scorecardresearch
 

FIFA World Cup 2022: যেন এক আবেগঘন রূপকথা, মেসির ইনস্টায় পোস্ট করা VIDEO VIRAL

বিশব্জুড়ে প্রচুর আর্জেন্টিনা সমর্থক এই ম্যাচের জন্য অপেক্ষা করে আছেন। ভক্তরা বিভিন্ন পোস্ট শেয়ার কছেন সোশ্যাল মিডিয়ায়। এর মধ্যেই নিজের শেষ বিশ্বকাপের প্রথম ম্যাচে খেলতে নামার আগে একটি ভিডিও পোস্ট করলেন মেসি। 

Advertisement
লিওনেল মেসি লিওনেল মেসি
হাইলাইটস
  • আজ নামছে আর্জেন্টিনা
  • প্রতিপক্ষ সৌদি আরব

আর মাত্র কয়েকটা ঘন্টার অপেক্ষা। তারপরেই মাঠে নামবে লিওনেল মেসির (Lionel Messi) আর্জেন্টিনা (Atgentina)। ফিফা বিশ্বকাপে (FIFA World Cup 2022) তাদের প্রথম ম্যাচ সৌদি আরবের (Saudi Arab) বিরুদ্ধে। বিশব্জুড়ে প্রচুর আর্জেন্টিনা সমর্থক এই ম্যাচের জন্য অপেক্ষা করে আছেন। ভক্তরা বিভিন্ন পোস্ট শেয়ার কছেন সোশ্যাল মিডিয়ায়। এর মধ্যেই নিজের শেষ বিশ্বকাপের প্রথম ম্যাচে খেলতে নামার আগে একটি ভিডিও পোস্ট করলেন মেসি। 

ফুটবল বিশ্বকাপের সব খবর দেখুন এখানে 

কী রয়েছে সেই পোস্টে?
স্প্যানিশ ভাষায় ভিডিওটির ক্যাপশন লিখেছেন মেসি। যার অনুবাদ করলে দাঁড়ায়, “অনেক স্মৃতি আছে, ভালো মুহূর্ত যেমন আছে তেমন কিছু খারাপ মুহূর্তও রয়েছে। কিন্তু দেশ এবং আমাদের জাতীয় দলের প্রতিনিধিত্ব করতে পেরে আমি সবসময়ই গর্বিত। আগামীকাল আমরা শুরু করছি আরও একটি বিশ্বকাপ । আমরা সবাই একসঙ্গে থাকব!!! চলো আর্জেন্টিনা।' ভিডিওটিতে মেসির জাতীয় দলের হয়ে নানা মুহূর্তের ছবি তুলে ধরা হয়েছে। যেখানে দেখা গিয়েছে, তিনি গোল করছেন, সতীর্থদের সঙ্গে সেলিব্রেট করছেন। 

আরও পড়ুন: আজ আর্জেন্টিনা VS সৌদি আরব, কখন-কোথায় ফ্রি Live Streaming?

মেসির এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এখনও পর্যন্ত, ভিডিওটি ৩৭.৩ মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে। তবে এই সংখ্যা সময়ের সঙ্গে সঙ্গে আরও বাড়ছে। এই ভিডিওতে প্রায় ৫.২ মিলিয়ন লাইকও হয়ে গিয়েছে। ভিডিওটি দেখ্রে অনেকেই নানা ধরনের মন্তব্য করেছেন। অনেকেই হার্ট ইমোজি শেয়ার করেছেন। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Leo Messi (@leomessi)

Advertisement

বেশিরভাগ ফ্যানই স্প্যানিশ ভাষায় তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন। তাঁদের মধ্যে একজন লিউখেছেন, 'চলুন, এবার সময় এসেছে।' অন্য একজন লিখেছেন, 'আর্জেন্টিনা আপনাকে সবসময় ভালবাসে।' আরও একজন কমেন্ট করেছেন, 'আসুন মেসি আপনি পারবেন, গোটা আর্জেন্টিনা আপনার সঙ্গে আছে।'

আরও পড়ুন: 'স্বপ্ন ছোঁয়ার এটাই শেষ সুযোগ আমার,' বলছেন মেসি

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার দল: 

গোলরক্ষক: এমিলিয়ানো মার্টিনেজ, জেরোনিমো রুল্লি, ফ্রাঙ্কো আরমানি।

ডিফেন্ডার: নাহুয়েল মোলিনা, গঞ্জালো মন্টিয়েল, ক্রিশ্চিয়ান রোমেরো, জার্মান পেজেলা, নিকোলাস ওটামেন্ডি, লিসান্দ্রো মার্টিনেজ, মার্কোস অ্যাকুনা, নিকোলাস ট্যাগলিয়াফিকো, জুয়ান ফয়েথ।

মিডফিল্ডার: রদ্রিগো ডিপল, লিয়ান্দ্রো পারেদেস, অ্যালেক্সিস ম্যাকঅ্যালিস্টার, গুইডো রদ্রিগেজ, আলেজান্দ্রো গোমেজ, এনজো ফার্নান্দেজ, এক্সকুয়েল প্যালাসিওস।

ফরোয়ার্ড: অ্যাঞ্জেল ডি মারিয়া, লাউতারো মার্তিনেজ, জুলিয়ান আলভারেজ, পাওলো দিবালা, নিকোলাস গঞ্জালেজ, জোয়াকিন কোরেয়া, লিওনেল মেসি। 


 

Advertisement