scorecardresearch
 

LSG Mohun Bagan Green Maroon Jersey: KKR-র বিরুদ্ধে মোহনবাগান জার্সিতে লখনউ, দেখুন কেমন লাগছে ক্রুণালদের

মোহনবাগান সমর্থকদের কাছে এই সবুজ মেরুন জার্সি ভীষণ আবেগের। সেই জোড়া রংই লাগতে চলেছে বিশ্বের ধনী ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে। যা যথেষ্ট তাৎপর্যপূর্ণ।

Advertisement
LSG Vs KKR, Mohun Bagan green maroon jersey LSG Vs KKR, Mohun Bagan green maroon jersey
হাইলাইটস
  • সবুজ মেরুন জার্সিতে নামবে লখনউ।
  • আনুষ্ঠানিকভাবে জার্সির উন্মোচন।

আইপিএলেও (IPL 2023) এবার সবুজ মেরুন। মোহনবাগানের জার্সি পরে মাঠে নামবে লখনউ সুপার জায়ান্টস (Lucknow Super Giants)। আগামী ২০ মে শনিবার ইডেনে (Eden Gardens) মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) বনাম লখনউ সুপার জায়ান্টস। সেই ম্যাচেই লখনউ মাঠে নামবে সবুজ মেরুন জার্সিতে।  

লখনউ ও মোহনবাগানের মালিক সঞ্জীব গোয়েঙ্কা। মোহনবাগান আইএসএল চ্যাম্পিয়ন হওয়ার পর তিনি ঘোষণা করেছিলেন, এটিকে হঠানো হচ্ছে। তার বদলে নতুন নাম হবে মোহনবাগান সুপারজায়ান্টস। নতুন মরসুমে এই নামেই মাঠে নামবে শতাব্দী প্রাচীন ক্লাব। এবার ক্রিকেটেও মিশতে চলেছে ফুটবলের রং। যা নিয়ে গত কয়েকদিন ধরেই চলছিল চর্চা। এবার সরকারিভাবে ঘোষণা করল লখনউ সুপার জায়ান্টস (LSG) কর্তৃপক্ষ। তারা আনুষ্ঠানিকভাবে লখনউ সুপার জায়ান্টসের সবুজ-মেরুন জার্সি উন্মোচন করল। মোহনবাগান সমর্থকদের সমর্থন চাইলেন লখনউ অধিনায়ক ক্রুণাল পান্ডিয়া। তিনি নিজেও মোহনবাগানের খেলা দেখেন। 

বৃহস্পতিবার সাংবাদিক বৈঠকে লখনউ অধিনায়ক ক্রুনাল পান্ডিয়া (Krunal Pandya) জানান,'মোহনবাগান (Mohun Bagan) নিয়ে আগে থেকেই জানতাম। এই বছরে চ্যাম্পিয়ন হয়েছে। আমি মোহনবাগানের খেলা দেখতে চাই। মোহনবাগান সমর্থকদের অনুরোধ, শনিবার আমাদের সমর্থন করতে মাঠে আসুন। কেএল রাহুলের (KL Rahul) চোট আমাদের জন্য বড় লোকসান। কিন্তু কোনও কিছু থেমে থাকে না। এগিয়ে যাওয়াটাই নিয়ম।' 

কলকাতার বিরুদ্ধে ইডেনে কি জিততে পারবে লখনউ? আশাবাদী সিনিয়র পান্ডিয়া। তিনি বলেন,‘আমাদের তিনজন স্পিনারই দারুণ। আশা করছি,সমস্যা হবে না। শেষ পর্যন্ত ব্যাট আর বলের লড়াই হবে।' রিঙ্কু সিং (Rinku Singh) প্রসঙ্গে পান্ডিয়া জানান, ‘সব ক্রিকেটারই বড় ফ্যাক্টর। ও দারুণ খেলছে, সেটা আমরা সবাই দেখেছি। তাই ফ্যাক্টর তো বটেই। তবে সমস্যা হবে না, আমরাও ভালো খেলছি। সকলেই চেষ্টা করছি।'

Advertisement
সবুজ মেরুন জার্সির উন্মোচন।
সবুজ মেরুন জার্সির উন্মোচন।

আরও পড়ুন- অর্থের অভাব, এবার ক্লাব চালাতে ক্রাউড ফান্ডিং করবে ইস্টবেঙ্গল 

মোহনবাগান সমর্থকদের কাছে এই সবুজ মেরুন জার্সি ভীষণ আবেগের। সেই জোড়া রংই লাগতে চলেছে বিশ্বের ধনী ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে। যা যথেষ্ট তাৎপর্যপূর্ণ। মোহনবাগান সুপার জায়ান্টসের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা। অন্যদিকে,আইপিএলে তাঁর দল লখনউ সুপার জায়ান্টস।  জার্সির মাধ্যমে আসলে দুই দলের মেলবন্ধন ঘটালেন সঞ্জীব। 

TAGS:
Advertisement