scorecardresearch
 

Mohun Bagan: বেঙ্গালুরু ম্যাচের আগে জোড়া সুখবর পেলেন মোহনবাগান ভক্তরা

শুক্রবার বেঙ্গালুরু এফসি-র বিরুদ্ধে আইএসএল-এর দ্বিতীয় ম্যাচ খেলতে নামছে মোহনবাগান সুপার জায়েন্ট। প্রথম ম্যাচে পঞ্জাব এফসি-র বিরুদ্ধে জয়ের পর শুক্রবারের ম্যাচের আগেই মোহনবাগান সমর্থকদের জন্য সুখবর। 

Advertisement
মোহনবাগান সমর্থক মোহনবাগান সমর্থক

বেঙ্গালুরু এফসি-র বিরুদ্ধে আইএসএল-এর দ্বিতীয় ম্যাচ খেলতে নামছে মোহনবাগান সুপার জায়েন্ট। প্রথম ম্যাচে পঞ্জাব এফসি-র বিরুদ্ধে জয়ের পর শুক্রবারের ম্যাচের আগেই মোহনবাগান সমর্থকদের জন্য সুখবর। 
 

বাড়ানো হচ্ছে মেট্রো ও বাস
ম্যাচ শুরু হচ্ছে রাত আটটায়। শেষ হতে হতে ১০টা বেজে যায়। রাতে ইএম বাইপাস থেকে বাড়ি ফিরতে সমস্যায় পড়তে হতে পারে সমর্থকদের। সেই কারণেই শিয়ালদহের দিকে মেট্রোর সময় বদল করা হয়েছে। শুধু তাই নয় পাওয়া যাবে বিভিন্ন রুটের বাসও। মোহনবাগানের তরফে জানানো হয়েছে, এ দিন ম্যাচের পর শহরের বিভিন্ন দিকে যাওয়ার জন্যে বাস থাকছে। হাওড়া স্টেশন, যাদবপুর, দক্ষিণেশ্বর, উল্টোডাঙা, গড়িয়া, জোকা, এসপ্ল্যানেড এবং ব্যারাকপুরের উদ্দেশে বাস থাকছেন। এর মধ্যে এসপ্ল্যানেড এবং ব্যারাকপুরের জন্যে বিশেষ রুটের বাস থাকছে। বাকিগুলির ক্ষেত্রে ওই রুটে চলা বাস থাকবে। বাস ছাড়ার কোনও নির্দিষ্ট সময় বলা হয়নি। 


এ দিনও সাংবাদিক বৈঠক করে মেট্রো কর্তৃপক্ষ জানিয়েছেন, ম্যাচের পর রাত ১০.৩০ এবং ১০.৪০ মিনিটে শিয়ালদহগামী দু’টি মেট্রো থাকবে। যাঁরা ট্রেন ধরে বাড়ি ফিরবেন, তাঁদের সমস্যা হওয়ার কথা নয়।
 

ড্রাম নিয়ে ম্যাচ দেখতে ঢোকা যাবে
আইএসএল-এ এর আগে ম্যাচে ড্রাম, স্মোক নিয়ে ঢোকা বারণ ছিল। তবে এবার সেই নিষেধাজ্ঞা উঠে গেল। টিফো, মেগাফোন, ড্রাম, ব্যানার ইত্যাদি নিয়ে ঢুকতে পারবেন সমর্থকরা। সম্প্রতি মোহনবাগানের পক্ষ থেকে পুলিশ এবং রাজ্যের ক্রীড়া দফতরের কাছে আবেদন করা হয়েছিল যাতে ক্ষতিকর নয় এমন জিনিস নিয়ে সমর্থকদের মাঠে ঢুকতে দেওয়া হয়। সেই অনুমতি দেওয়া হয়েছে। যদিও যে কোনও সমর্থক এই সমস্ত নিয়ে ঢুকতে পারবে না। মোহনবাগান সুপার জায়েন্টের পক্ষ থেকে অফিসিয়াল ফ্যান ক্লাব হিসেবে যাদের স্বীকৃতি দেওয়া হয়েছে, তারাই টিফো, মেগাফোন, ড্রাম, ব্যানার নিয়ে ঢুকতে পারবেন।

Advertisement


ডার্বি ম্যাচে যদিও টিফো, মেগাফোন, ড্রাম, ব্যানার নিয়ে ঢোকা নিয়ে নিষেধাজ্ঞা বহাল থাকছে।  
 

Advertisement