scorecardresearch
 

East Bengal Transfer News: ইস্টবেঙ্গলের নজরে আরও এক তারকা ডিফেন্ডার, কাকে নিচ্ছে লাল-হলুদ?

ইস্টবেঙ্গলের নজরে আরও এক ভারতীয় ডিফেন্ডার। দলবদলকে কেন্দ্র করে, বিভিন্ন টিমের মধ্যে মাঠের বাইরের লড়াই রীতিমতো জমে উঠেছে। আর এইক্ষেত্রে পিছিয়ে নেই ইস্টবেঙ্গলও। শোনা যাচ্ছে, ভারতীয় ডিফেন্ডার পরাগ শ্রীভাসকে দলে নিতে আগ্রহী লাল হলুদ।

Advertisement
পরাগ শ্রীভাস ও ইস্টবেঙ্গল পরাগ শ্রীভাস ও ইস্টবেঙ্গল

ইস্টবেঙ্গলের (East Bengal) নজরে আরও এক ভারতীয় ডিফেন্ডার। দলবদলকে কেন্দ্র করে, বিভিন্ন টিমের মধ্যে মাঠের বাইরের লড়াই রীতিমতো জমে উঠেছে। আর এইক্ষেত্রে পিছিয়ে নেই ইস্টবেঙ্গলও। শোনা যাচ্ছে, ভারতীয় ডিফেন্ডার পরাগ শ্রীভাসকে দলে নিতে আগ্রহী লাল হলুদ।

ইতিমধ্যেই কোচ চূড়ান্ত হয়ে গেছে তাঁদের। আগামী মরশুমে, ইস্টবেঙ্গলের (East Bengal) হেডস্যার হিসেবে দায়িত্ব পালন করবেন স্প্যানিশ (Spanish) কোচ কার্লোস কুয়াদ্রাত (Carles Cuadrat)। লাল হলুদের রাডারে, এর আগেও বেশ কিছু ফুটবলারের নাম উঠে এসেছে। আর এবার, আরও একজন খেলোয়াড়ের নাম সামনে এল। সূত্র মারফৎ জানা যাচ্ছে যে, রক্ষণভাগের ফুটবলার পরাগ শ্রীভাসকে (Parag Shrivas) দলে নিতে চাইছে ইস্টবেঙ্গল। 

পরাগ শ্রীভাসের জন্ম মহারাষ্ট্রে। মাত্র ৭ বছর বয়স থেকেই তাঁর ফুটবলে হাতেখড়ি। এই ২৫ বছর বয়সী ডিফেন্ডারের (Defender) ফুটবল জীবন শুরু হয় প্রাইড স্পোর্টসের (Pride Sports) হাত ধরে। তারপর ২০১৭ সালে তিনি বেঙ্গালুরু এফসির রিজার্ভ দলের হয়ে যাত্রা শুরু করেন। ভালো পারফরম্যান্সের সুবাদে, ২০১৯ সালে তিনি সুযোগ পান বেঙ্গালুরু এফসির (Bengaluru FC) প্রথম দলে। 

আরও পড়ুন: KKR-র উপর রেগে লাল মোহনবাগান, দিল কড়া বিবৃতি

গত মরশুমে, বেঙ্গালুরু এফসির জার্সি গায়ে পরাগ শ্রীভাস ১৯টি ম্যাচ খেলেছেন। মোট ৪৩টি ট্যাকেল, ১৯টি ইন্টারসেপশন, ৩৭টি ক্লিয়ারেন্স এবং ১৮টি ব্লকিং রয়েছে তাঁর পরিসংখ্যানে। সেইসঙ্গে, পরাগের পাসিং অ্যাকিউরেসি ৬৭.৫৯%। বলা যেতে পারে, একজন নির্ভরযোগ্য ডিফেন্ডার। ইস্টবেঙ্গল যে এই পরাগ শ্রীভাসকে দলে নেওয়ার ব্যাপারে যথেষ্ট আগ্রহী, সেই নিয়েই এখন ময়দানে জোর জল্পনা। লাল হলুদ টিম ম্যানেজমেন্ট চাইছে তাঁকে সই করাতে।

আরও পড়ুন: KKR ম্যাচে ইডেনে ঢুকতে বাধা, ক্ষুব্ধ সবুজ-মেরুণ সমর্থকরা 

অন্যদিকে, কয়েকদিন আগেই আইএফএ-র (IFA) এক অনুষ্ঠানে এসে দলগঠন নিয়ে মন্তব্য করেন ইস্টবেঙ্গলের শীর্ষকর্তা দেবব্রত সরকার (Debabrata Sarkar)। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘দলটা কোচ এবং কোম্পানির লোকেরা করছে। কথাবার্তা চলছে, যেখানে যেখানে দরকার পড়ছে আমাদের সাথে কথা বলছে। দিনের শেষে তো পয়সাটাই সব। যেইরকম পয়সা দেবে সেইরকমই টিম হবে।‘ 

Advertisement

এখন দেখার বিষয় এটাই যে, শেষপর্যন্ত ভারতীয় ডিফেন্ডার পরাগ শ্রীভাসকে ইস্টবেঙ্গল সই করাতে পারে কিনা। 

Advertisement