scorecardresearch
 
 

Cristiano Ronaldo: 'তুমি ভণ্ড'! রোনাল্ডোর পুরনো অ্যাড নিয়ে তীব্র খোরাক সোশ্যাল মিডিয়ায়, ভিডিও ভাইরাল

রোনাল্ডোর ওই ঘটনায় Coca Cola-র একধাক্কায় ৪০০ কোটি মার্কিন ডলার বা ৩০ হাজার কোটি টাকার লোকসান হয়েছে। রোনাল্ডোর স্বাস্থ্য সচেতনতা ও প্রচারের যখন তারিফ চলছে, তখনই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল রোনাল্ডোর  Coca Cola-র একটি পুরনো বিজ্ঞাপন। নেটিজেনরা বলতে শুরু করলেন, রোনাল্ডো ভণ্ড।

ক্রিস্টিয়ানো রোনাল্ডো ক্রিস্টিয়ানো রোনাল্ডো
হাইলাইটস
  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল
  • বিজ্ঞাপনে দেখা যাচ্ছে, Coca Cola হাতে রোনাল্ডো
  • রোনাল্ডোর টেবিলে রাখা ছিল দুটি Coca-Cola-র বোতল

Euro2020-র ম্যাচে হাঙ্গেরিকে (Portugal vs Hungary) হারানোর পরে প্রেস কনফারেন্সে পর্তুগাল তারকা ক্রিস্টিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) Coca Cola-র বোতল সরিয়ে দিয়ে পানীয় জলকে এনডোর্স করেছেন। তা নিয়ে তুমুল চর্চা চলছে গোটা দুনিয়ায়। রোনাল্ডোর ওই ঘটনায় Coca Cola-র একধাক্কায় ৪০০ কোটি মার্কিন ডলার বা ৩০ হাজার কোটি টাকার লোকসান হয়েছে। রোনাল্ডোর স্বাস্থ্য সচেতনতা ও প্রচারের যখন তারিফ চলছে, তখনই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল রোনাল্ডোর  Coca Cola-র একটি পুরনো বিজ্ঞাপন। নেটিজেনরা বলতে শুরু করলেন, রোনাল্ডো ভণ্ড।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই বিজ্ঞাপনে দেখা যাচ্ছে, Coca Cola হাতে রোনাল্ডো। বেশ জনপ্রিয় হয়েছিল সেই বিজ্ঞাপনটি। তখন রোনাল্ডো সবে তারকা হয়েছেন। আন্তর্জাতিক কেরিয়ারের শুরুর দিকে। রোনাল্ডোর জল এনডোর্সিংয়ের পরে ফের সেই পুরনো বিজ্ঞাপন ভাইরাল হতে শুরু করেছে ইন্টারনেটে। ট্যুইটারে অনেকেই সেই বিজ্ঞাপন ভিডিও পোস্ট করে রোনাল্ডোকে পাল্টা 'ভণ্ড' বলছেন। প্রসঙ্গত Euro2020-তে অন্যতম স্পনসর  Coca Cola। এরকম একটি হাইপ্রোফাইল কাপ চলাকালীন রোনাল্ডোর ঘটনায় একধাক্কায় সফট্ ড্রিঙ্ক সংস্থাটির শেয়ারের দাম ১.৬ শতাংশ পড়ে গিয়েছে।

ঠিক কী ঘটেছিল?

Euro 2020-তে  হাঙ্গেরিকে হারিয়ে নিয়ম মাফিক প্রেস কনফারেন্সে বসেন পর্তুগাল তারকা ক্রিস্টিয়ানো রোনাল্ডো। রোনাল্ডোর টেবিলে রাখা ছিল দুটি Coca-Cola-র বোতল। রোনাল্ডো হঠাত্‍ সাংবাদিক সম্মেলন শুরুর আগে দুটি কোকা-কোলার বোতল নামিয়ে দিলেন টেবিলের নীচে। পাশেই রাখা ছিল একটি জলের বোতল, সেটি তুলে বললেন, আমি এই জলটিকে এনডোর্স করছি।

প্রসঙ্গত, হাঙ্গেরির বিরুদ্ধে Euro 2020-তে নিজেদের প্রথম ম্যাচে জোড়া গোল করে পর্তুগালকে জেতিয়েছেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো। হাঙ্গেরির জালে বল জড়ানোর সুবাদে ইউরোর ইতিহাসে সর্বকালীন রেকর্ড গড়ে ফেলেন ক্রিশ্চিয়ানো। টুর্নামেন্টে সবথেকে বেশি গোল করার নিরিখে মিশেল প্লাতিনিকে পিছনে ফেলে দিয়েছেন৩৬ বছর বয়সি এই ফুটবল তারকা। এতদিন ইউরোর ইতিহাসে সবথেকে বেশি ৯টি করে গোল করার রেকর্ড ছিল যুগ্মভাবে প্লাতিনি ও রোনাল্ডোর দখলে। হাঙ্গেরির বিরুদ্ধে প্রথম গোল করা মাত্রই রোনাল্ডো প্লাতিনিকে টপকে শীর্ষে চলে আসেন। দু'টি গোলের সুবাদে ইউরোয় মোট ১১টি গোল হয়ে যায় সিআর সেভেনের। এই নিরিখে তালিকার তৃতীয় স্থানে রয়েছেন অ্যালান শিয়েরার, যিনি ইউরো কাপে মোট ৭টি গোল করেছেন।