scorecardresearch
 

Mohun Bagan Super Giant: ISL-এ আজ মোহনবাগানের ম্যাচ কখন? বাস-মেট্রো বাড়ানোর আর্জি ক্লাবের

আইএসএল শুরু হয়ে গিয়েছে। শনিবার মোহনবাগান সুপার জায়েন্টের প্রথম ম্যাচ পঞ্জাব এফসি-র বিরুদ্ধে। রাত আটটায় ম্যাচ শুরু হওয়ায়, শেষ হতে হতে রাত হয়ে যাবে। সেই কথা মাথায় রেখেই উদ্যোগ নিল মোহনবাগান। পরিবহন দফতরকে চিঠি দিল ইস্টবেঙ্গলও।

Advertisement
সমর্থকদের জন্য বিশেষ উদ্যোগ সমর্থকদের জন্য বিশেষ উদ্যোগ
হাইলাইটস
  • মেট্রো ও বাস দেওয়ার আর্জি মোহনবাগানের
  • একই আর্জি জানালো ইস্টবেঙ্গলও

আইএসএল শুরু হয়ে গিয়েছে। শনিবার মোহনবাগান সুপার জায়েন্টের প্রথম ম্যাচ পঞ্জাব এফসি-র বিরুদ্ধে। রাত আটটায় ম্যাচ শুরু হওয়ায়, শেষ হতে হতে রাত হয়ে যাবে। সেই কথা মাথায় রেখেই উদ্যোগ নিল মোহনবাগান। পরিবহন দফতরকে চিঠি দিল ইস্টবেঙ্গলও।


রাত বেড়ে গেল যুবভারতী সংলগ্ন বাইপাসে বাস পেতে সমস্যা হয় দর্শকদের। সেই কথা মাথায় রেখেই রাজ্যের পরিবহন মন্ত্রী স্নেহাশীষ চক্রবর্তীকে একটি চিঠিও দিয়েছেন সবুজ-মেরুন কর্তারা। কলকাতার রাস্তায় অনেক জায়গাতেই রাত করে বাস পাওয়া যায় না। আর খেলাটা যখন যুবভারতীতে হচ্ছে তখন যাতে কোনও সমস্যা না হয় সেদিকেই নজর রাখছে মোহনবাগান ক্লাব। তারা চাইছে তাদের সমর্থকরা ভালোভাবে যাতে খেলা দেখে বাড়ি ফিরতে পারে। মোহনবাগানের পরে হলেও একই আর্জি জানিয়েছে ইস্টবেঙ্গলও। মোহনবাগানের তরফ থেকে আবেদন করা হয়েছে উল্টোডাঙা থেকে সল্টলেক স্টেডিয়াম পর্যন্ত যেন চারটে বাস বেশি দেওয়া হয়। 


সায়েন্স সিটি থেকে সল্টলেক স্টেডিয়াম পর্যন্ত অতিরিক্ত দুটি বাস যাতে দেওয়া হয়। শিয়ালদহ থেকে সল্টলেক স্টেডিয়াম ও ধর্মতলা থেকে সল্টলেক স্টেডিয়াম পর্যন্ত যাতে অতিরিক্ত দুটি বাস দেওয়া হয়। রাত আটটায় ম্যাচ শুরু হবে দেখে অনেকেই বেশ সমস্যায় পড়ে গিয়েছিলেন। তাঁরা ভাবতে শুরু করে দিয়েছিলেন, কীভাবে বাড়ি ফিরবেন? সোশ্যাল মিডিয়াতেও এ নিয়ে নানা প্রশ্ন করতে থাকেন সমর্থকরা। সেই কথা মাথায় রেখেই ব্যবস্থা নেওয়ার আর্জি জানালো দুই ক্লাব। যদিও রাজ্য সরকারের পক্ষ থেকে এই ব্যাপারে এখনও কিছু জানানো হয়নি। 

আরও পড়ুন


 তবে শুধু বাস নয়, মেট্রো রেলের কাছেও আবেদন পত্র পাঠিয়েছে মোহনবাগান ও ইস্টবেঙ্গল। ইতিমধ্যেই মোহনবাগান সুপার জায়েন্টের স্পোর্টস ডিরেক্টর বিনয় চোপড়া একটি চিঠি দিয়েছেন। তিনি সেই চিঠিতে মেট্রো কর্তৃপক্ষকে তিনটি বিশেষ ট্রেন চালানোর জন্য আবেদন করেছেন। এখন দেখার কলকাতার দুই বড় ক্লাবের আর্জি মেনে বাস ও মেট্রোর ব্যবস্থা করা হয় কিনা। 
 

Advertisement

Advertisement