scorecardresearch
 

FIFA World Cup 2022: মেসিদের হারিয়ে CR7-এর 'সিউ' সেলিব্রেশন সৌদি সমর্থকদের

FIFA World Cup 2022: আর্জেন্টিনার সমর্থকদের সামনে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) বিখ্যাত 'সিউ' সেলিব্রেশন করতে দেখা যায় সৌদি সমর্থকদের। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

Advertisement
উচ্ছ্বাসে মাতলেন আরাবিয়ান সমর্থকরা উচ্ছ্বাসে মাতলেন আরাবিয়ান সমর্থকরা
হাইলাইটস
  • আর্জেন্টিনাকে ২-১ গোলে হারাল সৌদি আরব
  • ভাইরাল ভিডিও

বিশ্বকাপের (FIFA World Cup 2022) শুরুতেই বড় অঘটন। লিওনেল মেসির (Lionel Messi) আর্জেন্টিনাকে (Argentina vs Saudi Arabia) হারিয়ে দিল সৌদি আরব। ১ গোলে পিছিয়ে পড়েও দারুণ ভাবে কামব্যাক করে সৌদি আরব। আর তারপরেই আর্জেন্টিনার সমর্থকদের সামনে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) বিখ্যাত 'সিউ' সেলিব্রেশন করতে দেখা যায় সৌদি সমর্থকদের। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

ফুটবল বিশ্বকাপের সব খবর দেখুন এখানে 

গত ১৬ বছর ধরে বারেবারে মেসি ও রোনাল্ডোর দ্বৈরথ দেখছে ফুটবল বিশ্ব। বারেবারে নানা রেকর্ডের নিরিখে দুই জনই দুই জনকে ছাপিয়ে গিয়েছেন। কখনও এগিয়ে থেকেছেন এলএম১০ তো কখনও টেক্কা দিয়েছেন সিআর৭। আর সেই জন্যই এই দুই তারকাকে অন্যতম সেরা দুই ফুটবলার হিসেবে গণ্য করা হয়। মেসিরা হারতেই তাই রোনাল্ডোর আইকনিক সেলিব্রেশন দেখা গেল লুসেইল স্টেডিয়ামের বাইরে।

 

সিউ সেলিব্রেশন কী?
"সি!" বলে চিৎকার করে রোনাল্ড উঁচুতে লাফিয়ে দুই হাত দু'দিকে ছড়িয়ে দেন। ( 'siu' celebration) - 'সিউ'-এর স্প্যানিশ ভাষায় অর্থ হল 'হ্যাঁ'। গোল করে এভাবেই সেলিব্রেট করেন পর্তুগিজ সুপারস্টার। আর বিশ্বকাপের প্রথম ম্যাচ জিতে মেসিদের ট্রোল করতে সেটাই করে দেখালেন সৌদি সমর্থকরা। 

আরও পড়ুন: 'আর্জেন্টিনা হল হারজেন্টিনা,' ইন্টারনেটে উল্লাস ব্রাজির ফ্যানদের

১-২ গোলে হারল আর্জেন্টিনা

ম্যাচের ১০ মিনিটেই গোল করে এগিয়ে যায় আর্জেন্টিনা। পেনাল্টি থেকে দলকে এগিয়ে দেন মেসি। তবে সেই লিড ধরে রাখতে পারেনি নীল সাদা ব্রিগেড। বিরতির পর দারুণ ভাবে ম্যাচে ফেরে সৌদি আরব। ৪৮ মিনিটে সালেহ আলশেহরি গোল করে সমতা এনে দেন। ৫৩ মিনিটে জয়সূচক গোল সালেম আল-দাউসারির। 

Advertisement

আরও পড়ুন: ৫ মিনিটে ২ গোল, মেসিদের ভরাডুবির ৩ কারণ

চেষ্টা চালালেও আর সমতা ফেরাতে পারেনি আর্জেন্টিনা। গোল হজম করার ক্ষেত্রে ডিফেন্সের ভুল অস্বীকার করার জায়গা নেই। তবে শুরুতেই অন্তত তিন গোলে এগিয়ে যেতে পারত আর্জেন্টিনা। তবে অফ সাইডের বিধি ভঙ্গ করায় তা আর হয়নি। রবিবার রাত সাড়ে বারোটায় মেক্সিকোর মুখোমুখি হবে আর্জেন্টিনা। অন্যদিকে রোনাল্ডোর পর্তুগাল নামবে আগামীকাল ঘানার বিরুদ্ধে।  

Advertisement