scorecardresearch
 

T20 World Cup 2022: পাক প্রধানমন্ত্রীর ট্যুইটের জবাব, বিস্ফোরক ইরফান পাঠান

ট্রোল করেছিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরীফ (Shehbaz Sharif)। এবার তাঁকে পাল্টা দিলেন ভারতের প্রাক্তন অলরাউন্ডার ইরফান পাঠান (Irfan Pathan)। নিজের দেশের উন্নতির দিকে নজর দেওয়ার পরামর্শও দেন তিনি। 

Advertisement
ইরফান পাঠান ও শরীফ ইরফান পাঠান ও শরীফ
হাইলাইটস
  • পাকিস্তান প্রধানমন্ত্রীকে জবাব পাঠানের
  • ভারতের হারের পর ট্রোল করার চেষ্টা করেন শরীফ

টি২০ বিশ্বকাপের (ICC T20 World Cup 2022) সেমিফাইনালে ভারত, ইংল্যান্ডের বিরুদ্ধে হারের পর ট্রোল করেছিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরীফ (Shehbaz Sharif)। এবার তাঁকে পাল্টা দিলেন ভারতের প্রাক্তন অলরাউন্ডার ইরফান পাঠান (Irfan Pathan)। নিজের দেশের উন্নতির দিকে নজর দেওয়ার পরামর্শও দেন তিনি। 

কী লিখেছিলেন শাহবাজ শরীফ?

সোশ্যাল মিডিয়ায় ভারতীয় দলকে ট্রোল করার চেষ্টা করেন  শাহবাজ শরীফ (Shahbaz Sharif)। তাঁর ট্যুইটে লিখেছেন যে রবিবার ১৫২/০ বনাম ১৭০/০ এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার টি২০ বিশ্বকাপের ম্যাচে কোনও উইকেট না হারিয়ে ১৭০ রান করে ম্যাচ যেতে ইংল্যান্ড। আবার অন্যদিকে ২০২১ টি২০ বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ১০ উইকেটে হারতে হয়েছিল ভারতীয় দলকে। সেই সময় কোনও উইকেট না হারিয়ে ১৫২ রান করে। এই জন্যই ভারতীয়দের কটাক্ষ করেছেন পাক প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। এবার এই কটাক্ষের জবাব দিলেন পাঠান। 

আরও পড়ুন: টি২০ বিশ্বকাপ নিয়ে বড় খবর, ফাইনালের ঠিক আগে বদলে গেল নিয়ম; কী?

কী লিখলেন পাঠান?
শরীফের ট্যুইটের জবাবে ভারতের প্রাক্তন অল রাউন্ডার লেখেন, 'আমাদের সঙ্গে আপনাদের পার্থক্য হল, আমরা জিতলে খুশি হই আর আপনারা অন্যরা হেরে গেলে খুশি হন। এই কারণেই আপনি নিজের দেশের উন্নতিতে মনোযোগ দিতে পারছেনন না।” 

টি২০ বিশ্বকাপের শুরু থেকেই প্রচারের আলোতে রয়েছেন পাক প্রধানমন্ত্রী। প্রথমে জিম্বাবোয়ের কাছে হারের পর নকল মিস্টার বিন ইস্যুতে ট্যুইট করেছিলেন শরীফ। জিম্বাবোয়ের প্রেসিডেন্ট এমারসন নানগাগওয়াকে জবাব দেন তিনি।

Advertisement

আরও পড়ুন: প্রাণের দল জিততেই চোখে এল জল, ভাইরাল ইস্টবেঙ্গল সমর্থকদের খবর নিলেন CEO 

রোহিত শর্মার ক্যাপ্টেন্সিতে টি-টোয়েন্টি বিশ্বকাপে যাওয়া টিম ইন্ডিয়ার কাছ থেকে প্রচুর প্রত্যাশা ছিল ভারতের সমর্থকদের। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে প্রচুর সাফল্য রয়েছে রোহিতের। সুপার ১২-এর ম্যাচে ভারত চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে হারিয়েই টি২০ বিশ্বকাপ অভিযান শুরু করে। ভারত সুপার ১২ গ্রুপ ২-তে ৫ ম্যাচে ৪ টিতেই জিতে যায়। তবে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে হেরে যায় টিম ইন্ডিয়া। 

তারা ইংল্যান্ডের বিরুদ্ধে সেমি ফাইনালে ১০ উইকেটে হারতে হয় ভারতীয় দলকে। চ্যাম্পিয়ন হওয়ার লাড়াইয়ে রবিবার সেই ইংল্যান্ডের মুখোমুখি হবে পাকিস্তান।  

Advertisement