scorecardresearch
 

IPL 2022: লঞ্চের আগেই লখনউ সুপার জায়েন্টসের জার্সি লিক, ভাইরাল ভিডিও

IPL 2022: লঞ্চের আগেই লখনউ সুপার জায়েন্টসের জার্সি লিক, ভাইরাল ভিডিও। rapper বাদশাহ-র গায়ে দেখা গেল ওই জার্সি।

লখনউ সুপার জায়ান্টসের নয়া জার্সি লিক লখনউ সুপার জায়ান্টসের নয়া জার্সি লিক
হাইলাইটস
  • লখনউ সুপার জায়েন্টসের জার্সি লিক
  • ভাইরাল ভিডিওতে জার্সি পড়ে রয়েছেন বাদশাহ

IPL 2022: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ এর ১৫ তম সিজনের লিগের খেলা শুরু হতে চলেছে। এই সিজনে দুটি নতুন দল ডেবিউ করতে চলেছে। লখনউ সুপার জায়ান্টস এবং গুজরাত টাইটান্স। প্রথমবারেই লিগে নিজেদের শক্তি পরীক্ষা করতে নামলেও সিজনের শুরুতেই আগে দুইজনের মধ্যে নিজেদের সঙ্গে ফ্যান্সদের ইনভলভ রাখার জন্য নানা রকম উদ্যোগ নেওয়া হচ্ছে। জার্সি থেকে নিয়ে অ্যানথেম পর্যন্ত ফ্যানদের জুড়ে দেওয়ার চেষ্টা করছে।

লিক হয়ে গেল লখনউ এর জার্সি

গুজরাত টাইটানস এবং লখনউ নিজেদের জার্সি এবং থিম সং খুব দ্রুত লঞ্চ করতে চলেছে। এর আগে ইন্টারনেটে লখনৌ এর জার্সি লিক হয়ে গিয়েছে। একটি ভাইরাল ভিডিওর মাধ্যমে লখনউ এর জার্সি অফিসিয়াল লঞ্চের আগেই  লিক হয়ে গেল। র্যাপার বাদশা শুটিং করতে গিয়ে নজরে পড়ে যান। যার মধ্যে তিনি আকাশি রংয়ের লখনউ সুপারজায়ান্টস-এর লোগো লাগানো ছিল। নতুন জার্সি যা প্রমোতে আসতে চলেছে, তা সামনে চলে এসেছে। যা এখন ভাইরাল।

লখনৌ এবং গুজরাট এর আইপিএল টিম খুব দ্রুত নিজেদের প্রথম এবং দ্বিতীয় জার্সি লঞ্চ করবে। লখনউ টিমের অধিনায়কত্ব ভারতীয় ওপেনিং ব্যাটসম্যান কেএল রাহুলের হাতে সঁপে দেওয়া হয়েছে। গ্রুপে মুম্বই ইন্ডিয়ান্স, কলকাতা নাইট রাইডার্স, রাজস্থান এবং দিল্লি ক্যাপিটালস রয়েছে। লখনৌ এর প্রথম খেলা ২৮ মার্চ গুজরাট টাইটানস এর বিরুদ্ধে রয়েছে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ১৫ তম সিজন শুরু হচ্ছে ২৬ মার্চ থেকে। এই মরশুমের প্রথম খেলা হবে গতবারের ফাইনালিস্ট দুই দল কলকাতা নাইট রাইডার্স এবং চেন্নাই সুপার কিংস এর মধ্যে। এবারের মুম্বই এবং পুনেতে খেলা হবে। আইপিএলের গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস।