scorecardresearch
 
 

IPL 2021, KKR vs DC: ৩ উইকেটে জয়, নাইট শিবিরে স্বস্তি ফেরালেন রানা

অনির্বাণ সিংহ রায় | শারজা | 28 Sep 2021, 7:10 PM IST

Kolkata Knight Riders Vs Delhi Capitals | DC vs KKR Live Scores Updates| IPL Live Updates| আজ আইপিএলের অন্যতম হাই ভোল্টেজ ম্যাচ হতে চলেছে। আইপিএলের ম্যাচে গুরুত্বপূর্ণ লড়াইয়ে নামছে কলকাতা নাইট রাইডার্স। এই ম্যাচে জয় পেলে প্লে-অফের আশা কিছুটা থাকবে কলকাতার।

ভাল শুরু করল কেকেআর। IPL, KKR vs DC| ভাল শুরু করল কেকেআর। IPL, KKR vs DC|

হাইলাইটস্

  • আইপিএলের অন্যতম হাই ভোল্টেজ ম্যাচ
  • কেকেআর বনাম দিল্লি ক্যাপিটালস
  • কলকাতা নাইট রাইডার্সের লক্ষ্য জয়
  • টসে জিতে বোলিং নাইটদের

Kolkata Knight Riders Vs Delhi Capitals | DC vs KKR Live Scores Updates| IPL Live Updates| এই ম্যাচে মুখোমুখি হয়েছে কেকেআর ও দিল্লি। স্টিভ স্মিথদের সঙ্গে টিম সাউদিদের এই লড়াই দেখার মতো হতে পারে। এই ম্যাচে ইতিমধ্যেই রোমাঞ্চকর মুহূর্ত শুরু হয়ে গিয়েছে।

7:10 PM (4 সপ্তাহ আগে)

সাময়িক স্বস্তি, দিল্লির বিরুদ্ধে ৩ উইকেটে জয় নাইট রাইডার্সের

Posted by :- anirban

সাময়িক স্বস্তি ফিরল নাইট রাইডার্স শিবিরে। ৩ উইকেটে দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে দিল নাইট রাইডার্স। ব্যাট হাতে প্রথমে শুভমন গিলের ৩০ রান ছাড়া সেভাবে পারফর্ম করতে পারেনি কেউ। তবে অবশেষে নীতিশ রানা বাঁচিয়ে দিল নাইটদের। দিল্লির মতো মাঝের ওভারে পর পর উইকেট হারাতে শুরু করেছিলে কেকআরও। শূন্য রান করে আউট হন ক্যাপ্টেন মরগ্যানও। ১২ রান করে আউট হন দীনেশ কার্তিক ও ২১ করেন নারিন। তবে সেই জায়গায় দলের হয়ে দাঁড়িয়ে ছিলেন নীতিশ রানা। আর তাঁর অন্যতম গুরুত্বপূর্ণ অবদানই এবার প্লে-অফের লড়াইয়ে কিছুটা জিইয়ে রাখল নাইট শিবিরকে। শেষে ২ রান বাকি থাকতেও আউট হন টিম সাউদি। অবশেষে ১০ বল বাকি থাকতে ম্যাচ জেতান রানা। ৩ উইকেটে ম্যাচ জিতে নিল নাইটরা।

দিল্লির বোলাররা ভাল করলেও কম রানা থাকায় সেভাবে নাইটদের আটকাতে পারলেন না। ৩ উইকেট নেন আভেস খান। ১টি করে উইকেট পান নর্টজে, অশ্বিন, ললিত যাদব ও কাগিসো রাবাদা।

 

 

6:58 PM (4 সপ্তাহ আগে)

ফের কেকেআরকে টানলেন নীতিশ রানা

Posted by :- anirban

ব্যাট হাতে লো স্কোরিং গেমেও এবার কেকেআরকে টানলেন নীতিশ রানা।

6:08 PM (4 সপ্তাহ আগে)

প্রথম ৬ ওভারের মধ্যে দুই উইকেট হারাল কলকাতা নাইট রাইডার্স

Posted by :- anirban

৬ ওভারে ৪৪ রানে ২ উইকেট নাইট রাইডার্সের। ২৭ রানে ব্যাট করছেন শুভমন গিল ও ১ রানে ব্যাট করছেন নীতিশ রানা। কম রানের টার্গেট থাকলেও দ্রুত উইকেট হারাল নাইটরা। মাত্র ১৪ রানে প্যাভিলিয়ানে ফেরেন ভেঙ্কটেশ আইয়ার ও ৯ রানে ফেরেন রাহুল ত্রিপাঠী।

 

 

5:32 PM (4 সপ্তাহ আগে)

২০ ওভার শেষে ১২৭ রানে ৯ উইকেট হারাল দিল্লি, কেকেআরের লক্ষ্য ১২৮

Posted by :- anirban

শুরুটা যেভাবে দিল্লি ক্যাপিটালসের ওপেনাররা করেছিলেন, সেখান থেকে মনে হচ্ছিল একটি বড় রান কেকেআরের বিরুদ্ধে করবে দিল্লি। তবে সেখান থেকে পুরোপুরি খেলা ঘুরিয়ে আনলেন নাইট রাইডার্সের বোলাররা। মাঝের ওভারে দুরন্ত বোলিং করলেন তাঁরা। পর পর আউট হলেন ঋষভ পন্থ, অশ্বিনরা। ধাওয়ান ও স্মিথের পর দলের হাল ধরেছিলেন ঋষভ পন্থ, মাঝে উইকেট পড়ে গেলেও ৩৯ রানের একটি ইনিংস খেলে আউট হন ঋষভ।

