scorecardresearch
 

IPL2021 Suspended: IPL2021 সাসপেন্ড হওয়ায় ভক্তদের কান্না! মিমে ছড়াছড়ি সোশ্যাল মিডিয়ায়

IPL2021 Suspended| ২০২১ সালের IPL সাসপেন্ড ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI)। এদিকে আইপিএল সাসপেন্ড হতেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে গিয়েছে নানা মত। কেউ পক্ষে, কেউ বিপক্ষে। শেয়ার করা হচ্ছে নানা মিম।  

আইপিএল আইপিএল
হাইলাইটস
  • করোনার জেরে সাসপেন্ড আইপিএল
  • সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে গিয়েছে নানা মত
  • শেয়ার করা হচ্ছে নানা মিম

একের পর এক প্লেয়ার করোনা আক্রান্ত হচ্ছেন। যার জেরে ২০২১ সালের IPL সাসপেন্ড ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI)। এদিকে আইপিএল সাসপেন্ড হতেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে গিয়েছে নানা মত। কেউ পক্ষে, কেউ বিপক্ষে। শেয়ার করা হচ্ছে নানা মিম।  

দেশজুড়ে করোনা সংক্রমণ মারাত্মক হারে বৃদ্ধির আবহে এমনিতেই IPL 2021 চলা নিয়ে সমালোচনা উঠেছিল। বিভিন্ন মহল থেকে আইপিএল বন্ধ করারও দাবি উঠছিল।

এদিনই সানরাইজার্স হায়দরাবাদের প্লেয়ার ঋদ্ধিমান সাহার করোনা ভাইরাস ধরা পড়েছে। সংবাদ সংস্থাকে  রাজীব শুক্ল জানিয়েছেন, এ বারের মতো স্থগিত করা হল আইপিএল। একাধিক ভারতীয় এবং বিদেশি ক্রিকেটার আইপিএল খেলতে রাজি নন বলেও জানা গিয়েছে। 

কলকাতা নাইট রাইডার্স, চেন্নাই সুপার কিংস, সানরাইজার্স হায়দরাবাদ এবং দিল্লি ক্যাপিটালস দলের ক্রিকেটার এবং সদস্যরা করোনা আক্রান্ত হন। ঋদ্ধিমান সাহা এবং অমিত মিশ্র করোনা আক্রান্ত হয়েছেন।

চেন্নাই দল ইতিমধ্যেই ৬ দিনের জন্য কোয়ারেন্টাইনে রয়েছে। এই মুহূর্তে একাধিক আইপিএল টিম কোয়ারেন্টাইনে রয়েছে। ২ ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ার পর আতঙ্ক তৈরি হয়ে দিল্লি ক্যাপিটালস দলেও।