scorecardresearch
 

India vs Sri Lanka T20I Live Streaming: ভারত VS শ্রীলঙ্কার প্রথম T20, কখন-কীভাবে ম্যাচ দেখা যাবে?

India vs Sri Lanka T20I Live Streaming: বছরের প্রথম ম্যাচে ঘরের মাঠে এশিয়া কাপ (Asia Cup) জয়ী শ্রীলঙ্কার (Sri Lanka) মুখোমুখি হতে চলেছে ভারতীয় দল (Team India)। টিম ইন্ডিয়ার নেতৃত্ব থাকবে হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) হাতে।

Advertisement
টিম ইন্ডিয়া টিম ইন্ডিয়া
হাইলাইটস
  • প্রথম টি২০ ম্যাচে মুখোমুখি হচ্ছে ভারত-শ্রীলঙ্কা
  • টিম ইন্ডিয়ার অধিনায়ক হার্দিক

India vs Sri Lanka T20I Live Streaming: বছরের প্রথম ম্যাচে ঘরের মাঠে এশিয়া কাপ (Asia Cup) জয়ী শ্রীলঙ্কার (Sri Lanka) মুখোমুখি হতে চলেছে ভারতীয় দল (Team India)। টিম ইন্ডিয়ার নেতৃত্ব থাকবে হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) হাতে। কারণ এই সিরিজে দলে নেই রোহিত শর্মা (Rohit Sharma) ও কেএল রাহুল (KL Rahul)। শুধু এই দুই তারকা নয়, বিশ্রাম দেওয়া হয়েছে বিরাট কোহলিকেও (Virat Kohli)। এমন অবস্থায় অনেক তরুণ ক্রিকেটার ভারতীয় দলে সুযোগ পেতে পারেন বলে মনে করা হচ্ছে। 

কখন শুরু ম্যাচ
ভারতীয় সময় সন্ধ্যা সাতটায় শুরু হবে ম্যাচ। টস হবে সন্ধ্যা সাড়ে ছ'টায়। মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে প্রথম ম্যাচে মুখোমুখি হবে ভারত ও শ্রীলঙ্কা (India vs Sri Lanka)। টি২০ ক্রিকেটে অধিনায়ক হিসেবে দারুণ রেকর্ড রয়েছে হার্দিকের। মনে করা হচ্ছে টি২০ বিশ্বকাপে সেমি ফাইনালে ভারতের হারের পর রোহিতের জায়গায় অধিনায়কত্বের ব্যাটন আসতে পারে হার্দিকের হাতে। ২০২৪ সালেই আবারও টি২০ বিশ্বকাপ রয়েছে। এখন থেকেই তার প্রস্তুতি শুরু করে দিতে চাইছে ভারতীয় দল। এশিয়া কাপে চ্যাম্পিয়ন হলেও টি২০ বিশ্বকাপে ভাল পারফর্ম করতে পারেনি শ্রীলঙ্কা। এখন দেখার ভারতের মাটিতে কেমন খেলেন লঙ্কান লায়ন্সরা।  

আরও পড়ুন: শ্রীলঙ্কা সিরিজেই শোয়েব আখতারের রেকর্ড ভাঙবেন, হুঙ্কার উমরানের

কীভাবে দেখা যাবে ম্যাচ?
টেলিভিশনে এই ম্যাচ দেখা যাবে স্টার স্পোর্টসে। মোবাইলে লাইভ স্ট্রিমিং দেখানো হবে ডিজনি প্লাস হটস্টারে। তবে সে ক্ষেত্রে সাবস্ক্রাইব করতে হবে। 

আরও পড়ুন: পোশাকে পরিবর্তন, শ্রীলঙ্কা সিরিজে কেমন জার্সি পরে নামবেন হার্দিকরা?


টি-টোয়েন্টি সিরিজের জন্য টিম ইন্ডিয়া: 
হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), সূর্যকুমার যাদব (সহ-অধিনায়ক), ইশান কিশান, ঋতুরাজ গায়কওয়াড়, শুভমান গিল, দীপক হুডা, রাহুল ত্রিপাঠি, সঞ্জু স্যামসন, ওয়াশিংটন সুন্দর,  যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, আর্শদীপ সিং, উমরান মালিক, শিবম মাভি এবং মুকেশ কুমার।

Advertisement

ভারতের শ্রীলঙ্কা সফর
• ১ম টি২০: ৩ জানুয়ারি, মুম্বই
• ২য় টি২০: ৫ জানুয়ারি, পুনে
• তৃতীয় টি২০: ৭ জানুয়ারি, রাজকোট 
   

Advertisement