৯ রানে আউট হন রবি অশ্বিন। ৫ রানে আউট হন আভেস খান। মাত্র ১২৭ রানে ৯ উইকেট হারিয়ে ইনিংস শেষ হয় দিল্লির। কলকাতা নাইট রাইার্সের হয়ে ২টি করে উইকেট নেন লকি ফার্গুসন, নারিন ও ভেঙ্কটেশ আইয়ার। ১টি উইকেট পান টিম সাউদি। নাইট রাইডার্সের লক্ষ্য ১২৮ রান।

 

 

5:03 PM (4 সপ্তাহ আগে)

৯২ রানে ৬ উইকেট হারাল দিল্লি

Posted by :- anirban

৬ উইকেট হারাল দিল্লি ক্যাপিটালস। মাত্র ৯২ রানে ৬ উইকেট ফেলে দিল কেকেআর। শূন্য রানে আউট হলেন ললিত যাদব ও অক্ষর প্যাটেল। উইকেট পেলেন নারিন ও আইয়ার।

4:46 PM (4 সপ্তাহ আগে)

১৪ ওভার শেষে দিল্লি ক্যাপিটালস ৮৮ রানে ৪

Posted by :- anirban

৮৮ রানে ৪ উইকেট দিল্লির। প্রথমে দিল্লির শিখর ধাওয়ান ধামাকা দিয়ে শুরু করলেও খেলা মাঝের ওভারে নিজেদের দিকে ঘোরাল কলকাতা নাইট রাইডার্স। ভাল বোলিং কেকেআরের।

4:44 PM (4 সপ্তাহ আগে)

৩৯ রানে আউট স্টিভ স্মিথ

Posted by :- anirban

অনেক আগেই আউট হয়েছিলেন দিল্লির এক ওপেনার শিখর ধাওয়ান। এবার আউট হয়ে ফিরলেন স্টিভ স্মিথও। তবে ৩৪ বলে ৩৯ রানের একটি ভাল ইনিংস খেলেন স্মিথ। লকি ফার্গুসনের বলে বোল্ড হন তিনি। অন্যদিকে, চতুর্থ উইকেটও হারিয়েছে দিল্লি ক্যাপিটালস। আউট হলেন শিমরণ হেটমায়ার। ৫ বলে ৪ করে ভেঙ্কটেশ আইয়ারের বলে আউট হয়েছেন তিনি।

4:06 PM (4 সপ্তাহ আগে)

২ উইকেট হারাল দিল্লি ক্যাপিটালস

Posted by :- anirban

এবার মাত্র ১ রানে প্যাভিলিয়ানে ফিরলেন দিল্লির শ্রেয়স আইয়ার। নারিনের বলে বোল্ড হলেন আইয়ার।

4:01 PM (4 সপ্তাহ আগে)

আউট হলেন ধাওয়ান

Posted by :- anirban

ব্যাট হাতে দুরন্ত ছন্দে শুরু করেও মাত্র ২৪ রানে প্যাভিলিয়ানে ফিরলেন শিখর ধাওয়ান। ২০ বলে ২৫ রান করে ফার্গুসনের বলে আউট হলেন ধাওয়ান। ৬ ওভার শেষে দিল্লিক স্কোর ৩৯ রানে ১ উইকেট।

3:52 PM (4 সপ্তাহ আগে)

ফের অরেঞ্জ ক্যাপ পেলেন দিল্লির শিখর ধাওয়ান

Posted by :- anirban

অরেঞ্জ ক্যাপ পেয়ে গেলেন দিল্লি ক্যাপিটালসের শিখর ধাওয়ান। ব্যাট হাতে কেকেআরের বিরু্দ্ধে ভাল শুরু ধাওয়ানের। প্রথম ৪ ওভারে ২৯ রান করল দিল্লি। ১৬ বলে ২৩ রানে অপরাজিত শিখর ধাওয়ান। ২৩ রানের ইনিংসে ইতিমধ্যেই ৪টে চার মেরেছেন তিনি।

 

 

3:28 PM (4 সপ্তাহ আগে)

কলকাতার বিরুদ্ধে দিল্লি ক্যাপিটালস-

Posted by :- anirban
3:27 PM (4 সপ্তাহ আগে)

কলকাতা নাইট রাইডার্সের একাদশ-

Posted by :- anirban

ক্যাপ্টেন মরগ্যান। নাইট রাইডার্সের একাদশে ফিরলেন নিউজিল্যান্ডের তারকা বোলার টিম সাউদি। কেকেআরের হয়ে প্রথম ম্যাচ সাউদির।

 

 

 

 

 

3:26 PM (4 সপ্তাহ আগে)

টসে জিতে বোলিং নিল কলকাতা নাইট রাইডার্স

Posted by :- anirban

প্রথমে বোলিং নিল কলকাতা নাইট রাইডার্স। ব্যাট করতে নামবে দিল্লি ক্যাপিটালস। আইপিএলে টিকে থাকার লড়াইয়ে আজ নাইটরা।