scorecardresearch
 
 

IPL 2021, CSK vs RCB: হিট ধোনি-রায়না জুটি! ৬ উইকেটে জয় চেন্নাইয়ের

অনির্বাণ সিংহ রায় | শারজা | 24 Sep 2021, 11:11 PM IST

আজ শারজা দুই কিংবদন্তি দলের লড়াই ছিল। ধোনি বনাম কোহলির লড়াই ছিল মরুদেশে। আইপিএল বেশ জমজমাট হয়ে উঠেছে ইতিমধ্যেই। এবার মাহির দলকে টেক্কা দিতে পারল না কোহলির দল। অনবদ্য জয় তুলে নিল চেন্নাই সুপার কিংস।

ভাল শুরু করল ধোনির দল। ভাল শুরু করল ধোনির দল।

হাইলাইটস্

  • আজ ধোনি বনাম বিরাট কোহলি
  • চেন্নাই সুপার কিংস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর
  • আইপিএলে এটি অন্যতম হাইভোল্টেজ ম্যাচ
  • কে বাজিমাৎ করবে দুই দলের মধ্যে!

আইপিএলে শুরুটা বিরাট কোহলির দলের খুব একটা ভাল হয়নি। অন্যদিকে মহেন্দ্র সিং ধোনির দল দুরন্ত শুরু করেছে আইপিএলের মঞ্চে। সেই সঙ্গে এবার কোহলিদের টেক্কা দিল চেন্নাই।

11:11 PM (4 সপ্তাহ আগে)

ফের একবার ধোনি-রায়না জুটির ওপর ভর করে শেষে ম্যাচ জিতল চেন্নাই

Posted by :- anirban

বিরাট কোহলিদের বিরুদ্ধে এবার রান তাড়া করে দুরন্ত জয় পেয়ে গেল চেন্নাই সুপার কিংস। অধিনায়ক ধোনি ও সুরেশ রায়না শেষে অপরাজিত থেকে ম্যাচ জেতালেন কোহিলেদর বিরুদ্ধে। ৬ উইকেটে ম্যাচ জিতে নিল চেন্নাই। ১৭ রানে অপরাজিত সুরেশ রায়না ও ১১ রানে অপরাজিত থাকলেন ধোনি। পর পর দুটি ম্যাচে জয় ধোনিদের, পর পর দুই ম্যাচে হারল কোহলির দল।

11:04 PM (4 সপ্তাহ আগে)

১৮ বলে ১২ রান চাই চেন্নাইয়ের

Posted by :- anirban

খেলছেন ধোনি ও সুরেশ রায়না। রায়না ও ধোনি জুটি চেন্নাইকে জয়ের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

11:02 PM (4 সপ্তাহ আগে)

১৬ ওভাপে ১৩৪ রানে ৪ উইকেট, চেন্নাইয়ের জিততে বাকি ২২ বলে ২২ রান

Posted by :- anirban

আর মাত্র ২২ বলে ২২ রান করলেই জয় পেয়ে যাবে চেন্নাই সুপার কিংস। এই ম্যাচ চেন্নাই জিতলে পর পর দুই ম্যাচে হারের মুখোমুখি হবে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ২৩ রানে আউট হন মইন আলি ও ৩২ রানে আউট হন রায়ডু। খেলছেন রায়না ও ধোনি।

10:42 PM (4 সপ্তাহ আগে)

১৩ ওভারে ১১৪ রানে ২ উইকেট চেন্নাইয়ের

Posted by :- anirban

৭১ রানে পর পর ২ উইকেট হারাল চেন্নাই সুপার কিংস। আউট হলেন দুই ওপেনার। ৩৮ রানে আউট হলেন ঋতুরাজ ও ৩১ রানে আউট হলেন ডুপ্লেসিস। ঋতুরাজের উইকেট পেয়েছেন চাহাল ও ফাফের উইকেট পেয়ছেন ম্যাক্সেওয়েল। খেলছেন মইন আলি ও আম্বতি রায়ডু। ১৩ ওভারে ১১৪ রানে ২ উইকেট চেন্নাইয়ের।

10:14 PM (4 সপ্তাহ আগে)

চেন্নাইয়ের হয়ে ইনিংসের শুরুটা ভাল করলেন ঋতুরাজ গাইকওয়াড় ও ডুপ্লেসিস

Posted by :- anirban

ব্যাট হাতে ভাল শুরু করল চেন্নাই সুপার কিংসও। তাঁদের টার্গেট ১৫৭ রান। তবে প্রথম ৬ ওভারে বেশ সামলে খেললেন সিএসকের দুই ওপেনার ঋতুরাজ গাইকওয়াড় ও ফাফ ডুপ্লেসিস। প্রথম ৬ ওভারে ৫৯ রান করলেন দুজন।

 

 

9:25 PM (4 সপ্তাহ আগে)

২০ ওভারে আরসিবি ১৫৬ রানে ৬, সিএসকের টার্গেট ১৫৭ রান

Posted by :- anirban

ভাল শুরু করেছিলেন বিরাট কোহলি ও দেবদূত পাড্ডিকাল। তবে সেভাবে শেষটা করতে পারলেন না আরসিবির বাকি ব্যাটসম্যানরা। মাত্র ১৫৭ রানে ৬ উইকেট হারিয়ে নির্ধারিত ২০ ওভার শেষ হল বিরাট কোহলিদের। ব্যাট হাতে দেবদূত পাড্ডিকালের ৭০ ও বিরাট কোহলির ৫৩ রান ছাড়া ১২ রান করেন ডি ভিলিয়ার্স ও ১১ করেন ম্যাক্সওয়েল। তাছাড়া আর বড় রান কেউ পাননি।

