scorecardresearch
 

Mohd Shami Hugs Virat Kohli: বিরাটকে আউট করে জড়িয়ে ধরলেন মহম্মদ শামি, আপ্লুত ক্রিকেটপ্রেমীরা

Mohd Shami Hugs Virat Kohli: বিরাটকে আউট করে জড়িয়ে ধরলেন মহম্মদ শামি, আপ্লুত ক্রিকেটপ্রেমীরা।

Advertisement
শামি ও কোহলি শামি ও কোহলি
হাইলাইটস
  • বিরাটকে আউট করে জড়িয়ে ধরলেন মহম্মদ শামি

গুজরাট টাইটান্স তারকা পেসার মহম্মদ শামি শনিবার আইপিএল ২০২২ ম্যাচে ব্যাটারকে আউট করার পরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তারকা বিরাট কোহলিকে জড়িয়ে ধরলেন। তাঁর উষ্ণ আলিঙ্গন মন ছুঁয়ে নিয়েছে গোটা বিশ্বের।

আউট করে বিরাটকে জড়িয়ে ধরেন শামি

কোহলি, যিনি ফর্মে ফিরেছিলেন, তিনি তার পঞ্চাশকে বড় স্কোরে রূপান্তর করতে ব্যর্থ হন, কারণ শামির একটি ডেলিভারি তাঁর প্যাভিলিয়নের পথ তৈরি করে দিয়েছিল। এমনকী ব্যাটার জায়গা তৈরি করে কভার দিয়ে খেলার চেষ্টা করেছিল। কোহলি যখন ডাগআউটে ফিরে যাচ্ছিলেন, শামি ব্যাটারের কাঁধের চারপাশে হাত রাখেন। তার হাত রাখার মধ্যে দুটি বার্তা পরিষ্কার, বিরাট দীর্ঘদিন পরে রানে ফিরেছেন, তার প্রশংসা করার জন্য। আরতার বলেই বিরাটকে আউট হতে হল, সে কারণে দুঃখপ্রকাশও। জাতীয় দলে তাঁর সতীর্থের জন্য তাঁর এই মনোভাব প্রশংসা কুড়িয়েছে। ওয়াংখেড়ে স্টেডিয়ামে দাঁড়িয়ে অভিবাদনের মধ্যে ডাগআউটে ফিরে যাওয়ার আগে ৫৩ বলে ৫৮ রান করেন কোহলি।

যদিও বা হারতে হয় আরসিবিকে

গুজরাট টাইটান্স শনিবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ছয় উইকেটের জয়ের মাধ্যমে টেবিলের শীর্ষে তাদের আধিপত্য বিস্তার করেছে এবং তাদের শুরুর বছরেই প্লে-অফ স্পট জয়ের কাছাকাছি পৌঁছে গিয়েছে।

১৪ আইপিএল ইনিংসে প্রথম পঞ্চাশ বিরাটের

একাধিকবার ব্যর্থ হওয়ার পর, বিরাট কোহলি অবশেষে এই মরশুমে নয়টি সহ ১৪ ম্যাচে তার প্রথম আইপিএল ফিফটি নিবন্ধন করেন। ফর্মের দীর্ঘস্থায়ী মন্দা থেকে বেরিয়ে আসেন। কারণ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ছয় উইকেটে ১৭০ রানের চ্যালেঞ্জিং পোস্ট করেছিল। দ্বিতীয় উইকেটে ৯৯ রান যোগ করেন কোহলি-পতিদার জুটি। গ্লেন ম্যাক্সওয়েল একটি ক্যামিও খেলেন, ১৮ বলে ৩৩ রান করেন। টাইটানসের পক্ষে প্রদীপ সাংওয়ান ৪ ওভারে ১৯ রানে ২ উইকেট নিয়ে সেরা বোলার।

Advertisement

কড়া জবাব গুজরাট টাইটান্সের

জবাবে, রাহুল তেওটিয়া (অপরাজিত ৪৩) এবং ডেভিড মিলার (অপরাজিত ৩৯) ১৩ তম ওভারে টেবিল-টপাররা চার উইকেটে ৯৫ রানে লড়াই করার পরে জিটির পক্ষে কাজটি করেছিলেন। ১৬ পয়েন্ট নিয়ে, যা ম্যাজিকাল চিহ্ন, টাইটানরা লিগ পর্বের শেষে শীর্ষ-দুই ফিনিশের দিকে ভালোভাবেই রয়েছে। 

 

Advertisement