scorecardresearch
 

KKR Poila Boishakh Menu: বাংলার বর্ষবরণে KKR-এর পাতে বাঙালিয়ানা, পঞ্চব্যঞ্জনে পেটপুজো নাইটদের

KKR Poila Boishakh Menu: আজ থেকে শুরু বাঙালির নতুন বছর, ১৪৩০। দুপুরে বাঙালির ভুরিভোজ, নববর্ষের দিন ভীষণই চেনা একটি দৃশ্য। কিন্তু এবার এই পেটপুজোর আসরে পিছিয়ে নেই কলকাতা নাইট রাইডার্সও (KKR)। পুরো বাঙালি মেনুতে মধ্যাহ্নভোজন সারলেন কোচ চন্দ্রকান্ত পণ্ডিত (Chandrakant Pandit) সহ ক্রিকেটাররা।

Advertisement
পুরো বাঙালি মেনুতে মধ্যাহ্নভোজন সারলেন কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটাররা। পুরো বাঙালি মেনুতে মধ্যাহ্নভোজন সারলেন কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটাররা।
হাইলাইটস
  • আজ থেকে শুরু বাঙালির নতুন বছর, ১৪৩০।
  • দুপুরে বাঙালির ভুরিভোজ, নববর্ষের দিন এই পেটপুজোর আসরে পিছিয়ে নেই কলকাতা নাইট রাইডার্সও (KKR)।

KKR Poila Boishakh Menu: আজ থেকে শুরু বাঙালির নতুন বছর, ১৪৩০। দুপুরে বাঙালির ভুরিভোজ, নববর্ষের দিন ভীষণই চেনা একটি দৃশ্য। কিন্তু এবার এই পেটপুজোর আসরে পিছিয়ে নেই কলকাতা নাইট রাইডার্সও (Kolkata Knight Riders)। 

প্রসঙ্গত, আজ দুপুরে নাইটদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেইখানে দেখা যাচ্ছে যে, অভিনেতা (Neel bhattacharya) নীল ভট্টাচার্যের সঙ্গে পুরো বাঙালি মেনুতে মধ্যাহ্নভোজন সারলেন কোচ চন্দ্রকান্ত পণ্ডিত (Chandrakant Pandit) সহ ক্রিকেটাররা।   

আরও পড়ুন: চোট পেয়ে মাঠ ছেড়েছিলেন রাসেল, খেলতে পারবেন MI-এর বিরুদ্ধে?

গত ম্যাচে, সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) কাছে পরাজিত হয় কলকাতা। যদিও এই টুর্নামেন্টে, এইমুহূর্তে চতুর্থ স্থানে রয়েছে কেকেআর। চারটি ম্যাচের মধ্যে, দুটি জয় এবং দুটি হার। তবে এই লম্বা লিগে, হারলেও অনেক দল ফের লড়াইতে ফিরে এসেছে। সেই জায়গায় দাঁড়িয়ে কেকেআরের ক্ষেত্রেও তাই। প্রথম ম্যাচে হারলেও, দুর্দান্তভাবে লড়াইতে ফিরে আসেন চন্দ্রকান্তর ছেলেরা।

KKR menu

আর এবার বাঙালির নতুন বছরের প্রথম দিন, ভুরিভোজের আসরে নাইট ক্রিকেটাররা। এই একটা দিন ক্রিকেট নয়, বরং আমেজটাকে একটু উপভোগ করে নেওয়া। ভিডিওতে দেখা যাচ্ছে যে, কোচ চন্দ্রকান্ত পণ্ডিত, ক্রিকেটার লকি ফার্গুসন (Lockie Ferguson), শার্দূল ঠাকুর (Shardul Thakur) সহ অন্যান্য ক্রিকেটার এবং কোচিং স্টাফরা শামিল এই ভুরিভোজের অনুষ্ঠানে। অভিনেতা নীল ভট্টাচার্যের সঙ্গে একটি পাঁচতারা হোটেলে, মধ্যাহ্নভোজন সারলেন সবাই। শার্দূল জানালেন, তিনি ভীষণই চিংড়ি খেতে ভালোবাসেন। চিংড়ি  মাছের মালাইকারী এবং মটন কষা তো মেনুতে ছিলই। সেইসঙ্গে আবার ভেটকি মাছের পাতুড়ি। কোচ জানালেন, তিনি মিষ্টি দই খেতে ভীষণ ভালোবাসেন। 

KKR menu

শুধু তাই নয়, লুচি এবং মাছভাজাও দেখা গেল বিশেষ থালিতে। শার্দূল ঠাকুর এবং হেডস্যার চন্দ্রকান্ত পণ্ডিত তো খাওয়ার পর ভীষণই তৃপ্ত, বুঝিয়ে দিলেন নিজেরাই। মধ্যাহ্নভোজনে এসে যেন প্রত্যেকেই হয়ে উঠলেন বাঙালি। লকি ফার্গুসন এবং শার্দূল ঠাকুর সহ সবাই জানালেন নববর্ষের শুভেচ্ছা।    

Advertisement

সবমিলিয়ে জমজমাট বাঙালি লাঞ্চ এবং তারপর আবারও ফোকাস অন ক্রিকেট। কারণ, আগামীকাল দুপুর ৩.৩০ মিনিটে ওয়াংখেড়ে স্টেডিয়ামে (Wankhede Stadium) মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বই ইন্ডিয়ান্স।

Advertisement