scorecardresearch
 

Neeraj Chopra : জ্বর নিয়ে হাসপাতালে নীরজ, সংবর্ধনা মঞ্চেই অসুস্থ

প্রবল জ্বর অলিম্পিক্সে সোনাজয়ী অ্যাথলিট নীরজ চোপড়ার। যার জেরে তাঁকে নিয়ে যাওয়া হল হাসপাতালে।

Advertisement
নীরজ চোপড়া নীরজ চোপড়া
হাইলাইটস
  • প্রবল জ্বর অলিম্পিক্সে সোনাজয়ী অ্যাথলিট নীরজ চোপড়ার
  • যার জেরে তাঁকে নিয়ে যাওয়া হল হাসপাতালে
  • জানা গিয়েছে, পানিপথে একটি সংবর্ধনা অনুষ্ঠানে গিয়েছিলেন নীরজ, সেখানেই অসুস্থ হয়ে পড়েন

প্রবল জ্বর অলিম্পিক্সে সোনাজয়ী অ্যাথলিট নীরজ চোপড়ার। যার জেরে তাঁকে নিয়ে যাওয়া হল হাসপাতালে। জানা গিয়েছে, পানিপথে একটি সংবর্ধনা অনুষ্ঠানে গিয়েছিলেন নীরজ। অনুষ্ঠান চলাকালীনই তিনি অসুস্থ হয়ে পড়েন। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

কয়েকদিন আগেই জ্বর এসেছিল নীরজের। সেজন্য তাঁর করোনা টেস্টও করানো হয়। তবে রিপোর্ট নেগেটিভ আসে। তারপর সুস্থ হয়ে উঠছিলেন তিনি। দিল্লি থেকে পানিপথ পর্যন্ত প্রায় ৬ ঘণ্টার রাস্তা অতিক্রম করে বাড়ি ফিরছিলেন নীরজ। রেড কার্পেট পেতে অলিম্পিকে সোনাজয়ীর জন্য অপেক্ষারত ছিলেন তাঁর গ্রামের সবাই। শুরু হয়েছিল সংবর্ধনা অনুষ্ঠানও। সখানে হাজির হয়েছিলেন নীরজ। কিন্তু অনুষ্ঠানের মধ্যেই বেশ অসুস্থ হয়ে পড়েন তিনি। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

আরও পড়ুন : Neeraj Chopra Biopic: বায়োপিক হলে কে হবেন নীরজ? পছন্দ জানালেন 'সোনার ছেলে'

এর আগে জ্বর আসার কারণে ১৫ অগাস্টের স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে নীরজ যেতে পারবেন কি না তা নিয়ে সংশয় ছিল। কিন্তু তিনি ওই অনুষ্ঠানে যান। অনুষ্ঠানের পর টুইটও করেন তিনি। সেখানে লেখেন, 'লালকেল্লায় স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যোগ দিতে পেরে আমি গর্বিত ও সম্মানিত।'

'টোকিও অলিম্পিক্সে সোনাজয়ের পর থেকে শিরোনামে রয়েছেন নীরজ। তাঁকে ইতিমধ্যেই দেশের বিভিন্ন প্রান্তে অনুষ্ঠানে যোগ দিতে হয়েছে। মঙ্গলবার তিনি গ্রামের এক অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন। সেখানেই বিপত্তি। অসুস্থ বোধ করেন তিনি। প্রসঙ্গত, টোকিও অলিম্পিক্সে প্রথম ভারতীয় হিসেবে অ্যাথলেটিক্সে সোনা জেতেন নীরজ। জ্যাভলিনে ৮৭.৫৮ মিটার ছুড়ে ভারতকে সোনার পদক এনে দিয়েছেন।

Advertisement

Advertisement