scorecardresearch
 

Virat Kohli, IPL 2022: কালা জাদুর শিকার বিরাট! সাইডস্ক্রিনে কালো বিড়াল নিয়ে ভক্তরা বললেন...

ভক্তরা বলতে থাকেন এই কালো বিড়ালই নাকি বিরাটের খারাপ ফর্মের কারণ। একজন ব্যবহারকারী লিখেছেন, 'প্রিয় কোহলি, আপনি যদি খারাপ নজর এড়াতে চান, তাহলে টুইটারে ওয়ার্কআউটের ফটো-ভিডিও শেয়ার করা বন্ধ করুন বা এই কালো বিড়ালটিকে দত্তক নিন।'একই সঙ্গে আরেক ব্যবহারকারী লিখেছেন, 'ব্ল্যাক ক্যাট করছে কালো জাদু'। এর সঙ্গে আরেক ব্যবহারকারী লিখেছেন, 'আমার মনে হয় এই কালো বিড়ালই বিরাট কোহলির খারাপ  ফর্মের কারণ। আজ সেটাও প্রমাণিত হয়েছে।'

বিরাট ও সেই বিড়াল বিরাট ও সেই বিড়াল
হাইলাইটস
  • রান পাচ্ছেন না বিরাট
  • হেরে গিয়েছে আরসিবিও

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) 2022 মরশুমে, তিনবার 'গোল্ডেন ডাক' বলে আউট হওয়া বিরাট কোহলি খারাপ ফর্ম অব্যহত রয়েছে। শুক্রবার পঞ্জাব কিংসের (PBKS) বিরুদ্ধে ভাল শুরু করলেও মাত্র ২০ রান করে আউট হন বিরাট। ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে (RCB) ৫৪ রানে হারতে হয়েছে। মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে খেলা এই ম্যাচে একটি মজার ঘটনা দেখা গেল। আরসিবি-র ইনিংস শুরু হয়েছিল যখন একটি কালো বিড়াল সাইড স্ক্রিনের পর্দায় বসেছিল। ইনিংসের প্রথম ওভারেই সব ঘটেছিল, যখন বিরাট কোহলি (Virat Kohli) এবং ফাফ ডু প্লেসিস ক্রিজে ছিলেন। 

কালো বিড়াল নিয়ে কোহলিকে ট্রোল করছেন ভক্তরা

ঠিক এই সময়েই কালো বিড়ালের আসা এবং সাইড স্ক্রিনের সামনে বসা নিয়ে বিস্মিত হয়ে যান আরসিবি অধিনায়ক ডু প্লেসিস। বিড়ালটি কিছুক্ষণ স্ক্রিনের সামনে আরাম করে বসেছিল, যার কারণে খেলা বন্ধ হয়ে যায়।  কিছুক্ষণ পরে সে সেখান থেকে চলে যায়, তারপর খেলা শুরু হয়। এর ভিডিও ও ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়। এরই মধ্যে কোহলিকে নিয়ে ট্রোল করতে শুরু করেন ভক্তরা। 

তারা বলতে থাকেন এই কালো বিড়ালই নাকি বিরাটের খারাপ ফর্মের কারণ। একজন ব্যবহারকারী লিখেছেন, 'প্রিয় কোহলি, আপনি যদি খারাপ নজর এড়াতে চান, তাহলে টুইটারে ওয়ার্কআউটের ফটো-ভিডিও শেয়ার করা বন্ধ করুন বা এই কালো বিড়ালটিকে দত্তক নিন।'একই সঙ্গে আরেক ব্যবহারকারী লিখেছেন, 'ব্ল্যাক ক্যাট করছে কালো জাদু'। এর সঙ্গে আরেক ব্যবহারকারী লিখেছেন, 'আমার মনে হয় এই কালো বিড়ালই বিরাট কোহলির খারাপ  ফর্মের কারণ। আজ সেটাও প্রমাণিত হয়েছে।'

আরও পড়ুন: ১০২ মিটারের বিরাট ছক্কা হাঁকালেন রজত পাতিদার, ভুক্তভোগী এক দর্শক!

আরও পড়ুন: RCB-র হারে অ্যাডভান্টেজ কলকাতার, কোন অঙ্কে প্লে-অফের আশা?

বেঙ্গালুরুকে ৫৪ রানে হারিয়েছে পঞ্জাব

ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে পঞ্জাব দল ৯ উইকেটে ২০৯ রান করেছিল। জনি বেয়ারস্টো ২৯ বলে ৬৬ রানের ইনিংস রানের দারুণ ইনিংস খেলেন। মাঝখানে লিয়াম লিভিংস্টোন ৪২ বলে ৭০ রান করেন। এই ইনিংসের জন্য বেয়ারস্টো ম্যাচের সেরা নির্বাচিত হন। জবাবে ব্যাঙ্গালোর দল ৯ উইকেটে মাত্র ১৫৫ রান করতে পারে এবং ব্যাঙ্গালোর ম্যাচটি ৫৪ রানে হেরে যায়। গ্লেন ম্যাক্সওয়েল ৩৫ ও রজত পতিদার ২৬ রান করেন। অধিনায়ক ফাফ ডু প্লেসিস এবং বিরাট কোহলি সহ অন্যান্য ব্যাটাররাও রান পাননি।