scorecardresearch
 

Pele Health Update : 'শক্তিশালী রয়েছি', ভক্তদের উদ্বেগ কাটিয়ে নিজেই জানালেন পেলে

এক সংবাদপত্রের রিপোর্টে জানানো হয়, যন্ত্রনা এবং শ্বাসকষ্টের মতো উপসর্গ থাকায় প্যালিয়েটিভ কেয়ারে স্থানান্তরিত করা হয়েছে। রিপোর্টে আরও বলা হয়, গত সপ্তাহে যখন তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল তখন তাঁর ফোলভাব এবং শ্বাসকষ্ট ছিল। তবে পেলে (Pele Health Condition) অবশ্য একটি ইনস্টাগ্রাম পোস্টে জানান যে নিয়মমাফিক 'মান্থলি ভিসিট' করার জন্যই হাসপাতালে গিয়েছিলেন তিনি।

পেলে পেলে
হাইলাইটস
  • হাসপাতালে পেলে
  • আপতত স্থিতিশীল
  • ইনস্টাগ্রাম পোস্ট প্রাক্তন ফুটবলারের

এখন স্থিতিশীল রয়েছে ফুটবল সম্রাট পেলে (Pele)। সাড়া দিচ্ছেন চিকিৎসায়। রবিবার হাসপাতালের রিপোর্টে এমনটাই জানানো হয়েছে। এমনকী তিনি 'শক্তিশালী' রয়েছেন বলে স্বয়ং পেলেও এক ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছেন। 

পোস্টে ফুটবল সম্রাট লেখেন, "বন্ধুরা, আমি সবাইকে শান্ত এবং ইতিবাচক রাখতে চাই। অনেক আশা নিয়ে আমি শক্তিশালী রয়েছি এবং যথারীতি নিজের চিকিৎসা অনুসরণ করে চলেছি। আমি যে যত্ন পেয়েছি তার জন্য গোটা মেডিকেল এবং নার্সিং টিমকে ধন্যবাদ জানাতে চাই। ভগবানের প্রতি আমার অনেক বিশ্বাস আছে এবং গোটা বিশ্ব থেকে যে ভালবাসার বার্তা পেয়েছে সেগুলিই আমাকেP শক্তিতে ভরপুর রাখে। সবকিছুর জন্য আপনাদের ধন্যবাদ।"

পেলের স্বাস্থ্য-আপডেট
পেলের স্বাস্থ্য-আপডেট

এর আগে এক সংবাদপত্রের রিপোর্টে জানানো হয়, যন্ত্রনা এবং শ্বাসকষ্টের মতো উপসর্গ থাকায় প্যালিয়েটিভ কেয়ারে স্থানান্তরিত করা হয়েছে। রিপোর্টে আরও বলা হয়, গত সপ্তাহে যখন তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল তখন তাঁর ফোলভাব এবং শ্বাসকষ্ট ছিল। তবে পেলে (Pele Health Condition) অবশ্য একটি ইনস্টাগ্রাম পোস্টে জানান যে নিয়মমাফিক 'মান্থলি ভিসিট' করার জন্যই হাসপাতালে গিয়েছিলেন তিনি।

পেলের পোস্ট
পেলের পোস্ট

তবে সাও পাওলোর অ্যালবার্ট আইনস্টাইন হসাতালের নয়া আপডেটে বলা হয়েছে যে ৮২ বছর বয়সী পেলে এই সপ্তাহে শ্বাসযন্ত্রের সংক্রমণের চিকিৎসায় ভাল সাড়া দিয়েছেন এবং গত ২৪ ঘন্টায় তার অবস্থার অবনতি হয়নি। যদি পেলের ম্যানেজার পরিবারের তরফে এই তথ্য নিশ্চিত করা হয়নি বলে জানায় রয়টার্স। প্রসঙ্গত, গত বছরের সেপ্টেম্বর তাঁর কোলন থেকে টিউমর অপসারণ করা হয়। তারপর থেকেই নিয়মিতভাবে হাসপাতালের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। বর্তমানে তিনি চিকিৎসাধীন এবং স্থিতিশীল অবস্থায় রয়েছেন বলে দাবি মেডিক্যাল কর্মীদের।

প্রসঙ্গত, একদিকে যখন চলছে কাতার বিশ্বকাপ, ঠিক তখনই প্রকাশ্যে আসে ফুটবল সম্রাট পেলের অসুস্থতার খবর। যার জের উদ্বিগ্ন হয়ে পড়ে গোটা ফুটবল বিশ্ব। তবে হাসপাতালের এই আপডেট স্বস্তি দিয়েছে তাঁদের। এখন শুধু ফুটবল সম্রাট সুস্থ হয়ে বাড়ি ফিরে আসুন, এই প্রার্থনাই তাঁর সকল ফ্যানের। 

আরও পড়ুন - শীতে ডিম খেলে ওজন কমবে, বাড়বে রোগ প্রতিরোধ ক্ষমতা, কীভাবে খাবেন?