scorecardresearch
 

Hotstar: ভারত-অস্ট্রেলিয়া ম্যাচের মধ্যেই হঠাত্‍ বন্ধ Hotstar

ভারত-অস্ট্রেলিয়া দ্বিতীয় টেস্ট ম্যাচ চলাকালীন হঠাৎ বন্ধ হয়ে গেল ডিজনি প্লাস হটস্টার। দিল্লি টেস্টের প্রথম দিনের মধ্যাহ্নভোজের বিরতির পর এমন সমস্যা দেখা দেওয়ায় ক্ষুব্ধ ভারতীয় দলের ফ্যানরা। যদিও এখনও এই ব্যাপারে কোনও বিবৃতি জারী করেনি স্টার।  

Advertisement
হটস্টার হটস্টার
হাইলাইটস
  • হঠাৎ বন্ধ হটস্টার
  • ম্যাচ দেখতে পারছেন না সাবস্ত্রাইবাররা

ভারত-অস্ট্রেলিয়া (Indis vs Australia) দ্বিতীয় টেস্ট ম্যাচ চলাকালীন হঠাৎ বন্ধ হয়ে গেল ডিজনি প্লাস হটস্টার (Disney+ Hotstar)। দিল্লি টেস্টের প্রথম দিনের মধ্যাহ্নভোজের বিরতির পর এমন সমস্যা দেখা দেওয়ায় ক্ষুব্ধ ভারতীয় দলের (Team India) ফ্যানরা। যদিও এখনও এই ব্যাপারে কোনও বিবৃতি জারী করেনি স্টার।  

কেন এমন সমস্যা?

প্রযুক্তিগত কিছু সমস্যার জন্য এমন সমস্যা হয়েছে বলে জানা যাচ্ছে। শুধু মোবাইলে নয়, ওয়েবসাইটেও দেখা যাচ্ছে না খেলা। খেলার পাশাপাশি কিছুই দেখা যাচ্ছে না। ট্যুইটারে এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন ব্যবহারকারীরা। তবে কিছু সময়ের মধ্যেই এই সমস্যার সমাধান হয়ে যাবে বলে আশা করছে ডিজনি প্লাস হটস্টার। তাঁরা ট্যুইটারে এ নিয়ে বিবৃতিও জারি করেছে। 

আরও পড়ুন: স্টিং অপারেশন বিবাদ, আবার প্রধান নির্বাচক পদে ইস্তফা চেতনের

কিছুদিন আগেই বিরাট ক্ষতির মুখে পড়তে হয়েছিল হটস্টারকে। আইপিএল-এর (IPL) সম্প্রচার স্বত্ব হারানোর পর প্রায় ৩৮ লক্ষ সাবস্ক্রাইবার খুইয়ে ফেলে তারা। 

আরও পড়ুন: স্টিং অপারেশন বিবাদ, আবার প্রধান নির্বাচক পদে ইস্তফা চেতনের

ভারতের বিভিন্ন শহরে এই সমস্যা

কলকাতা শুধু নয়, দিল্লি, জয়পুর, লখনউ, নাগপুর, হায়দরাবাদ, মুম্বই, চণ্ডীগড়ের মতো শহর থেকেও এমন সমস্যার কথা জানিয়েছেন হটস্টার সাবস্ক্রাইবাররা। হটস্টারে কিছু দেখতে গেলেই এরর মেসেজ দেখা যাচ্ছে। ফলে অনেকেই ঘাবড়ে যান। তাঁরা প্রশ্ন করেন, 'হটস্টারে কী সমস্যা হচ্ছে? না কি সমস্যাটা আমার দিক থেকে?' প্রায় ৪৫ মিনিটেরও বেশি সময় ধরে এমন সমস্যার সম্মুখীন হতে হয়েছে হটস্টার সাবস্ক্রাইবারদের। এই নিয়েও ট্যুইটারে ক্ষোভ প্রকাশ করেছেন তাঁরা।   

Advertisement

যদিও টেলিভিশনে স্টার স্পোর্টসে ম্যাচ দেখতে সমস্যা হচ্ছে না। বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে দ্বিতীয় টেস্ট। প্রথম দিনেই এমন সমস্যায় পড়তে হল সাবস্ক্রাইবারদের। আরও চার দিনের ম্যাচ বাকি রয়েছে। ফলে বেশ চিন্তায় ভারতের ক্রিকেট ফ্যানরা। বাকি ম্যাচ নির্বিঘ্নে দেখতে পারবেন তো? এই প্রশ্নই এখন ঘুরছে তাদের মনে। অন্যদিকে রঞ্জি ট্রফির ফাইনাল (Ranji Trophy Final 2023) ম্যাচও চলছে। সেখানে বাংলা খেলছে সৌরাষ্ট্রের (Bengal vs Saurastra) বিরুদ্ধে। সেই ম্যাচও দেখা যাচ্ছে না হটস্টারে। 

Advertisement