চেন্নাইয়ের হয়ে ৩ উইকেট নেন ডিজে ব্রাভো ও ২টি উইকেট নেন শার্দুল ঠাকুর ও ১টি উইকেট নেন দীপক চাহার।

8:53 PM (4 সপ্তাহ আগে)

অর্ধশতরান বিরাট কোহলির, আউট ৫৩ রানে

Posted by :- anirban

৩৬ বলে ৫০ রান পূরণ করেন বিরাট কোহলি। তবে ৫৩ রানেই ফিরে গেলেন বিরাট। ডিজে ব্রাভোর বলে আউট হয়ে ফিরলেন বিরাট। খেললেন দুরন্ত ইনিংস। অপরাজিত পাড্ডিকাল, খেলছেন এবিডি ভিলিয়ার্স।

8:40 PM (4 সপ্তাহ আগে)

১২ ওভারে আরসিবির স্কোর ১০৪ রানে শূন্য উইকেট

Posted by :- anirban

১২ ওভার পর্যন্ত একটাও উইকেট হারাল না বিরাট কোহলির আরসিবি। ছন্দে ফিরলেন বিরাট কোহলি। একই সঙ্গে অর্ধশতরান দেবদূত পাড্ডিকালের। ১২ ওভার পর্যন্ত আরসিবির স্কোর ১০৪ রানে শূন্য উইকেট। বিরাট কোহলি অপরাজিত ৪৭ রানে ব্যাট করছেন একই সঙ্গে ব্যাট হাতে ক্রিজে রয়েছেন পাড্ডিকাল ৫৪ রানে। 

8:38 PM (4 সপ্তাহ আগে)

অর্ধশতরান দেবদূত পাড্ডিকালের

Posted by :- anirban

অর্ধশতরান পূরণ করলেন আরসিবির দেবদূত পাড্ডিকাল। ৩৫ বলে ৫০ রান করলেন পাড্ডিকাল। 

 

 

8:15 PM (4 সপ্তাহ আগে)

পাওয়ার প্লে-তে দুরন্ত কোহলি, প্রথম ৬ ওভারে উইকেট না হারিয়ে ৫৫ রান আরসিবির

Posted by :- anirban

শুরুটা ব্যাট হাতে ভালই করেছিলেন বিরাট কোহলি। ব্যাট হাতে ছিলেন ছন্দে। এবার পাওয়ার প্লে পর্যন্ত ভালই খেলল আরসিবির ওপেনিং জুটি। প্রথম ৬ ওভারে ধোনির চেন্নাই সুপার কিংসের বিপক্ষে উইকেট না হারিয়ে ৫৫ রান তুললনে বিরাট ও পাড্ডিকাল। ৬ ওভার শেষে ২২ বলে ৩৪ রানে ব্যাট করছেন বিরাট, রয়েছে ৪টি চার ও ১টি ছয়। অন্যদিকে, ১৬ বলে ২৫ রানে ব্যাট করছেন দেবদূত পাড্ডিকাল। পাড্ডিকাল মেরেছেন ৩টি চার ও ১টি ছয়।

7:59 PM (4 সপ্তাহ আগে)

ব্যাট হাতে দুরন্ত শুরু করলেন বিরাট কোহলি

Posted by :- anirban

ব্যাট হাতে ভাল শুরু করলেন বিরাট কোহলি। প্রথমেই ২ বলে পর পর দুটি চার মেরে শুরু করেন বিরাট কোহলি। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে বেশ কিছুদিন ধরেই ওপেন করছেন বিরাট। ৩ ওভার শেষে আরসিবির স্কোর ৩ ওভারে ২৮ রান। ব্যাট করছেন বিরাট ও পাড্ডিকাল।

7:44 PM (4 সপ্তাহ আগে)

এক নজরে বিরাট কোহলির আরসিবির একাদশ

Posted by :- anirban

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের একাদশ ধোনিদের বিরুদ্ধে-

 

বিরাট কোহলি (অধিনায়ক), দেবদূত পাড্ডিকাল, শ্রীকর ভারত, গ্লেন ম্যাক্সওয়েল, এবিডি ভিলিয়ার্স, টিম ডেভিড, ওয়ানিন্ডু হাসরঙ্গা, হার্শাল প্যাটেল, নবদীপ সাইনি, মহম্মদ সিরাজ, যুজবেন্দ্র চাহাল।

 

 

7:42 PM (4 সপ্তাহ আগে)

এক নজরে চেন্নাই সুপার কিংসের একাদশ

Posted by :- anirban

গত ম্যাচের তুলনায় উইনিং কম্বিনেশনই বজায় রাখলেন মাহি। এই দলে কোনও পরিবর্তন আনেননি ক্যাপ্টেন ধোনি। গত ম্যাচের মতো একই দল রেখেছেন তিনি।

 

মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), ঋতুরাজ গাইকওয়াড়, ফাফ ডুপ্লেসিস, আলি, আম্বতি রায়ডু, সুরেশ রায়না, রবীন্দ্র জাদেজা, ডিজে ব্রাভো, শার্দুল ঠাকুর, দীপক চাহার, হ্যাজেলউড।

 

 

7:40 PM (4 সপ্তাহ আগে)

টসে জিতে ফিল্ডিং নিলেন এম এস ধোনি, দেরি করে শুরু হচ্ছে খেলা

Posted by :- anirban

ধুলো ঝড়ের জন্য দেরি করে শুরু হচ্ছে চেন্নাই সুপার কিংস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচ। এই ম্যাচে প্রথমেই ধোনির কাছে টসে হেরেছেন বিরাট কোহলি। প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত ভারতীয় দলের বিরাট কোহলির মেন্টর ধোনির। প্রথমে ব্যাটিং করবেন কোহলিরা।