scorecardresearch
 

Mohun Bagan vs East Bengal Derby Updates: হকি-ডার্বিতে উত্তপ্ত মহামেডান মাঠ , দর্শকশূন্য গ্যালারিতে খেলা

কলকাতা হকি লিগের (Kolkata Hockey League) ডার্বি ম্যাচে (Derby Match) মুখোমুখি হচ্ছে ইস্টবেঙ্গল-মোহনবাগান (East Bengal vs Mohun Bagan)। মহামেডান মাঠে এই ম্যাচে মুখোমুখি বাংলার দুই প্রধান। ম্যাচ ঘিরে মাঠে উৎসবের আবহ। ২২ বছর পর হকি লিগে একে ওপরের মুখোমুখি হচ্ছে লাল-হলুদ, সবুজ-মেরুন

Advertisement
হকি ডার্বি ঘিরে উত্তজেনা হকি ডার্বি ঘিরে উত্তজেনা
হাইলাইটস
  • ১-০ গোলে এগিয়ে মোহনবাগান
  • ফেরার লড়াই ইস্টবেঙ্গলের

কলকাতা হকি লিগের (Kolkata Hockey League) ডার্বি ম্যাচে (Derby Match) মুখোমুখি হচ্ছে ইস্টবেঙ্গল-মোহনবাগান (East Bengal vs Mohun Bagan)। মহামেডান মাঠে এই ম্যাচে মুখোমুখি বাংলার দুই প্রধান। ম্যাচ ঘিরে মাঠে উৎসবের আবহ। ২২ বছর পর হকি লিগে একে ওপরের মুখোমুখি হচ্ছে লাল-হলুদ, সবুজ-মেরুন। প্রচুর সমর্থক এসেছেন মাঠে। ম্যাচের সমস্ত আপডেট পেতে চোখ রাখুন bangla.aajtak.in-এ

যা জানাল হকি বেঙ্গল

মাঠ ফাঁকা করে বাকি খেলা হবে বলে জানাল বাংলার হকি কর্তৃপক্ষ।

অভিযোগ-পাল্টা অভিযোগ 

ইস্টবেঙ্গলের তরফে জানানো হয়, মাঠ পুরোপুরি দর্শকশূন্য না হলে তাঁরা খেলতে নামবে না। মোহনবাগানের দাবি, হারছিল। তাই অজুহাত দিচ্ছে। দীর্ঘদিন ধরে ফাঁকা মাঠে খেলা অভ্যাস তো।  

মাঠে বিশৃঙ্খলা

২২ বছর পর হকি ডার্বি ঘিরে উত্তপ্ত ময়দান। মোহনবাগান গ্যালারি থেকে ইট-মাটির ডেলা ছোড়া হয় বলে অভিযোগ। ইটের আঘাতে ৩-৪ জন সাংবাদিক। তাঁদের প্রত্যেককে প্রাথমিক চিকিৎসার জন্য ইস্টবেঙ্গল ক্লাবে নিয়ে যাওয়া যায়। মাঠে নামে ঘোরসওয়ার। খালি করে দেওয়া হয় মাঠ। 
 

মাঠে উত্তেজনা

ডার্বির টিকিটের টাকা ফেরত দেওয়া নিয়ে অশান্তির সূচনা। করোনার আই লিগের শেষ ডার্বি খেলার কথা ছিল। আয়োজনের দায়িত্ব ছিল ইস্টবেঙ্গলের। টিকিট বিক্রি হয়ে গিয়েছিল। করোনার কারণে খেলা হয়নি। সেই টিকিটের টাকা ফেরত পাওয়া যায়নি বলে অভিযোগ মোহনবাগান সমর্থকদের। ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকার মোহনবাগান সদস্যদের কাছাকাছি বসতেই টাকা ফেরতের দাবিতে স্লোগান দিতে থাকেন সবুজ মেরুন সমর্থকরা। 

দারুণ সেভ মোহনবাগান গোলরক্ষকের

দুর্দান্ত সেভ করলেন সবুজ-মেরুন গোলরক্ষক সঞ্জয়। ডি বক্সের ভেতর থেকে নেওয়া শট সেভ করলেন সঞ্জয়। 

দ্বিতীয় কোয়ার্টার শেষ

Advertisement

দুই কোয়ার্টার শেষে এগিয়ে মোহনবাগান।

পাল্টা আক্রমণে ইস্টবেঙ্গল

ইস্টবেঙ্গলও একের পর এক পেনাল্টি কর্নার পাচ্ছে ইস্টবেঙ্গলও। গোল করতে মরিয়া লাল-হলুদ। হাড্ডাহাড্ডি লড়াই হচ্ছে দুই দলের। 

১২ মিনিটেই গোল

১২ মিনিটে গোল করে এগিয়ে গেল মোহনবাগান। প্রথম পেনাল্টি কর্নার থেকে গোল না পেলেও দ্বিতীয় পেনাল্টি কর্নার থেকে গোল পেয়ে গেল মোহনবাগান। ১-০ গোলে এগিয়ে তারা। নীতিশ নিউপেনের গোলে এগিয়ে গেল তারা। 

পেনাল্টি কর্নার পেল মোহনবাগান

একের পর এক পেনাল্টি কর্নার পাচ্ছে মোহনবাগান। গোলের সুযোগ তৈরি করছে সবুজ-মেরুন। 

আক্রমণে মোহনবাগান

বারে বারে আক্রমণে  উঠে আসছে মোহনবাগান। গোল পাবে তাঁরা?  

Advertisement