scorecardresearch
 

T20 World Cup 2022: ভারতের হারের পর ট্রোল পাক প্রধানমন্ত্রীর, মোক্ষম জবাব ভারতীয়দের

রোহিত শর্মাদের হারের পর পাক প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ (Shehbaz Sharif) ভারতকে খোঁচা দিয়ে একটি ট্যুইট করেছেন। সেই ট্যুইট এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Advertisement
পাক প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ পাক প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ
হাইলাইটস
  • ভারতের হারের পর ট্যুইট পাক প্রধানমন্ত্রীর
  • পাল্টা দিলেন ভারতের সমর্থকরা

টি২০ বিশ্বকাপের (ICC T20 World Cup 2022) সেমি ফাইনালে ইংল্যান্ডের বিরুদ্ধে ১০ উইকেটে হেরে গিয়েছে টিম ইন্ডিয়া (Team India)। ফলে, ১৩ নভেম্বরের ফাইনালে পাকিস্তানের মুখোমুখি হবে জস বাটলাররা (Jos Buttler)। রোহিত শর্মাদের হারের পর পাক প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ (Shehbaz Sharif) ভারতকে খোঁচা দিয়ে একটি ট্যুইট করেছেন। সেই ট্যুইট এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ভারতকে ট্রোল করার চেষ্টা পাক প্রধানমন্ত্রীর 

সোশ্যাল মিডিয়ায় ভারতীয় দলকে ট্রোল করার চেষ্টা করায়, ভারতীয় ফ্যানরাও তাঁর জবাব দেন। শাহবাজ শরীফ (Shahbaz Sharif ) তাঁর ট্যুইটে লিখেছেন যে রবিবার ১৫২/০ বনাম ১৭০/০ এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার টি২০ বিশ্বকাপের ম্যাচে কোনও উইকেট না হারিয়ে ১৭০ রান করে ম্যাচ যেতে ইংল্যান্ড। আবার অন্যদিকে ২০২১ টি২০ বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ১০ উইকেটে হারতে হয়েছিল ভারতীয় দলকে। সেই সময় কোনও উইকেট না হারিয়ে ১৫২ রান করে। এই জন্যই ভারতীয়দের কটাক্ষ করেছেন পাক প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। 

আরও পড়ুন: ইংল্যান্ডের কাছে হেরে হাপুস কান্না রোহিতের, Video


পাল্টা দিলেন ভারতের সমর্থকরাও

Advertisement

ভারতীয় ব্যবহারকারীরা পাকিস্তানের প্রধানমন্ত্রীর এমন একটি ট্যুইটের উপযুক্ত জবাব দিয়েছেন। কিছু ব্যবহারকারী লিখেছেন, 'আপনি কাকে সমর্থন করবেন? কারণ আপনি তো ইংল্যান্ডে বিনিয়োগ করেছেন।' কিছু টুইটার ব্যবহারকারী লিখেছেন, 'আপনি পাকিস্তানের প্রধানমন্ত্রী না পাকিস্তানের কমেডিয়ান?' ভারতীয় ব্যবহারকারীরাও শাহবাজ শরীফকে ১৯৭১ সালের যুদ্ধের কথা মনে করিয়ে দিয়ে বলেছিলেন, 'আপনার রেকর্ড ছিল ৯৩০০০/০।' শুধু ভারতীয় ব্যবহারকারীই নয়, পাকিস্তানি ব্যবহারকারীরাও শাহবাজ শরিফকে ট্রোল করেছেন। লিখেছেন, 'বিশ্বকাপের পাশাপাশি দেশের দিকেও মনোযোগ দিন।'

আরও পড়ুন: দ্রাবিড়-রোহিতের ভুল কৌশল, যে ৫ কারণে হারল ভারত

কী বললেন পাকিস্তানি ক্রিকেটাররা?

পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শোয়েব আখতার বলেছেন, 'এটা ভারতের জন্য লজ্জাজনক পরাজয়, এত খারাপ বোলিং করে হেরে যাওয়াটা লজ্জাজনক। এখন মেলবোর্নে অনুষ্ঠিত হতে চলা ফাইনালে আমাদের দেখা হবে না।'  


 

Advertisement