scorecardresearch
 

MS Dhoni: বাংলায় কথা বললেন বাংলার জামাই, কী বললেন ধোনি? VIDEO VIRAL

ভিডিওতে দেখা যাচ্ছে মাইক হাতে ধোনি বলছেন, ''আমি বাংলা বুঝতে পারি। কিন্তু বলতে গেলে ভুলভাল বলে ফেলব।'' এই টুকু বাংলা ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়কের মুখ থেকে শুনতে পেরে দারুণ খুশি তাঁর ফ্যানরা।

Advertisement
অম্বরীশ ও ঋতুপর্ণার সঙ্গে ধোনি  (অম্বরীশ ভট্টাচার্যের ফেসবুক পেজ) অম্বরীশ ও ঋতুপর্ণার সঙ্গে ধোনি (অম্বরীশ ভট্টাচার্যের ফেসবুক পেজ)
হাইলাইটস
  • বাংলায় কথা বললেন ধোনি
  • ভাইরাল ভিডিও

বাংলায় কথা বলছেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। মঞ্চে তাঁর সঙ্গে বাংলার দুই অভিনেতা ও অভিনেত্রী। মঞ্চে ছিলেন জনপ্রিয় অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য (Ambareesh Bhattacharya) এবং ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। এক সংস্থার অনুষ্ঠানে বাংলায় কথা বলতে দেখা গেল কলকাতার জামাইকে। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

কী বললেন মাহি?

ভিডিওতে দেখা যাচ্ছে মাইক হাতে ধোনি বলছেন, ''আমি বাংলা বুঝতে পারি। কিন্তু বলতে গেলে ভুলভাল বলে ফেলব।'' এই টুকু বাংলা ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়কের মুখ থেকে শুনতে পেরে দারুণ খুশি তাঁর ফ্যানরা। অম্বরীশ ঋতুপর্ণা ও ধোনির সঙ্গে সেলফি দিয়ে ফেসবুক প্রোফাইলে লিখেছেন, '"ধনী" র সাথে ছবি তুলতে গেলে একটু "রাজা" সাজতে হয় বৈকি...'। আসলে পাঞ্জাবি, পাগড়ি পরে রাজার সাজেই মঞ্চে উঠেছিলেন বাংলার এই অভিনেতা। ঋতুপর্ণা পরেছিলেন লাল শাড়ি। আর ধোনির পরনে ছিল শ্যাওলা রং-এর ফুলহাতা টি শার্ট।

আরও পড়ুন:  'চাকদহ এক্সপ্রেস'-র ২০ বছরের সফর শেষ, অবসরে বাংলার ঝুলন

কলকাতায় খেলেছেন ধোনি

ভারতীয় দলে সুযোগ পাওয়ার আগে নিয়মিত পি সেন ট্রফিতে খেলেছেন মহেন্দ্র সিং ধোনি। কলকাতার বিভিন্ন মাঠে প্রচুর ভাল ইনিংস খেলেছেন তিনি। একের পর এক ছক্কায় নাস্তানাবুদ করেছেন বোলারদের। এরপর ভারতীয় দলে ডাক পেয়ে কলকাতায় অনেক ম্যাচ খেলেছেন মাহি। 

আরও পড়ুন: 'বিয়ে করো', জাডেজার পরামর্শে যা করলেন গব্বর...

কলকাতার জামাই
কলকাতায় ক্রিকেট খেলা শুধু নয় এই শহরেই রয়েছে তাঁর শ্বশুরবাড়িও। ২০১০ সালের ৪ জুলাই কলকাতার মেয়ে সাক্ষী মালিকের সঙ্গে বিয়ে হয় ধোনির। ফলে বাংলা জানাটা তাঁর পক্ষে অস্বাভাবিক নয়। তবুও এর আগে কোনওদিন বাংলা বলতে শোনা যায়নি ধোনিকে। এবার ধোনির মুখে বাংলা শুনে অবাক মঞ্চে থাকা অম্বরীশ ও ঋতুপর্ণা। সোশ্যাল মিডিয়ায় ধোনির বাংলা শুনে মুগ্ধ বাঙালিরাও।   

Advertisement

 

২০২৩ আইপিএল-এও খেলবেন ধোনি
২০২৩ আইপিএল-এও (IPL) চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) দলের অধিনায়ক হিসেবেই খেলতে দেখা যাবে ধোনিকে। গত মরশুমে রবীন্দ্র জাজেদাকে এই দায়িত্ব দেওয়া হলেও দল ভাল কিছু করতে না পারায় ফের মাহিকে দায়িত্ব দেওয়া হয়। তাতেও প্লে অফে যেতে পারেনি সিএসকে। তাই এবার দলকে ট্রফি জেতাতে মরিয়া ধোনি।  

Advertisement