scorecardresearch
 

LSG vs PBKS, IPL 2022: দুর্ঘটনায় আহত LSG সিইও রঘু আইয়ার, কেমন আছেন তিনি ?

দলের সিইও রঘু আইয়ার সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। রঘু আইয়ার গাড়িতে লখনউ সুপার জায়ান্টস টিম বাস নিয়ে মুম্বই থেকে পুনে যাচ্ছিলেন। রঘু আইয়ার শুধু লখনউ সুপার জায়েন্টস নয়, এটিকে মোহনবাগানেরও (ATK Mohun Bagan) সিইও। আইয়ার ছাড়াও দলের মেন্টর গৌতম গম্ভীরের ব্যক্তিগত সচিব গৌরব অরোরা এবং অন্য একজন দুর্ঘটনায় আহত হয়েছেন, কিন্তু এখন সকলেই নিরাপদে রয়েছেন। 

Advertisement
লখনউ সুপার জায়েন্টস দল লখনউ সুপার জায়েন্টস দল
হাইলাইটস
  • LSG-র মুখোমুখি PBKS
  • দুর্ঘটনায় আহত LSG সিইও

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে শুক্রবার পঞ্জাব কিংসের (PKS) মুখোমুখি হয়েছে লখনউ সুপার জায়ান্টসের (LSG)। পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে দুই দলের মধ্যে এই ম্যাচটি অনুষ্ঠিত হবে। এই ম্যাচের আগে লখনউ সুপার জায়ান্টস শিবির থেকে একটি বড় খবর সামনে এসেছে। 

দলের সিইও আহত

আসলে, দলের সিইও রঘু আইয়ার সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। রঘু আইয়ার গাড়িতে লখনউ সুপার জায়ান্টস টিম বাস নিয়ে মুম্বই থেকে পুনে যাচ্ছিলেন। রঘু আইয়ার শুধু লখনউ সুপার জায়েন্টস নয়, এটিকে মোহনবাগানেরও (ATK Mohun Bagan) সিইও। আইয়ার ছাড়াও দলের মেন্টর গৌতম গম্ভীরের ব্যক্তিগত সচিব গৌরব অরোরা এবং অন্য একজন দুর্ঘটনায় আহত হয়েছেন, কিন্তু এখন সকলেই নিরাপদে রয়েছেন। 

লখনউ সুপার জায়ান্টসের দল বর্তমানে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে রয়েছে। কেএল রাহুলের নেতৃত্বে, লখনউ সুপার জায়ান্ট এই মরসুমে এখনও পর্যন্ত আটটি ম্যাচ খেলেছে এবং পাঁচটি জিতেছে।

কেএল রাহুল দুর্দান্ত ফর্মে রয়েছেন 

লখনউ সুপার জায়ান্টসের হয়ে দুর্দান্ত খেলা দেখিয়েছেন ক্যাপ্টেন কেএল রাহুল (KL Rahul)। চলতি মরশুমে এখন পর্যন্ত দুটি সেঞ্চুরি করেছেন কেএল রাহুল। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে দলের শেষ ম্যাচে ৬২ বলে অপরাজিত ১০৩ রান করেছিলেন কেএল রাহুল। তাঁর দুর্দান্ত ইনিংসে, রাহুল মারেন ১২টি চার এবং ৪টি ছক্কা।

আরও পড়ুন: মহিলাদের সাজে ভুবনেশ্বর, ওয়াশিংটন! নেটিজেনরা বললেন...'

আরও পড়ুন: 'ওর মাথায় কী চলছে জানি না...' বিরাটের ফর্ম প্রসঙ্গে সৌরভ

তার আগে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে এই মরশুমের প্রথম সেঞ্চুরি করেছিলেন রাহুল। তারপরও তিনি অপরাজিত ১০৩ রান করেছিলেন। মানে রাহুল এই মরশুমে একই দলের বিরুদ্ধে দুটি সেঞ্চুরি করেছেন এবং উভয়ে ক্ষেত্রেই তাঁর স্কোর সমান ছিল। এছাড়া সেঞ্চুরির দুই ইনিংসেই অপরাজিত থেকেছেন তিনি। 

Advertisement

Advertisement