scorecardresearch
 

India vs Pakistan: ভারতের বিপক্ষে দল বেছে নিল পাকিস্তান! জায়গা পেলেন অভিজ্ঞরা

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের সঙ্গে দুর্দান্ত ম্যাচের জন্য পাকিস্তান তাদের দল ঘোষণা করেছে। ২৪ অক্টোবর রবিবার সন্ধ্যা ৭.৩০ টায় মুখোমুখি হবে উভয় দল। পাকিস্তান তার ১২ জন খেলোয়াড়কে প্রায় ২৪ ঘণ্টা আগেই বেছে নিয়েছে, যার মধ্যে প্লেয়িং-১১ বাছাই করা হবে। ICC T20 World Cup 2021| India Vs Pakistan|

 ভারতের বিরুদ্ধে পাকিস্তান ক্রিকেট দলের দ্বাদশ বেছে নিল ম্যানেজমেন্ট। ফাইল ছবি। ভারতের বিরুদ্ধে পাকিস্তান ক্রিকেট দলের দ্বাদশ বেছে নিল ম্যানেজমেন্ট। ফাইল ছবি।
হাইলাইটস
  • ভারত বনাম পাকিস্তানের লড়াই
  • টি২০ বিশ্বকাপে ফের ভারত-পাক যুদ্ধ
  • দ্বাদশ বেছে নিল পাকিস্তান ক্রিকেট দল

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের সঙ্গে দুর্দান্ত ম্যাচের জন্য পাকিস্তান তাদের দল ঘোষণা করেছে। ২৪ অক্টোবর রবিবার সন্ধ্যা ৭.৩০ টায় মুখোমুখি হবে উভয় দল। পাকিস্তান তার ১২ জন খেলোয়াড়কে প্রায় ২৪ ঘণ্টা আগেই বেছে নিয়েছে, যার মধ্যে প্লেয়িং-১১ বাছাই করা হবে।

শোয়েব মালিক পাকিস্তান দলে ফিরে এসেছেন, যিনি ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত পারফর্ম করার পর ফিরছেন। এছাড়াও মহম্মদ হাফিজের মতো সিনিয়র খেলোয়াড়রাও পাকিস্তান দলে নেওয়া হয়েছে ভারতের বিপক্ষে। 

ভারতের বিপক্ষে ম্যাচ খেলতে পাকিস্তান দলে আছেন-

বাবর আজম (অধিনায়ক), মহম্মদ রিজওয়ান, ফখর জামান, মহম্মদ হাফিজ, শোয়েব মালিক, আসিফ আলি, ইমাদ ওয়াসিম, শাদাব খান, শাহীন আফ্রিদি, হাসান আলি, হারিস রউফ, হায়দার আলি।

 

 

এই ম্যাচটি ভারত ও পাকিস্তানের জন্য খুবই গুরুত্বপূর্ণ, টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১-এর সুপার-১২ রাউন্ডে এটি উভয় দলেরই প্রথম ম্যাচ। এমন পরিস্থিতিতে দুই দলই ভালো শুরু করতে চায়। যদি আমরা রেকর্ডের দিকে তাকাই, এখনও পর্যন্ত দুটি দলই টি-টোয়েন্টি বিশ্বকাপে পাঁচটি ম্যাচ খেলেছে এবং পাঁচটিতেই জিতেছে টিম ইন্ডিয়া। 

তবে, এখন পর্যন্ত প্রত্যেক বিশেষজ্ঞই বলেছেন যে বড় ম্যাচে যে কোনও কিছু ঘটতে পারে, তবে এই ম্যাচেও টিম ইন্ডিয়ার পাল্লা ভারী। টিম ইন্ডিয়া তাদের উভয় প্রস্তুতি ম্যাচ জিতেছে এবং অস্ট্রেলিয়া, ইংল্যান্ডের মতো শক্তিশালী দলকে পরাজিত করেছে।


টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়া স্কোয়াড: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), কেএল রাহুল, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ (উইকেটকিপার), ঈশান কিশাণ, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রাহুল চাহার, রবিচন্দ্রন অশ্বিন, শার্দুল ঠাকুর, বরুণ চক্রবর্তী, জসপ্রীত বুমরা, ভুবনেশ্বর কুমার, মহম্মদ শামি। 
রিজার্ভ খেলোয়াড়: শ্রেয়াস আইয়ার, দীপক চাহার, অক্ষর প্যাটেল।