলেন অম্বাতি রাইডু (Ambati Rayudu)। শনিবার এই সিদ্ধান্তের কথা জানিয়ে দেন অভিজ্ঞ এই ক্রিকেটার। আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ও চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) দলের হয়ে দারুণ কিছু ইনিংস খেলেছেন অম্বাতি। যদিও কিছুক্ষণের মধ্যেই সেই টুইট আবার ডিলিট করেন এই উইকেট রক্ষক ব্যাটার। 

টুইট করে রাইডু লেখেন, 'অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, যে এটাই আমার শেষ আইপিএল। ১৩ বছর মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসের হয়ে খেলা দারুনভাবে উপভোগ করেছি। এই দারুণ সফরের জন্য দুই দলের সকলকে ধন্যবাদ জানাচ্ছি।'  যদিও কিছুক্ষণের মধ্যেই সেই টুইট ডিলিট করেন তিনি। রায়ডুর অবসর নেওয়ার কথা অস্বীকার করেছে চেন্নাই সুপার কিংসও।

চেন্নাই সুপার কিংস রায়ডুর অবসর নেওয়ার খবর অস্বীকার করেছে

চেন্নাই সুপার কিংসের সিইও কাশি বিশ্বনাথন ইন্ডিয়া টুডেকে জানিয়েছেন, ''এটা একেবারে ভুল খবর। রায়ডু অবসর নিচ্ছে না। এই ব্যপারে আম্রাও চিন্তিত নই।'' ২০২৩ মরশুমে ফের চেন্নাইয়ের জার্সিতে খেলবেন রায়ডু? প্রশ্নের উত্তরে মহেন্দ্র সিং ধোনির দলের সিইও বলেন, ''হ্যাঁ হ্যাঁ, ও এখনই অবসর নিচ্ছে না।'' 

রায়ডুর সেই টুইট
রায়ডুর সেই টুইট

২০১৯ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন, তারপর ফিরে আসেন

এর আগেও ২০১৯ সালে ওয়ানডে বিশ্বকাপে টিম ইন্ডিয়াতে জায়গা পাননি অম্বাতি রায়ডু। বিশ্বকাপের স্ট্যান্ডবাই হিসেবে তাঁর নাম অন্তর্ভুক্ত করা হয়। তারপরে রায়ডু রেগে যান এবং ২০১৯ সালের জুলাইয়ে ক্রিকেটের তিনটি ফর্ম্যাট থেকে অবসরের ঘোষণা দেন। 

যাইহোক, দুই মাস পর, তিনি তার অবসর ভেঙে আবার ক্রিকেট খেলার ইচ্ছা প্রকাশ করে হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনে একটি ইমেল পাঠান।  এর আগে ২০১৮ সালে, রায়ডু সীমিত ওভারে ফোকাস করার জন্য প্রথম-শ্রেণীর ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন। 

আরও পড়ুন: কালা জাদুর শিকার বিরাট! সাইডস্ক্রিনে কালো বিড়াল নিয়ে ভক্তরা বললেন...

আরও পড়ুন: ১০২ মিটারের বিরাট ছক্কা হাঁকালেন রজত পাতিদার, ভুক্তভোগী এক দর্শক!

রায়ডু টিম ইন্ডিয়ার হয়ে ৫৫টি ওডিআই ম্যাচ খেলেছেন

রায়ডু ভারতের হয়ে ৫৫টি একদিনের ম্যাচে ৪৭.০৫ গড়ে ১৬৯৪ রান করেছেন। তার সর্বোচ্চ স্কোর ছিল অপরাজিত ১২৪। এছাড়াও তিনি ৩টি সেঞ্চুরি ও ১০টি হাফ সেঞ্চুরি করেন। রায়ডু ৬টি টি-টোয়েন্টি ম্যাচও খেলেছেন। এতে তিনি ১০.৫০ গড়ে মাত্র ৪২ রান করেন। এ ছাড়া ৯৭টি প্রথম শ্রেণির ম্যাচে রায়ডুর নামে ৬,১৫১ রান রয়েছে।