scorecardresearch
 

Ravindra Jadeja Shikhar Dhawan: 'বিয়ে করো', জাডেজার পরামর্শে যা করলেন গব্বর...

শিখর ধাওয়ান এবং রবীন্দ্র জাদেজা একসঙ্গে একটি মজার রিলস পোস্ট করেছেন। এও রিলসে জাদেজাকে বলতে শোনা গিয়েছে, 'বিয়ে করে ফেলো, কিছু দায়িত্ব আসবে, উন্নতি হবে।' এই কথা শুনেই শিখর ধাওয়ান নাচতে শুরু করে দেন।

Advertisement
রবীন্দ্র জাদেজা ও শিখর ধাওয়ান রবীন্দ্র জাদেজা ও শিখর ধাওয়ান
হাইলাইটস
  • ধাওয়ানকে বিয়ের পরামর্শ
  • ভাইরাল ভিডিও

চোটের জন্য ভারতীয় দল থেকে ছিটকে গিয়েছেন টিম ইন্ডিয়ার (Team India) তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। অস্ত্রোপচারের পর ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি। এনসিএ-তে রিহ্যাব করছেন ভারতের তারকা অলরাউন্ডার। রিহ্যাবের পাশপাশি বেশ মজাও করছেন জাদেজা। তাঁর স্পঙ্গে রয়েছেন টিম ইন্ডিয়ার তারকা ওপেনার শিখর ধাওয়ানও (Shikhar Dhawan)। 

রিলস বানালেন দুই তারকা

শিখর ধাওয়ান এবং রবীন্দ্র জাদেজা একসঙ্গে একটি মজার রিলস পোস্ট করেছেন। এও রিলসে জাদেজাকে বলতে শোনা গিয়েছে, 'বিয়ে করে ফেলো, কিছু দায়িত্ব আসবে, উন্নতি হবে।' এই কথা শুনেই শিখর ধাওয়ান নাচতে শুরু করে দেন।

শিখর ধাওয়ান এবং রবীন্দ্র জাদেজার এই মজার রিল ইনস্টাগ্রামে বেশ ভাইরাল হচ্ছে। টিম ইন্ডিয়ার অনেক তারকা ক্রিকেটারও এই ভিডিওতে মজার মন্তব্য লিখেছেন। খলিল আহমেদ, আর্শদীপ সিং সহ অন্যান্য খেলোয়াড়দের মন্তব্য ভাইরাল।

শিখর ধাওয়ান বরাবরই বিভিন্ন মজার রিলস তৈরি করেন। যা বেশ ভাইরাল হয়। টিম ইন্ডিয়ার প্রায় প্রত্যেক সদসয়ের সঙ্গে সময় পেলেই রিলস বানান ধাওয়ান। বেশিরভাগই বেশ মজাদার হওয়ায় তা দ্রুত ভাইরাল হয়ে যায়। শিখর ধাওয়ান টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নির্বাচিত হননি।

আরও পড়ুন: ক্লাবের প্রাক্তন তারকাকে গোলরক্ষক কোচ করল ইমামি ইস্টবেঙ্গল

Advertisement

চোটের কারণে বাদ পড়েছেন জাদেজা

তাহলে এশিয়া কাপে টিম ইন্ডিয়ার সঙ্গে ছিলেন জাদেজা। কিন্তু সেখানে তিনি হাঁটুতে চোট পান। যার কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন তিনি। রবীন্দ্র জাদেজার সম্প্রতি অস্ত্রোপচার হয়েছে, এখন তাঁকে দীর্ঘ বিশ্রামে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। T20 বিশ্বকাপে রবীন্দ্র জাদেজার না থাকা ভারতীয় দলের জন্য বিরাট বড় ধাক্কা।

ওয়ানডে দলের অধিনায়কত্ব করতে পারেন ধাওয়ান

শিখর ধাওয়ান দীর্ঘদিন ধরে ভারতের টি-টোয়েন্টি দলের বাইরে রয়েছেন। তাই তাঁকে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নির্বাচিত করা হয়নি। তবে ঘরের মাঠে ভারত ও দক্ষিণ আফ্রিকার ওয়ানডে সিরিজ শুরু হবে ৬ অক্টোবর থেকে। শিখর ধাওয়ান এই সিরিজে টিম ইন্ডিয়ার নেতৃত্ব দিতে পারেন। কারণ দলের বাকি সিনিয়র এবং প্রধান খেলোয়াড়রা সেই সময় টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়া চলে যাবেন।

Advertisement